HomeMobilesOnePlus 11R মিড রেঞ্জে দেবে ফ্ল্যাগশিপের স্বাদ, 100W চার্জিং সহ থাকবে Snapdragon...

OnePlus 11R মিড রেঞ্জে দেবে ফ্ল্যাগশিপের স্বাদ, 100W চার্জিং সহ থাকবে Snapdragon 8+ Gen 1 প্রসেসর

মাইস্মার্টপ্রাইস ও টিপস্টার অনলিক্স (OnLeaks) যৌথভাবে আসন্ন নতুন ওয়ানপ্লাস ১১আর-এর প্রধান স্পেসিফিকেশনগুলি প্রকাশ করেছে

চলতি বছরের শুরুতেই ওয়ানপ্লাস তাদের লেটেস্ট ফ্ল্যাগশিপ OnePlus 10 Pro হ্যান্ডসেটটি বাজারে উন্মোচন করে। তারপর OnePlus 10 সিরিজের অধীনে এপ্রিল মাসে 10R এবং আগস্ট মাসে 10T হ্যান্ডসেট দুটি লঞ্চ হয়েছে। আর বর্তমানে এর উত্তরসূরি OnePlus 11 সিরিজটিকে নিয়ে প্রযুক্তি মহলে জোর জল্পনা শুরু হয়েছে। শোনা যাচ্ছে ঠিক এবছরের মতো, নতুন OnePlus ফ্ল্যাগশিপ লাইনআপে তিনটি স্মার্টফোন অন্তর্ভুক্ত থাকতে পারে- OnePlus 11 Pro, 11T এবং 11R। ইতিমধ্যেই বেশ কিছু রিপোর্ট থেকে Pro মডেলটির সম্পর্কে একাধিক তথ্য উঠে এসেছে। তবে আজ একটি নতুন রিপোর্টে OnePlus 11R স্মার্টফোনটির সম্পূর্ণ স্পেসিফিকেশনের তালিকাটি প্রকাশ করা হয়েছে।

ফাঁস হল OnePlus 11R-এর স্পেসিফিকেশন

মাইস্মার্টপ্রাইস ও টিপস্টার অনলিক্স (OnLeaks) যৌথভাবে আসন্ন নতুন ওয়ানপ্লাস ১১আর-এর প্রধান স্পেসিফিকেশনগুলি প্রকাশ করেছে। এবছর এপ্রিল মাসে লঞ্চ হওয়া ওয়ানপ্লাস ১০আর-এর উত্তরসূরি হিসেবে হ্যান্ডসেটটি আত্মপ্রকাশ করতে চলেছে। রিপোর্ট অনুসারে, এই হ্যান্ডসেটে ৬.৭ ইঞ্চির ফুল-এইচডি+ অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে থাকবে, যা ১,০৮০ x ২,৪১২ পিক্সেল রেজোলিউশন এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে। হ্যান্ডসেটটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮প্লাস জেন ১ প্রসেসর দ্বারা চালিত হবে। প্রসঙ্গত উল্লেখ্য, ১০আর মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০০-ম্যাক্স দিয়ে সজ্জিত ছিল। ওয়ানপ্লাস ১১আর ৮ জিবি/১৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি/২৫৬ জিবি স্টোরেজ কনফিগারেশনের সাথে আসবে।

ক্যামেরার ক্ষেত্রে, OnePlus 11R-এর ব্যাক প্যানেলে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, একটি ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো ইউনিট সমন্বিত ট্রিপল ক্যামেরা সেটআপ উপস্থিত থাকবে বলে দাবি করা হয়েছে। আর সেলফি ও ভিডিও কলের জন্য, ফোনের সামনে একটি ১৬ মেগাপিক্সেলের সেলফি স্ন্যাপার দেখা যাবে। পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে, OnePlus 11R ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ আসবে, যা ১০০ ওয়াট সুপারভোক (SuperVOOC) চার্জিং সাপোর্ট করবে। এক্ষেত্রে জানিয়ে রাখি, এই হ্যান্ডসেটের চার্জিং গতি পূর্বসূরির তুলনায় অনেকটাই কম। কেননা OnePlus 10R-এ ১৫০ ওয়াট ওয়্যার্ড চার্জিং প্রযুক্তি সাপোর্ট করে।

উল্লেখ্য, ফাঁস হওয়া স্পেসিফিকেশনগুলি নির্দেশ করে যে OnePlus 11R সেভাবে কোনও বড় আপগ্রেডের সাথে আসবে না। এর স্পেসিফিকেশনগুলি প্রায় পূর্বসূরির মতোই। তবে, ওয়ানপ্লাস এখনও তাদের এই ডিভাইস সম্পর্কে কোনও বিবরণ প্রকাশ করেনি, তাই টিপস্টার দ্বারা প্রকাশিত এই তথ্যগুলি কতটা সত্য, তা সময়ই বলবে।

RELATED ARTICLES

Most Popular