HomeMobiles6 জুন ভারতে আসছে OnePlus 12-এর স্পেশাল এডিশন, ডিজাইনে দারুণ চমক!

6 জুন ভারতে আসছে OnePlus 12-এর স্পেশাল এডিশন, ডিজাইনে দারুণ চমক!

গতবছর ডিসেম্বরে চীনে আত্মপ্রকাশ করার পর, OnePlus 12 স্মার্টফোনটি এবছর জানুয়ারিতে গ্লোবাল মার্কেটে লঞ্চ হয়েছে। এটি লঞ্চের সময় সিল্কি ব্ল্যাক এবং ফ্লোই এমারেল্ড কালার অপশনগুলিতে উন্মোচিত হয়েছিল। তবে চলতি সপ্তাহেই ব্র্যান্ড এই ফ্ল্যাগশিপ স্মার্টফোনটির একটি হোয়াইট কালার ভ্যারিয়েন্টের প্রোমোশনাল টিজার ভারতে প্রকাশ করেছে। প্রসঙ্গত গ্লেসিয়ার হোয়াইট নামের এই মডেলটি চীনা বাজারেই এতদিন উপলব্ধ ছিল। কিন্তু এখন, ওয়ানপ্লাস আনুষ্ঠানিকভাবে জানিয়েছে যে OnePlus 12 হ্যান্ডসেটের গ্লেসিয়ার হোয়াইট (Glacier White) কালার অপশনটি আগামী সপ্তাহে এদেশে লঞ্চ হবে। আসুন বিস্তারিত জেনে নেওয়া যাক।

OnePlus 12 ফোনের নতুন কালার ভ্যারিয়েন্ট আগামী সপ্তাহে ভারতে আসছে

চীনা ব্রান্ডের তরফে নিশ্চিত করা হয়েছে যে, ওয়ানপ্লাস ১২ ফোনের গ্লেসিয়ার হোয়াইট কালার অপশনটি ভারতে আগামী ৬ জুন লঞ্চ করা হবে। আসন্ন মডেলটিতে গ্লসি ফিনিশ দেখা যাবে বলে মনে হচ্ছে, যেখানে অন্যান্য কালার অপশনগুলি ম্যাট ফিনিশের সাথে এসেছে।

কোম্পানি জানিয়েছে, ওয়ানপ্লাস গ্লেসিয়ার হোয়াইট সংস্করণটি একটি ডিজাইন মাস্টারপিস এবং এটি হিমবাহের অত্যাশ্চর্য সৌন্দর্য ও কাঠিন্যের থেকে অনুপ্রেরণা গ্রহণ করেছে। এতে একটি মসৃণ সমসাময়িক ডিজাইন রয়েছে, যা অত্যাধুনিক নান্দনিকতার সাথে শক্তিশালী কার্যকারিতাকে একত্রিত করে। ওয়ানপ্লাস ১২ ফোনের গ্লেসিয়ার হোয়াইট কালার ভ্যারিয়েন্ট সারা দেশে অনলাইন এবং অফলাইন উভয় মাধ্যম থেকেই পাওয়া যাবে বলে আশা করা হচ্ছে।

তবে রিয়ার প্যানেলের রঙ ছাড়াও, OnePlus 12 Glacier White ভ্যারিয়েন্টের মূল স্পেসিফিকেশন অন্য দুটি বিকল্পের মতোই হবে। ডিভাইসটিতে ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং কার্ভড এজ সহ ৬.৮২ ইঞ্চির কিউএইচডি+ ডিসপ্লে রয়েছে। এটি Qualcomm Snapdragon 8 Gen 3 প্রসেসর দ্বারা চালিত, যা ১৬ জিবি র‍্যাম এবং ৫১২ জিবি স্টোরেজের সাথে যুক্ত। স্মার্টফোনটিতে ১০০ ওয়াট ওয়্যার্ড এবং ৫০ ওয়াট ওয়্যারলেস চার্জিং সাপোর্ট সহ বিশাল ৫,৪০০ এমএএইচ ব্যাটারি বিদ্যমান। আর ফটোগ্রাফির জন্য, OnePlus 12 ফোনে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, ৪৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স এবং একটি ৬৪ মেগাপিক্সেলের পেরিস্কোপ ইউনিট উপস্থিত রয়েছে।

RELATED ARTICLES

Most Popular