OnePlus-এর 55000 টাকার 5G ফোন কেনা যাবে ব্যাপক সস্তায়, অফার দিচ্ছে কোম্পানি নিজেই

Avatar

Published on:

OnePlus 9 5G Discount Offer

বর্তমান সময়ে অনলাইনে সস্তায় স্মার্টফোন কেনা অত্যন্ত সাধারণ বিষয় হয়ে দাঁড়িয়েছে। কারণ, প্রায় প্রতিদিনই কোনো না কোনো নামী-দামী স্মার্টফোনে নানাবিধ সুবিধাজনক অফার দিচ্ছে বিভিন্ন কোম্পানি। সেক্ষেত্রে ইউজারদের আকর্ষিত করতে আবারও একটি বিশেষ অফার নিয়ে হাজির হয়েছে OnePlus কোম্পানি স্বয়ং, যেখানে তাদের ৫৫,০০০ টাকা দামের 5G স্মার্টফোন প্রায় ১২,০০০ টাকা ডিসকাউন্টে কেনা যাবে। হ্যাঁ ঠিকই পড়েছেন! এখন OnePlus-এর অফিসিয়াল ওয়েবসাইটে OnePlus 9 5G ফোনটি MRP-র চেয়ে ডিসকাউন্টে বিক্রি হচ্ছে। মজার ব্যাপার হল যে, ফোনটি কিনলে আপনারা আরও কিছু অফারের ফায়দা তুলতে পারবেন। আসুন দেখে নিই, OnePlus 9 5G কিনলে এখন কী অফার পাওয়া যাবে।

ডিসকাউন্টের সাথে ক্যাশব্যাক, ফ্রি সাবস্ক্রিপশন: এখনই কিনুন OnePlus 9 5G

ওয়ানপ্লাস ৯ ৫জি ফ্ল্যাগশিপ স্মার্টফোনের ১২ জিবি/২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের রিটেল প্রাইস ৫৪,৯৯৯ টাকা। তবে সংস্থার অফিসিয়াল ওয়েবসাইটে এটির দামের ওপর ২১% ছাড় দেওয়া হচ্ছে, যার ফলে এটি ৪২,৯৯৯ টাকায় কেনা যাবে। এক্ষেত্রে ফোনটি কেনার সময় কেউ যদি মোবিকুইক (MobiKwik) ওয়ালেট ব্যবহার করেন, তাহলে তারা ‘MBK2000’ কোডের মাধ্যমে ২,০০০ টাকার অতিরিক্ত ক্যাশব্যাক পাবেন। শুধু তাই নয়, এই ওয়ানপ্লাস ফোন কিনলে ৬ মাসের জন্য বিনামূল্যে মিলবে স্পটিফাই প্রিমিয়াম (Spotify Premium)-এর সাবস্ক্রিপশনও।

OnePlus 9 5G ফোনের স্পেসিফিকেশন

ওয়ানপ্লাস ৯ ৫জি ফোনে আছে ৬.৫৫ ইঞ্চি ফ্লুইড অ্যামোলেড ডিসপ্লে, যার রিফ্রেশ রেট ১২০ হার্টজ এবং অ্যাসপেক্ট রেশিও ২০:৯। স্ক্রিনের সুরক্ষার জন্য এটি কর্নিং গরিলা গ্লাস প্রোটেকশন বহন করবে। অন্যদিকে এই ফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসরের মাধ্যমে চলবে, সাথে থাকবে ১২ জিবি এলপিডিডিডিআর৫ (LPDDDR5) র‌্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত ইউএফএস ৩.১ (UFS 3.1) ইন্টারনাল স্টোরেজ। এক্ষেত্রে পাওয়ার ব্যাকআপের জন্য মিলবে ৬৫ ওয়াট ওয়ার্প চার্জিং ৪,৫০০ এমএএইচ ব্যাটারি ক্যাপাসিটি। আবার সফ্টওয়্যার হিসেবে এই ফোনে ইউজাররা পাবেন অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক অক্সিজেন ওএস।

এছাড়াও ফটোগ্রাফির জন্য এই ওয়ানপ্লাস স্মার্টফোনে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, ৫০ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং ২ মেগাপিক্সেলের লেন্স সম্বলিত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেখা যাবে। একইভাবে সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য এটিতে থাকবে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

সঙ্গে থাকুন ➥