OnePlus-র জনপ্রিয় এই 5G স্মার্টফোন প্রথমবার এত সস্তায়, পাবেন 12 হাজার টাকা ডিসকাউন্ট

Avatar

Published on:

OnePlus 9 5G Discount Offer

আপনি যদি প্রিমিয়াম 5G ফোন কিনতে চান তবে আপনার জন্য সুখবর। কারণ ওয়ানপ্লাসের একটি পাওয়ারফুল 5G স্মার্টফোন এখন ডিসকাউন্টে পাওয়া যাচ্ছে। আজ্ঞে হ্যাঁ! ওয়ানপ্লাস ওয়েবসাইটে OnePlus 9 5G এখন ২১% ছাড়ে বিক্রি হচ্ছে। একই সঙ্গে ই-কমার্স প্ল্যাটফর্ম ফ্লিপকার্টে ২৮ শতাংশ ডিসকাউন্টে বিক্রি হচ্ছে। এই অফার OnePlus 9 5G স্মার্টফোনের ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ ভ্যারিয়েন্টের উপর পাওয়া যাচ্ছে।

OnePlus 9 5G এর উপর অফার ও ডিসকাউন্ট

ওয়ানপ্লাস ৯ ৫জি-র বেস মডেলের এমআরপি ৫৪,৯৯৯ টাকা। তবে ওয়ানপ্লাসের নিজস্ব ওয়েবসাইটে ডিভাইসটি ৪২,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে। এর পাশাপাশি ১৫,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ ডিসকাউন্টও পাবেন। আবার যারা ওয়ানপ্লাস ৯ ৫জি কিনবেন তারা ৬ মাসের জন্য বিনামূল্যে স্পটিফাই প্রিমিয়ামের অ্যাক্সেস পাবেন। 

OnePlus 9 5G এর স্পেসিফিকেশন

OnePlus 9 5G ফোনে পাওয়া যাবে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৫৫ ইঞ্চি ফুল এইচডি ডিসপ্লে। ফটোগ্রাফির জন্য এতে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ইআইএস সহ ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৫০ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স এবং ২ মেগাপিক্সেল মনোক্রোম ক্যামেরা।

আবার সেলফি প্রেমীদের কথা মাথায় রেখে এতে ইআইএস সাপোর্ট সহ ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। ডিভাইসটি ৪৫০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে, যা ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

সঙ্গে থাকুন ➥