অর্ধেক দামে মিলছে OnePlus-এর বাজার কাঁপানো 5G ফোন, লঞ্চ হয়েছিল 40 হাজার টাকায়

Avatar

Published on:

OnePlus 9R 5G half-price now

মিড-রেঞ্জ হোক কিংবা ফ্ল্যাগশিপ, উভয় সেগমেন্টেই OnePlus-এর স্মার্টফোনগুলি অত্যন্ত জনপ্রিয় এবং এগুলি কেনা অনেকের কাছেই শখ-স্বপ্ন। যদিও ব্যান্ডটির কোনো কোনো ফোন অত্যন্ত ব্যয়বহুল, যার ফলে চাইলেও সেগুলিকে হাতে পাওয়া যায়না। সেক্ষেত্রে আপনিও যদি এই দলে থাকেন, মানে আপনারও যদি দীর্ঘদিন ধরে একটি OnePlus হ্যান্ডসেট কেনার ইচ্ছে থেকে থাকে, তাহলে এই প্রতিবেদন পড়ে আপনার মুখে হাসি ফুটবে! কেননা এখানে আমরা এমন একটি অফারের কথা বলব, যার কারণে আপনি অর্ধেক দামে কিনতে পারবেন এক সময়ের জনপ্রিয় ফোন OnePlus 9R 5G।

উল্লিখিত ফোনটি 2021 সালের মার্চ মাসে OnePlus 9 ও OnePlus 9 Pro-এর সাথে বাজারে পা রেখেছিল, সে সময় এটি বেশ জনপ্রিয়তাও পেয়েছিল। ফোনটিতে উন্নত মানের ডিসপ্লে, ফাস্ট চার্জিং সাপোর্ট থেকে শুরু করে একাধিক আকর্ষণীয় ফিচার বিদ্যমান। আসুন তবে, এক নজরে দেখে নিই OnePlus 9R 5G-এর দাম ও মূল ফিচারসমূহ।

অর্ধেক দামে মিলছে OnePlus-এর 40 হাজারি 5G ফোন

লঞ্চের সময় ওয়ানপ্লাস 9আর 5জি ফোনের 8 জিবি ও 128 জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটির দাম ছিল 39,999 টাকা, তবে অ্যামাজনে এখন এটি 22,999 টাকায় পাওয়া যাচ্ছে। কিন্তু মনে রাখতে হবে যে, ই-কমার্স প্ল্যাটফর্মে প্রায় অর্ধেক দামে তালিকাভুক্ত স্মার্টফোনটি আদতে রিফার্বিশড্ মডেল, আসলটি এখনও লঞ্চ প্রাইসে বেচছে ওয়ানপ্লাস।

যাইহোক আপনার কাছে ফোনটি কেনার ক্ষেত্রে আরও টাকা বাঁচানোর সুযোগ আছে। এক্ষেত্রে আপনি পেমেন্ট করার সময় HSBC ব্যাঙ্কের কার্ড ব্যবহার করলে অতিরিক্ত 2,500 টাকা পর্যন্ত ছাড় পাবেন।

OnePlus 9R 5G-এর স্পেসিফিকেশন

‘পুরোনো’ হলেও ওয়ানপ্লাস 9আর 5জি স্মার্টফোনে 120 হার্টজ রিফ্রেশ রেটযুক্ত 6.5 ইঞ্চি ফুলএইচডি+ ওলেড ডিসপ্লে রয়েছে। পারফরম্যান্সের জন্য এতে দেওয়া হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন 870 প্রসেসর। এদিকে পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটিতে 65 ওয়াট সুপারভোক ফাস্ট চার্জিং সাপোর্টযুক্ত 4,500 এমএএইচ ব্যাটারি আছে। আবার, ফটোগ্রাফির জন্য এই ওয়ানপ্লাস ফোনটিতে পাবেন 48 মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার সেটআপ অফার করবে। এটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও ব্যবহার করতে দেবে।

সঙ্গে থাকুন ➥