অফিশিয়াল লঞ্চের 10 দিন আগেই প্রকাশ্যে OnePlus 12-এর রিটেল বক্সের ছবি

Avatar

Published on:

OnePlus 12 Retail Box leaked

OnePlus 12 কোম্পানির পরবর্তী ফ্ল্যাগশিপ গ্রেড স্মার্টফোন হিসেবে আগামী ৪ ডিসেম্বর চীনে লঞ্চ হতে চলেছে। এমনকি শোনা যাচ্ছে, আগামী বছরের শুরুর দিকেই হ্যান্ডসেটটি গ্লোবাল মার্কেটেও পা রাখবে। OnePlus 12 বর্তমানে কোম্পানির অনুরাগীদের পাশাপাশি স্মার্টফোনপ্রেমীদের কাছেও একটি অত্যন্ত প্রত্যাশিত ডিভাইস, যেটিকে নিয়ে দীর্ঘদিন ধরেই নানা জল্পনা শোনা যাচ্ছে। সম্প্রতি চীনে ওয়ানপ্লাসের প্রেসিডেন্ট লি জেই OnePlus 12-এর কালার ভ্যারিয়েন্টগুলি প্রকাশ করেছেন। আর এখন, আনুষ্ঠানিকভাবে লঞ্চ হওয়ার আগেই হ্যান্ডসেটটির রিটেইল বক্সের ছবি অনলাইনে ফাঁস হয়েছে। কি কি তথ্য প্রকাশ্যে এলো এই ছবি থেকে, আসুন জেনে নেওয়া যাক।

OnePlus 12 প্যাকেজিং বক্স দেখতে OnePlus 11-এর মতোই হবে

এক টিপস্টার ওয়েইবোতে ( চীনা মাইক্রোব্লগিং ওয়েবসাইট) ওয়ানপ্লাস ১২-এর রিটেইল বাক্সের ছবি শেয়ার করেছেন। অনলাইন পোস্টে ডিভাইসটির প্যাকেজিং বক্সটিকে সম্পূর্ণরূপে দেখা গেছে। এই ছবি অনুযায়ী, বক্সটি ওয়ানপ্লাসের আইকনিক লাল রঙে সজ্জিত। এর ওপর বড় করে “12” লেখা রয়েছে, যা পূর্বসূরি ওয়ানপ্লাস ১১-এর রিটেইল বক্সের কথা মনে করিয়ে দেয়।

জানিয়ে রাখি, ওয়ানপ্লাস ১১-ও অনুরূপ বক্স সহ বাজারে এসেছিল, তবে স্বাভাবিকভাবেই “11” ব্র্যান্ডিং সহ। কিন্তু মনে রাখবেন, এই ছবিটি সংস্থা অফিশিয়ালি শেয়ার করেনি। তাই সত্যতা সম্পর্কে নিশ্চিত হতে ওয়ানপ্লাস ১২-এর লঞ্চ অবধি অপেক্ষা করতে হবে। সম্প্রতি আসন্ন ওয়ানপ্লাস ফ্ল্যাগশিপটির তিনটি রঙের বিকল্প প্রকাশ করা হয়েছে। আবার শোনা যাচ্ছে, ওয়ানপ্লাস ১২-এর একটি বিশেষ ভ্যারিয়েন্ট বাজারে আসবে, যার রিয়ার প্যানেলে সম্ভবত কাঠের টেক্সচার দেখা যাবে। এটি ব্র্যান্ডের প্রথম স্মার্টফোন ওয়ানপ্লাস ওয়ান-এর স্মৃতি ফিরিয়ে আনতে গ্রাহকদের জন্য ওয়ানপ্লাসের দশম বার্ষিকীর একটি উপহার হবে।

উল্লেখ্য, প্রিমিয়াম গ্রেডের OnePlus 12 হ্যান্ডসেটটি আগামী বছরের জানুয়ারি মাসে বিশ্ব বাজারে লঞ্চ হতে পারে। এর সাথে সম্ভবত OnePlus 12R মডেলটিও জুটি বাঁধবে। আগামী ৪ ডিসেম্বর চীনা বাজারে লঞ্চ হওয়ার আগে, ইতিমধ্যেই ফোনটির প্রি-অর্ডার প্রক্রিয়া চীনা ই-কমার্স প্ল্যাটফর্ম, জেডি.কমের সাইটে লাইভ হয়ে গেছে।

সঙ্গে থাকুন ➥