দুর্ধর্ষ ফিচারে ঠাসা OnePlus Ace 2 এর লঞ্চ ডেট প্রকাশ্যে, সব স্পেসিফিকেশন এখানে পড়ুন

Avatar

Published on:

OnePlus Ace 2 China Launch Date February 7

আগামী ৭ ফেব্রুয়ারি, ওয়ানপ্লাস তাদের পরবর্তী গ্লোবাল লঞ্চ ইভেন্টে একাধিক নতুন ডিভাইস উন্মোচন করবে বলে নিশ্চিত করেছে। নয়া দিল্লিতে আয়োজিত “ক্লাউড ১১” নামক এই ইভেন্টে OnePlus 11 5G, OnePlus 11R 5G, OnePlus Buds Pro 2 TWS earbuds, OnePlus TV 65 Q2 Pro, OnePlus ট্যাবলেট এবং OnePlus মেকানিক্যাল কীবোর্ড-এর ওপর থেকে পর্দা সরানো হবে। ইতিমধ্যেই বেশ কয়েকটি রিপোর্টে দাবি করা হয়েছে যে, OnePlus 11R 5G-কে চীনে OnePlus Ace 2 হিসাবে রিব্র্যান্ড করা হবে। এবার, ওয়ানপ্লাসের চীনা শাখা ঘোষণা করেছে যে, তারা ৭ ফেব্রুয়ারি হোম মার্কেটে Ace 2 লঞ্চ করতে প্রস্তুত। আসুন এই ডিভাইসটির সম্পর্কে এখনও পর্যন্ত কি কি তথ্য প্রকাশ্যে এসেছে, জেনে নেওয়া যাক।

OnePlus Ace 2 চীনে লঞ্চ হবে আগামী মাসেই

ওয়ানপ্লাস চায়না-এর তরফে জানানো হয়েছে যে, নতুন ওয়ানপ্লাস এস ২ আগামী ৭ ফেব্রুয়ারি চীনা বাজারে পা রাখতে চলেছে। সেই একই দিনে এর গ্লোবাল সংস্করণ, ওয়ানপ্লাস ১১আর-ও বিশ্ববাজারে আত্মপ্রকাশ করবে। এই ফোনটির কিছু প্রোমোশনাল ছবিও কোম্পানির তরফে প্রকাশ করা হয়েছে৷ চিত্রগুলিতে দেখা যাচ্ছে যে, ওয়ানপ্লাস এস ২-এ কার্ভড এজের সাথে একটি পাঞ্চ-হোল ডিসপ্লে রয়েছে৷ এর ডান প্রান্তে অ্যালার্ট স্লাইডার এবং পাওয়ার বাটন রয়েছে, আর বাম দিকে ভলিউম রকারটি অবস্থিত।

আবার, এস ২-এর রিয়ার প্যানেলে একটি বৃত্তাকার ক্যামেরা মডিউল রয়েছে, যা ডিভাইসের ফ্রেমের সাথে ফিউজ করে। এতে একটি এলইডি ফ্ল্যাশ সহ তিনটি ক্যামেরা সেন্সর বর্তমান। ওয়ানপ্লাস এস ২ গ্রীন এবং ব্ল্যাক কালার ভ্যারিয়েন্টে আসবে। আশা করা যায়, ভারতে লঞ্চ হতে চলা ওয়ানপ্লাস ১১আর ৫জি-ও এই একই ডিজাইন অফার করবে।

OnePlus Ace 2-এর সম্ভাব্য স্পেসিফিকেশন

OnePlus Ace 2-এ ৬.৭ ইঞ্চির অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে থাকবে, যা ১.৫কে (1.5K) রেজোলিউশন এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে। ডিভাইসটির কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ প্লাস জেন ১ চিপসেট দ্বারা চালিত হবে, যা সর্বাধিক ১৬ জিবি এলপিডিডিআর৫ র‍্যাম এবং ৫১২ জিবি পর্যন্ত ইউএফএস ৩.১ স্টোরেজের সাথে যুক্ত থাকবে। এই ওয়ানপ্লাস ফোনটি অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক কালারওএস ১৩ (ColorOS 13) ইউজার ইন্টারফেসে রান করবে।

ফটোগ্রাফির জন্য, OnePlus Ace 2-এর রিয়ার প্যানেলে ৫০ মেগাপিক্সেলের সনি আইএমএক্স৮৯০ প্রাইমারি ক্যামেরা, একটি ১২ মেগাপিক্সেল বা ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড লেন্স এবং একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো সেন্সর দ্বারা গঠিত ট্রিপল ক্যামেরা সেটআপ উপস্থিত থাকবে। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য, ফোনটির সামনে একটি ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা অবস্থান করবে। সবশেষে, পাওয়ার ব্যাকআপের জন্য Ace 2-তে শক্তিশালী ৫,০০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হবে, যা ১০০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

সঙ্গে থাকুন ➥