100W ফাস্ট চার্জিং ও 24 জিবি র‍্যামের সঙ্গে আসছে OnePlus Ace 3, খুব তাড়াতাড়ি লঞ্চ

Avatar

Published on:

OnePlus Ace 3 Specifications

ওয়ানপ্লাস (OnePlus) চলতি বছরের শেষের দিকে চীনে OnePlus 12 ফ্ল্যাগশিপ উন্মোচন করবে বলে আশা করা হচ্ছে। শোনা যাচ্ছে, ব্র্যান্ডটি অক্টোবর – নভেম্বরে মাস নাগাদ চীনে OnePlus Ace 3 নামে একটি নতুন Ace-ব্র্যান্ডের ফোনের সাথে আগামী ডিসেম্বরে OnePlus 12 মডেলটি লঞ্চের পরিকল্পনা করছে। এমাসের শুরুর দিকে এক জনপ্রিয় টিপস্টার চীনা বাজারে লঞ্চ হতে চলা একটি আসন্ন ওয়ানপ্লাস ফ্ল্যাগশিপ ফোনের স্পেসিফিকেশন ফাঁস করেছিলেন। আর আজ ওই টিপস্টারই সোশ্যাল মিডিয়ায় নিশ্চিত করেছেন যে, উল্লিখিত ডিভাইসটিকে OnePlus Ace 3 বলা হবে। তিনি ফোনটির কিছু গুরুত্বপূর্ণ স্পেসিফিকেশনও পুনরায় তুলে ধরেছেন।

ফাঁস হল OnePlus Ace 3-এর স্পেসিফিকেশন

টিপস্টার ডিজিট্যাল চ্যাট স্টেশন তার নতুন ওয়েইবো (চীনের মাইক্রোব্লগিং ওয়েবসাইট) পোস্টে দাবি করেছেন যে, ওয়ানপ্লাস এস ৩ কোয়ালকমের ফ্ল্যাগশিপ স্ন্যাপড্রাগন ৮ জেন ২ চিপসেটের সাথে আসবে। সুতরাং, ওয়ানপ্লাস ১১ ৫জি এবং চীন-এক্সক্লুসিভ এস ২ প্রো-এর পর এটি হবে ওয়ানপ্লাসের তৃতীয় SD8G2-চালিত ফোন।

এরসাথেই টিপস্টার যোগ করেছেন যে, ওয়ানপ্লাস এস৩-এ ধাতব মিড ফ্রেম এবং শক্তিশালী ৫,৫০০ এমএএইচ ব্যাটারি ব্যবহৃত হবে, যা ১০০ ওয়াট চার্জিং সাপোর্ট করবে। ফোনটির রিয়ার প্যানেলে অবস্থিত ক্যামেরা সেটআপে ২x অপটিক্যাল জুম সহ একটি সনি আইএমএক্স৭০৯ টেলিফটো ক্যামেরা অবস্থান করবে বলেও জানা গেছে।

এছাড়া সাম্প্রতিক রিপোর্ট অনুযায়ী, OnePlus Ace 3 কার্ভড এজ সহ ৬.৭৪ ইঞ্চির ওলেড (OLED) ডিসপ্লে সহ আসবে। এটি ১.৫কে রেজোলিউশন, ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং হাই-ফ্রিকোয়েন্সি ডিমিং সাপোর্ট করবে। Ace 3-এর রিয়ার ক্যামেরা সেটআপে ৫০ মেগাপিক্সেলের Sony IMX890 প্রাইমারি ক্যামেরা, একটি ৮ মেগাপিক্সেলের OmniVision OV8D10 আল্ট্রা-ওয়াইড লেন্স এবং একটি ৩২ মেগাপিক্সেলের টেলিফটো ক্যামেরা অন্তর্ভুক্ত থাকবে।

যদিও, OnePlus Ace 3-এর র‍্যাম এবং স্টোরেজ কনফিগারেশন এখনও জানা যায়নি, তবে এটি ১৬ জিবি/২৪ জিবি এলপিডিডিআর৫এক্স র‍্যাম এবং ৫১২ জিবি/১ টিবি পর্যন্ত ইউএফএস ৩.০ স্টোরেজের সাথে আসবে বলে অনুমান করা হচ্ছে। ফোনটি চীনের বাইরে বাজারেও লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে এবং সম্ভবত ভারতেও হ্যান্ডসেটটি পা রাখতে পারে। তবে, চীনের বাইরে মার্কেটগুলিতে Ace 3-কে OnePlus 12R হিসেবে রিব্র্যান্ড করা হবে বলে শোনা যাচ্ছে।

সঙ্গে থাকুন ➥