ইলেকট্রিক গাড়ির বিজ্ঞাপনী ভিডিয়োতে হাজির Nothing-এর প্রথম স্মার্টফোন

Avatar

Published on:

Nothing Phone 1 Cameo on Cybertruck Teaser

টেসলা (Tesla) সম্প্রতি তাদের লেটেস্ট ইলেকট্রনিক কার, Cybertruck-এর একটি টিজার শেয়ার করেছে। উল্লেখযোগ্য বিষয় হল সেই টিজারে শুধু টেসলার গাড়ি নয়, তার সাথে আরও একটি ডিভাইস লাইমলাইটে আনা হয়েছে এবং আশ্চর্যজনকভাবে সেটি টেসলার কোনও প্রোডাক্ট নয়। ২০২২ সালের জুলাই মাসে লঞ্চ হওয়া Nothing Phone (1)-কে ক্যামিও হিসাবে Cybertruck-এর টিজার ভিডিওতে দেখানো হয়েছে৷

Cybertruck-এর টিজারে Nothing Phone (1)-এর ক্যামিও

টেসলা সম্প্রতি সাইবারট্রাক লঞ্চ করেছে এবং বর্তমানে এটি উত্তর আমেরিকায় উপলব্ধ। অফিসিয়াল টুইটে, ইভি নির্মাতাটি একটি বিজ্ঞাপনী ভিডিওর মাধ্যমে সাইবারট্রাকের কিছু বৈশিষ্ট্য প্রদর্শন করেছে। যেমন ভিডিওর একটি অংশে ইভি-র রিভার্স চার্জিং বৈশিষ্ট্য সম্পর্কে কথা বলা হয়েছে, আর এখানেই নাথিং ফোন (১)-এর একটি ঝলক দেখা গেছে। লন্ডন-ভিত্তিক সংস্থাটির প্রথম স্মার্টফোন হিসেবে ২০২২ সালের জুলাই মাসে এই ফোনটি টেসলা ইন্টিগ্রেশনের সাপোর্টে লঞ্চ হয়েছিল।

তাই, টেসলার টিজারে নাথিং ফোনের ক্যামিও খুব একটা আশ্চর্যজনক নয়। নাথিংয়ের চিফ এক্সিকিউটিভ অফিসার এবং প্রতিষ্ঠাতা, কার্ল পেই এই টিজারটি রিটুইট করেছেন এবং শাউটআউটের জন্য টেসলার সিইও ইলন মাস্ককে কৃতজ্ঞতা জানিয়েছেন। যা যা তথ্য এখনও পর্যন্ত সামনে এসেছে, তার ওপর ভিত্তি করে বলা যায় সাইবারট্রাকে ১২০ ওয়াট এবং ২৪০ ওয়াট পাওয়ার আউটলেটের পাশাপাশি বাই-ডিরেকশনাল চার্জিং পোর্ট রয়েছে। এটি ১১.৫ কিলোওয়াট একটানা শক্তি দিয়ে ব্যবহারকারীর বাড়িতেও বিদ্যুৎ সরবরাহ পারে। এমনকি এটি অন্য ইভিকে শক্তি দিতে পারে এবং ইউজারদের পাওয়ার টুলগুলি পরিচালনা করতেও দেয়।

স্মার্টফোন প্রসঙ্গে বললে, Nothing Phone (1)-এ ৬.৫৫ ইঞ্চির ওলেড (OLED) ডিসপ্লে রয়েছে, যা ফুলএইচডি+ রেজোলিউশন এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করে। ফোনের পিছনে ৫০ মেগাপিক্সেল ডুয়েল ক্যামেরা সেটআপ রয়েছে, আর সামনে একটি ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা বিদ্যমান। Nothing Phone (1)-এ Qualcomm Snapdragon 778G+ প্রসেসরটি ব্যবহৃত হয়েছে। পাওয়ার ব্যাকআপের জন্য, এতে ৪,৫০০ এমএএইচ ক্ষমতাসম্পন্ন ব্যাটারি আছে, যা ৩৩ ওয়াট ওয়্যার্ড ফাস্ট চার্জিং, ১৫ ওয়াট ওয়্যারলেস চার্জিং এবং ৫ ওয়াট রিভার্স ওয়্যারলেস চার্জিং সাপোর্ট করে।

সঙ্গে থাকুন ➥