OnePlus 12R-এর স্পেসিফিকেশন প্রকাশ্যে, কত মেগাপিক্সেলের ক্যামেরা থাকবে জানেন

Avatar

Published on:

OnePlus 12R Camera

নতুন OnePlus 12R স্মার্টফোনটি শীঘ্রই ফ্ল্যাগশিপ OnePlus 12-এর সাথে গ্লোবাল মার্কেটে লঞ্চ হতে চলেছে। অফিসিয়াল লঞ্চের আগে, একটি সূত্র মারফৎ OnePlus 12R-এর ক্যামেরার কিছু স্পেসিফিকেশন সামনে এসেছে। এক টিপস্টার ফোনটির থার্ড ক্যামেরা সেন্সরটির ডিটেলস প্রকাশ করেছেন, যা ম্যাক্রো লেন্স হবে বলে জানা গেছে। আসুন তাহলে আপকামিং ওয়ানপ্লাস ফোনটি কি কি অফার করতে পারে, দেখে নেওয়া যাক।

OnePlus 12R-এ ২ মেগাপিক্সেলের ম্যাক্রো সেন্সর থাকতে পারে

জানিয়ে রাখি, ওয়ানপ্লাস আগামী ২৩ জানুয়ারি গ্লোবাল মার্কেটে ওয়ানপ্লাস ১২ এবং ওয়ানপ্লাস ১২আর ফোনগুলি লঞ্চ করতে চলেছে। ব্র্যান্ডটি একই তারিখে ভারতীয় বাজারেও ডিভাইস দুটি লঞ্চ করবে। আর এখন সুপরিচিত টিপস্টার ম্যাক্স জাম্বোর ওয়ানপ্লাস ১২আর মডেলের ক্যামেরা স্পেসিফিকেশন প্রকাশ করেছেন। তিনি দাবি করেছেন যে ওয়ানপ্লাস ১২আর একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো সেন্সর সহ লঞ্চ হবে।

এখনও পর্যন্ত যা যা তথ্য সামনে এসেছে তার ওপর ভিত্তি করে বলা হচ্ছিল যে, ওয়ানপ্লাস ১২আর ৫০ মেগাপিক্সেলের সনি আইএমএক্স৮৯০ প্রাইমারি সেন্সর, একটি ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স এবং ২x অপটিক্যাল জুম সহ ৩২ মেগাপিক্সেলের টেলিফটো সেন্সর সহ লঞ্চ হবে। তবে, দেখা যাচ্ছে যে ওয়ানপ্লাস ১২আর-এর ওই সংস্করণটি শুধুমাত্র একটি প্রাথমিক প্রোটোটাইপ ছিল। অর্থাৎ, কোম্পানি এই মডেল থেকে টেলিফটো লেন্সটি সম্পূর্ণভাবে বাদ দিতে পারে।

প্রসঙ্গত, ডিভাইসটির পূর্বসূরি, OnePlus 11R-এও ২ মেগাপিক্সেলের ম্যাক্রো ক্যামেরা সহ লঞ্চ হয়েছিল। শোনা যাচ্ছে যে, OnePlus 12R-এ লম্বা ৬.৭৮ ইঞ্চির বিওই এক্স১ ওলেড ডিসপ্লে থাকবে, যা ফুল-এইচডি+ রেজোলিউশন এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে। এতে সম্ভবত Qualcomm Snapdragon 8 Gen 2 প্রসেসর থাকবে এবং ১০০ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তি সাপোর্ট করতে পারে।

সঙ্গে থাকুন ➥