iPhone 15 অতীত, স্যামসাং ও শাওমির মনে ভয় ধরাতে নভেম্বরে লঞ্চ হবে এই দুর্ধর্ষ ফোন

Avatar

Published on:

OnePlus 12 Launch Date

OnePlus 12 অপেক্ষার অবসান ঘটিয়ে খুব শীঘ্রই লঞ্চ হতে চলেছে। প্রতিবারের মতো এই বছরেও ফ্ল্যাগশিপ স্মার্টফোনটির অন্যতম বিশেষত্ব হবে ক্যামেরা। ফোনে তোলা ছবি কেমন দেখতে হবে, তার ধারণা দিতে সংস্থার এক শীর্ষ আধিকারিক বেশ কিছু ক্যামেরা স্যাম্পেল প্রকাশ করেছেন। যা অনুরাগীদের আগ্রহ আরও বাড়িয়ে তুলেছে। এছাড়াও, আরেকটি সূত্র OnePlus 12-এর লঞ্চের টাইমলাইন এবং বৈশিষ্ট্য সামনে এনেছে।

OnePlus 12-এর ক্যামেরা স্যাম্পল

ওয়ানপ্লাস চীনের প্রেসিডেন্ট লি জি লুই ওয়েইবো (চীনা মাইক্রোব্লগিং ওয়েবসাইট)-তে ওয়ানপ্লাস ১২-এর ক্যামেরা দিয়ে তোলা তিনটি ছবির নমুনা শেয়ার করেছেন। তিনটি ছবিতেই একই ফ্রেমের সাথে একটি কফি শপের বাইরের দৃশ্য দেখতে পাওয়া গেছে। কিন্তু ডিটেইল দেখানোর জন্য ছবিটি ক্রপ করা হয়েছে। লি জি লুই বলেছেন যে, এটি একেবারেই কোনও প্রফেশনাল ছবি নয় এবং ছবিটি তোলার সময় তার হাতও কেঁপেছে। এই ক্যামেরা স্যাম্পলটি প্রকাশ করে যে, ওয়ানপ্লাস ১২-এর ক্যামেরা যথেষ্ট পরিমাণে ডিটেইল বজায় রাখতে সক্ষম হয়েছে, যার কারণে কফি শপের বোর্ডের লেখাও পড়া যাচ্ছে।

OnePlus 12 লঞ্চের টাইমলাইন এবং স্পেসিফিকেশন

টিপস্টার ডিজিট্যাল চ্যাট স্টেশন জানিয়েছেন, ওয়ানপ্লাস ১২-এর বেস মডেল ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ অফার করবে। মডেলটি ২কে ডিসপ্লে সহ আসবে এবং এতে বড় ৫,০০০ এমএএইচ ব্যাটারি থাকবে, যা ৫০ ওয়াট ওয়্যারলেস ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। অন্যদিকে, OnePlus 12 আনটুটু (AnTuTu) বেঞ্চমার্কিং প্ল্যাটফর্মে ২১,১০,৮০৮ পয়েন্ট পেয়ে চমকে দিয়েছে।

জানিয়ে রাখি, এই হ্যান্ডসেটের গ্লোবাল ভ্যারিয়েন্ট চলতি সপ্তাহের শুরুতে আইএমডিএ (IMDA) এবং গিকবেঞ্চ (GeekBench)-এর মতো প্ল্যাটফর্মগুলিতে দেখা গেছে। ডিজিট্যাল চ্যাট স্টেশন দাবি করেছেন যে, কোম্পানিটি চলতি বছরের নভেম্বরে চীনে OnePlus 12 লঞ্চ করবে৷ সঙ্গে OnePlus Ace 3 মডেলটিও লঞ্চ হবে বলে জল্পনা শোনা যাচ্ছে৷

সঙ্গে থাকুন ➥