একধাক্কায় 12 হাজার টাকা দাম কমলো Nokia X30 5G ফোনের, বিক্রি বাড়াতে নোকিয়ার দুর্দান্ত পদক্ষেপ

Avatar

Published on:

Nokia X30 5G Price Cut in India

আপনি যদি নতুন কোনো প্রিমিয়াম 5G ফোন কিনতে চান, তাহলে Nokia-র একটি ডিভাইস নিতে পারেন। আসলে গতকাল Nokia G42 5G লঞ্চের পরপরই আজ Nokia X30 5G ফোনের দাম কমানো হয়েছে। এখন থেকে ডিভাইসটি ১২,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্টে কিনতে পারবেন। তাই স্মার্টফোনটি কেনা এখন লাভজনক হতে পারে। আসুন Nokia X30 5G এর নতুন মূল্য ও স্পেসিফিকেশন দেখে নেওয়া যাক।

Nokia X30 5G এর নতুন দাম

নোকিয়া এক্স৩০ ৫জি ফোনের ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের মূল্য রাখা হয়েছিল ৪৮,৯৯৯ টাকা। তবে এখন ১২,০০০ টাকা ছাড়ে এটি ৩৬,৯৯৯ টাকায় পাওয়া যাবে। এটি দুটি কালারে উপলব্ধ – ক্লাউডি ব্লু ও আইস হোয়াইট।

Nokia X30 5G এর স্পেসিফিকেশন ও ফিচার

Nokia X30 5G ফোনে আছে কর্নিং গরিলা গ্লাস ভিকটাসের সুরক্ষা সহ ৬.৪৩ ইঞ্চির ফুল-এইচডি প্লাস (১০৮০ x ২৪০০ পিক্সেল) অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে, যা ৯০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করে। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে পাওয়া যাবে ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা।

আর পিছনে ডুয়েল ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল এফ/১.৮ অ্যাপারচার এবং অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সহ ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর ও ১৩ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড লেন্স।

পারফরম্যান্সের জন্য এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ অক্টা-কোর প্রসেসর ব্যবহার করা হয়েছে। আর ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর‌ সহ আসা Nokia X30 5G ডিভাইসে দেওয়া হয়েছে ৪,২০০ এমএএইচ ব্যাটারি, যা ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। আর আইপি৬৭ রেটিং প্রাপ্ত এই হ্যান্ডসেট অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেমে চলে।

সঙ্গে থাকুন ➥