অপেক্ষার অবসান! Nothing Phone 1 ফোনে এল Android 13 বিটা আপডেট

Avatar

Updated on:

Nothing Phone 1 Android 13 Closed Beta Released

Nothing Phone 1 ব্যবহারকারীদের অপেক্ষার অবসান ঘটতে চলেছে। তারা শীঘ্রই Android 13 আপডেট পেতে চলেছে। আজ এই ফোনের জন্য অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক নার্থিং ওএস এর ক্লোজড বিটা রিলিজ করা হয়েছে। উল্লেখ্য, কিছুদিন আগেই সংস্থার সিইও, কার্ল পেই তাদের প্রথম ফোন ব্যবহারকারীদের একটি বড় উপহার দেবে বলে জানিয়েছিলেন। যারপর থেকে আশা করা হচ্ছিল Nothing Phone 1 শীঘ্রই Android 13 আপডেট পাবে।

আজ টুইটারে সংস্থার সিইও নিশ্চিত করেছে যে, অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক ক্লোজড বিটা আজ রিলিজ করা হল। পাশাপাশি আগামী কয়েক সপ্তাহের মধ্যে নার্থিং ফোন ১ এর জন্য ওপেন বিটার ঘোষণা করা হবে।

Nothing Phone 1 এর জন্য Android 13 আপডেটের পরীক্ষা শুরু হল

কার্ল পাই তাদের ফোনের জন্য অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক ক্লোজড বিটা রিলিজ করার কথা জানালেও, ব্যবহারকারীরা কীভাবে এরজন্য আবেদন করবে সে সম্পর্কে কিছু বলেনি। ফলে আমাদের মনে হয় সংস্থাটি তাদের স্টাফ এবং কমিউনিটি মেম্বারদের মাধ্যমে নতুন আপডেট আগে পরীক্ষা করবে। এরপর ওপেন বিটা প্রোগ্রামে ব্যবহারকারীরা অংশগ্রহণ করতে পারবে।

২০২৩ সালে আসবে Android 13 ভিত্তিক স্টেবল আপডেট

নার্থিংয়ের কমিউনিটি ফোরামে ইতিমধ্যেই নিশ্চিত করা হয়েছে যে, ২০২৩ সালের শুরুতে তাদের ফোনে অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক স্টেবল আপডেট আসবে। অর্থাৎ ভালোভাবে বিটা সংস্করণগুলির মাধ্যমে নতুন আপডেট পরীক্ষা করে নিয়ে, এরপর স্টেবল ভার্সন রোল আউট করা হবে।

সঙ্গে থাকুন ➥