OnePlus আনল বিশেষ সেল, OnePlus 11 থেকে শুরু করে বহু জনপ্রিয় ফ্ল্যাগশিপ ফোন কেনা যাবে অফারে

Avatar

Published on:

OnePlus 5G Updgrade Days Sale

বর্তমানে ভারতের বহু জায়গাতেই 5G পরিষেবা লাইভ হয়েছে। Reliance Jio এবং Bharti Airtel-এর দৌলতে বিনা খরচেই ব্যবহার করা যাচ্ছে হাই-স্পিড নেটওয়ার্ক। সেক্ষেত্রে আপনি যদি 5G কভারেজপ্রাপ্ত এলাকায় বসবাস করেন এবং নতুন মোবাইল নেটওয়ার্ক ব্যবহার করার জন্য এই মুহূর্তে একটি 5G সাপোর্টযুক্ত নতুন স্মার্টফোন কিনতে চান, তাহলে আপনার সেই ইচ্ছাপূরণের চাবিকাঠি হতে পারে OnePlus। আসলে এই জনপ্রিয় ব্র্যান্ডটি সম্প্রতি ‘OnePlus 5G Upgrade Days’ নামে একটি স্পেশ্যাল সেল দিতে শুরু করেছে, যেখানে তাদের নামী-দামী 5G ফ্ল্যাগশিপ ফোনগুলি আকর্ষণীয় ডিসকাউন্ট, এক্সচেঞ্জ স্কিম ইত্যাদি অফারে কেনা যাবে। অর্থাৎ এই মুহূর্তে OnePlus-এর 5G ফোনগুলি আপনারা সস্তায় কিনতে পারবেন, এর জন্য আপনাকে ফিচার বা দাম – কোন কিছুর সাথেই আপোষ করতে হবেনা। মনে রাখবেন, আগামী ৩১শে মার্চ অর্থাৎ মাসের শেষদিন পর্যন্ত OnePlus Store অ্যাপ এবং সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট OnePlus.in-এ এই সেল লাইভ থাকবে। আসুন, এখন এই OnePlus 5G Upgrade Days-এর বিশেষ বিশেষ স্মার্টফোন অফারগুলি একনজরে দেখে নিই।

এখন OnePlus-এর এই ৫টি 5G ফোন কেনা যাবে ব্যাপক ডিসকাউন্টে

১. OnePlus 11: ৬.৭ ইঞ্চি ডিসপ্লে, ৫০ মেগাপিক্সেল ক্যামেরা, ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং স্ন্যাপড্রাগন ৮ জেন ২ প্রসেসর চালিত ওয়ানপ্লাস ১১ কোম্পানির লেটেস্ট ফ্ল্যাগশিপ স্মার্টফোন যার দাম শুরু ৫৬,৯৯৯ টাকা থেকে। তবে ওয়ানপ্লাস ৫জি আপগ্রেড ডেজ সেল চলাকালীন আগ্রহীরা তাদের পুরোনো ওয়ানপ্লাস ৪জি ফোন কিংবা আইওএস (iOS) ডিভাইস এক্সচেঞ্জ করলে ৫,০০০ টাকার ডিসকাউন্ট পাবেন; অন্যান্য কোম্পানির ৪জি অ্যান্ড্রয়েড ফোন বিনিময় করলে মিলবে ৩,০০০ টাকার ছাড়। আবার ওয়ানকার্ড (OneCard) ক্রেডিট কার্ড ইএমআইয়ে ফোনটি কিনলে ২,০০০ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট এবং অন্যান্য সমস্ত বড় ব্যাঙ্কের ক্রেডিট কার্ডে ১২ মাসের নো-কস্ট ইএমআই স্কিমের সুবিধা মিলবে। অন্যদিকে ওয়ানপ্লাস এক্সপিরিয়েন্স স্টোর কিংবা অন্য অফলাইন পার্টনার স্টোরে ফোনটি কেনার সময় আইসিআইসিআই পেপার ফিন্যান্স (ICICI Paper Finance) এবং বাজাজ ফিন্যান্স (Bajaj Finance)-এর মাধ্যমে ১৮ মাসের জন্য নো কস্ট ইএমআইয়ের ফায়দা তুলতে পারবেন।

