OnePlus Ace 3: ছবি-ভিডিয়ো দেখলে চোখ জুড়িয়ে যাবে, ওয়ানপ্লাসের নয়া ফোনে চমক

Avatar

Published on:

OnePlus Ace 3 Display

ওয়ানপ্লাস ইতিমধ্যে নিশ্চিত করেছে যে তারা আগামী ৪ জানুয়ারি চীনে বহু প্রতীক্ষিত OnePlus Ace 3 স্মার্টফোনটি উন্মোচন করতে চলেছে। গতকালই, ব্র্যান্ড ডিভাইসটির ডিজাইন এবং কালার ভ্যারিয়েন্টগুলি প্রদর্শন করার জন্য কয়েকটি প্রোমোশনাল টিজার প্রকাশ করেছে। আর আজ, কোম্পানির তরফে OnePlus Ace 3-এর ডিসপ্লে স্পেসিফিকেশন নিশ্চিত করতে আরও কিছু পোস্টার শেয়ার করা হয়েছে। ওয়ানপ্লাসের এই সাব-ফ্ল্যাগশিপ ফোনটি ইউজারদের কেমন ভিজ্যুয়াল এক্সপেরিয়েন্স দিতে চলেছে আসুন জেনে নেওয়া যায়।

OnePlus Ace 3: ডিসপ্লে স্পেসিফিকেশন

কোম্পানি দ্বারা শেয়ার করা টিজার অনুযায়ী, ওয়ানপ্লাস এস ৩ চীনা ডিসপ্লে প্রস্তুতকারক বিওই (BOE) দ্বারা নির্মিত ৬.৭৮ ইঞ্চির ওলেড (OLED) প্যানেল ব্যবহার করবে৷ যদিও, এটি ফ্ল্যাগশিপ ওয়ানপ্লাস ১২-এর ২কে রেজোলিউশনের ডিসপ্লের থেকে সামান্য কম ১.৫কে রেজোলিউশন অফার করবে, তবে স্ক্রিনের অন্যান্য বৈশিষ্ট্যগুলি ওয়ানপ্লাস ১২-এর মতোই হতে চলেছে।

এর পাশাপাশি, চীনা ব্র্যান্ডটি নিশ্চিত করেছে যে ওয়ানপ্লাস এস ৩-এর এক্স১-সিরিজ ৮টি এলটিপিও (8T LTPO) প্যানেলে পি১ ডিসপ্লে চিপ, ৮০০ নিট ম্যানুয়াল পিক ব্রাইটনেস, ১,৬০০ নিট গ্লোবাল পিক ব্রাইটনেস এবং ৪,৫০০ নিট ম্যাক্সিমাম ব্রাইটনেস সাপোর্ট করবে। এছাড়া, স্ক্রিনটি ১২০ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে বলেও জানা গেছে। পোস্টারগুলি দেখিয়েছে যে, ওয়ানপ্লাস এস ৩-এর পাঞ্চ-হোল ডিসপ্লেতে ওয়ানপ্লাস ১২-এর ডিসপ্লের মতো কার্ভড এজ থাকবে।

সাম্প্রতিক রিপোর্ট গুলি প্রকাশ করেছে যে, OnePlus Ace 3-এ Qualcomm Snapdragon 8 Gen 2 চিপ এবং ১০০ ওয়াট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি থাকবে। এটি সম্ভবত সর্বোচ্চ ১৬ জিবি র‍্যাম এবং ১ টিবি পর্যন্ত স্টোরেজ সহ আসবে। ফটোগ্রাফির ক্ষেত্রে, Ace 3-এর রিয়ার প্যানেলে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) ৫০ মেগাপিক্সেলের Sony IMX890 প্রাইমারি সেন্সর, একটি ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড লেন্স এবং একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো সেন্সর দ্বারা গঠিত ট্রিপল ক্যামেরা ইউনিট থাকবে বলে জানা গেছে।

আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য, ফোনের সামনে একটি ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা দেখা যাবে। OnePlus Ace 3 অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক কালারওএস ১৪ (ColorOS 14) কাস্টম স্কিনে রান করতে পারে। উল্লেখ্য, OnePlus Ace 3 রিব্র্যান্ডেড হয়ে OnePlus 12R নামে ভারতে লঞ্চ হতে চলেছে।

সঙ্গে থাকুন ➥