অনলাইনে ভরসা পাচ্ছেন না? Nothing Phone 2 চলে এল কাছের দোকানে, 3,000 টাকা ছাড়ে কেনার সুযোগ

Avatar

Published on:

Nothing Phone 2 Vijay Sale

কয়েক সপ্তাহ আগেই বহু প্রতীক্ষিত Nothing Phone (2) বিশ্ববাজারে পা রেখেছে। সম্প্রতি ভারতে ফ্লিপকার্ট (Flipkart)-এর মাধ্যমে নাথিংয়ের নয়া স্মার্টফোনটির বিক্রিও শুরু হয়েছে। তবে, অনেক গ্রাহকই অনলাইনে ব্যয়বহুল ইলেকট্রনিক্স কেনার পক্ষপাতী হন না, তাই কোম্পানিটি এখন ভারতীয় ক্রেতাদের ফিজিক্যাল স্টোরের মাধ্যমেও ডিভাইসটি কেনার সুযোগ করে দিয়েছে। কোন অফলাইন রিটেইল স্টোর থেকে কিনতে পারবেন Nothing Phone (2), আসুন জেনে নেওয়া যাক।

Nothing Phone (2)-এর অফলাইন সেলস

সুপরিচিত ইলেকট্রনিক্স খুচরা বিক্রেতা, বিজয় সেলস (Vijay Sales) সম্প্রতি সারা দেশ জুড়ে তাদের সমস্ত অফলাইন স্টোরগুলিতে নাথিং ফোন (২)-এর সেল চালু করেছে৷ ফোনটি ডার্ক গ্রে ও হোয়াইট কালার ভ্যারিয়েন্টে উপলব্ধ এবং এটি দুটি স্টোরেজ অপশনে কেনা যাবে। গ্রাহকরা নাথিং ফোন (২)-এর বেস মডেল অর্থাৎ, ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভার্সনের দাম ৪৯,৯৯৯ টাকা। আর উচ্চতর ১২ জিবি র‍্যাম + ৫১২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের মূল্য ৫৪,৯৯৯ টাকা। বিজয় সেলস নাথিং ফোন (২)-এর ক্রেতাদের জন্য কিছু অফারও ঘোষণা করেছে।

Nothing Phone (2)-এর জন্য Vijay Sales-এর অফার

বিজয় সেলস নতুন নাথিং স্মার্টফোনের জন্য এক্সক্লুসিভ প্রোমোশন অফার করছে। বিজয় সেলস থেকে যারা ফোনটি কিনবেন তারা এইচডিএফসি (HDFC) ব্যাঙ্কের ক্রেডিট এবং ডেবিট কার্ডগুলিতে ৩,০০০ টাকা ছাড় উপভোগ করতে পারবেন৷ পাশাপাশি তিন, ছয় এবং নয় মাসের জন্য বিনা খরচে ইএমআই (EMI) লেনদেনের বিকল্পও মিলবে। এছাড়াও, বিশেষ অফারগুলির মধ্যে রয়েছে ১,৪৯৯ টাকায় একটি ৪৫ ওয়াট পাওয়ার অ্যাডাপ্টার এবং ৪,২৫০ টাকায় নাথিং ইয়ার (স্টিক) ইয়ারফোন। মনে রাখবেন যে, ডিভাইসটির সাথে কোনও চার্জার সরবরাহ করছে যা কোম্পানি, ক্রেতাদের এটি আলাদাভাবেই কিনতে হবে।

Nothing Phone (2)-এর স্পেসিফিকেশন

Nothing Phone (2)-এ ১২০ হার্টজ অ্যাডাপ্টিভ রিফ্রেশ রেট, ১,০৮০ x ২,৪১২ রেজোলিউশন এবং ১,৬০০ নিট পিক ব্রাইটনেস সহ ৬.৭ ইঞ্চির এলটিপিও অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে রয়েছে। ডিভাইসটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮প্লাস জেন ১ প্রসেসর দ্বারা চালিত, যা এলপিডিডিআর৫ র‍্যাম এবং ইউএফএস ৩.১ স্টোরেজের সাথে যুক্ত। ফটোগ্রাফির জন্য, Nothing Phone (2)-এর ক্যামেরা সেটআপে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সহ ৫০ মেগাপিক্সেলের সনি আইএমএক্স৮৯০ প্রাইমারি সেন্সর এবং ৫০ মেগাপিক্সেলের স্যামসাং জেএন১ আল্ট্রাওয়াইড সেন্সর অবস্থান করছে।

আর সেলফির জন্য ফোনের সামনে ইলেকট্রনিক্স ইমেজ স্ট্যাবিলাইজেশন (EIS) সহ একটি ৩২ মেগাপিক্সেলের সনি আইএমএক্স৬১৫ ফ্রন্ট-ফেসিং ক্যামেরা রয়েছে৷ পাওয়ার ব্যাকআপের জন্য, Nothing Phone (2) ৪,৭০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারির সাথে এসেছে, যা ৩৩ ওয়াট ওয়্যার্ড এবং ১৫ ওয়াট ওয়্যারলেস চার্জিং সাপোর্ট করে। হ্যান্ডসেটটি নাথিংওএস ২.০ (Nothing OS 2.0)-এ রান করে, যা লেটেস্ট অ্যান্ড্রয়েড ১৩-এর ওপর ভিত্তি করে তৈরি।

সঙ্গে থাকুন ➥