২. OnePlus 11R : এই ফোনটিও সম্প্রতি লঞ্চ হয়েছে স্ন্যাপড্রাগন ৮ জেন+ ১ প্রসেসর, ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং ৫০ মেগাপিক্সেল ক্যামেরার সাথে। এর প্রারম্ভিক দাম ৩৯,৯৯৯ টাকা। এক্ষেত্রে ওয়ানপ্লাস ১১আর কেনার সময় যেকোনো পুরোনো স্মার্টফোন এক্সচেঞ্জ করলে ৩,০০০ টাকার ছাড় পাওয়া যাবে। এছাড়াও ওয়ানকার্ড ক্রেডিট কার্ড ইএমআইয়ে ১,৭৫০ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট মিলবে এবং এটি সহ অন্যান্য সমস্ত বড় ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে ১২ মাসের নো-কস্ট ইএমআইয়ে ফোনটি কেনা যাবে। একইভাবে বাজাজ ফিন্যান্সের মাধ্যমে কাজে লাগানো যাবে ৯ মাসের নো-কস্ট ইএমআই অপশন; অন্যদিকে ওয়ানপ্লাস এক্সপিরিয়েন্স স্টোর কিংবা অন্য অফলাইন পার্টনার স্টোরে ফোনটি কেনার ক্ষেত্রে আইসিআইসিআই পেপার ফিন্যান্স এবং বাজাজ ফিন্যান্সের সাহায্যে পাওয়া যাবে ১৮ মাসের নো কস্ট ইএমআইয়ের বেনিফিট।

৩. OnePlus 10 Pro 5G: ক্রেতারা এই ফোন কেনার ক্ষেত্রে ১১,০০০ টাকার বিশেষ ছাড় পাবেন, সাথে থাকবে ১০,০০০ টাকার এক্সচেঞ্জ অফার। এটিতে ওয়ানকার্ড ক্রেডিট কার্ড ইএমআইয়ে ২,০০০ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট, নো কস্ট ইএমআই ইত্যাদি অপশনও উপলব্ধ। এছাড়াও আইসিআইসিআই পেপার ফিন্যান্স এবং বাজাজ ফিন্যান্সের ইএমআই স্কিমের সুবিধা নিয়ে ফোনটি পকেটস্থ করা যাবে।

৪. OnePlus 10T 5G: স্ন্যাপড্রাগন ৮ জেন+ ১ প্রসেসর বিশিষ্ট এই ফোনে সেলের দরুন ৫,০০০ টাকা ছাড় মিলছে। এক্ষেত্রে পুরোনো ফোনের বদলে পাওয়া যেতে পারে ১০,০০০ টাকার এক্সচেঞ্জ ভ্যালুও। একইভাবে এই ফোনে ওয়ানকার্ড ক্রেডিট কার্ড ইএমআইয়ে ১,৫০০ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট এবং নো কস্ট ইএমআইসহ অন্যান্য যাবতীয় অফার কাজে লাগানো যাবে।

৫. OnePlus 10R 5G : এখন এই ৫জি ফোন কিনলে ৩,০০০ টাকা ছাড় ও ৩,০০০ টাকার এক্সচেঞ্জ অফার কাজে লাগানো যাবে। উপরন্তু এটি কেনার ক্ষেত্রে নো-কস্ট ইএমআই এবং অন্যান্য সমস্ত ইএমআই স্কিম কাজে লাগানোরও বিশেষ সুযোগ রয়েছে। ওয়ানপ্লাস ১১আর ফোনে বড় ডিসপ্লের পাশাপাশি ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং ৫০ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা রয়েছে।

সঙ্গে থাকুন ➥