কম দামে কিনে নিন সমস্ত OnePlus স্মার্টফোন, OnePlus 11, OnePlus 11R ও 10 Pro অনেক সস্তা

Avatar

Published on:

OnePlus Smartphones Discount Offer

প্রিমিয়াম স্মার্টফোন কোম্পানি OnePlus তাদের ভারতীয় ক্রেতাদের জন্য OnePlus Community Sale -এর আয়োজন করেছে। এই সেল ইতিমধ্যেই অর্থাৎ ১লা জুন থেকে শুরু হয়ে গেছে এবং চলবে ৩০শে জুন পর্যন্ত অর্থাৎ পুরো মাস ব্যাপী। এই সময়কালের বিভিন্ন রেঞ্জের OnePlus ব্র্যান্ডেড স্মার্টফোনকে ভারী ছাড়ের সাথে বিক্রি করা হবে বলে জানা যাচ্ছে। সাথে নো-কোস্ট ইএমআই, এক্সচেঞ্জ বোনাস এবং নানাবিধ ব্যাঙ্ক কার্ড অফারের সুবিধাও উপলব্ধ থাকছে। ক্রেতারা OnePlus -এর Nord-সিরিজ মডেল থেকে শুরু করে OnePlus 11 5G -এর মতো হাই-এন্ড মডেল পর্যন্ত প্রত্যেকটি হ্যান্ডসেটকে তুলনায় অত্যন্ত কম দামে কিনে নিতে পারবেন এই সেল চলাকালীন। চলুন OnePlus Community Sale -এ কোন কোন স্মার্টফোনকে কতটা ডিসকাউন্টের সাথে তালিকাভুক্ত করা হয়েছে, জেনে নেওয়া যাক এবার…

OnePlus Community সেলে স্মার্টফোনের উপর অফার

OnePlus 11 5G

ওয়ানপ্লাসের সবচেয়ে শক্তিশালী এই ফ্ল্যাগশিপ স্মার্টফোনকে সেল থেকে ICICI ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের মাধ্যমে কিনলে ১,০০০ টাকা ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাওয়া যাবে। আবার OneCard ক্রেডিট কার্ডের মাধ্যমে ইএমআই লেনদেন করলে ক্রেতারা ১,০০০ টাকার ব্যাঙ্ক ডিসকাউন্টের সুবিধা পাবেন। এক্ষেত্রে জানিয়ে রাখি, এই ফোনটিকে নো-কস্ট ইএমআই অপশনের অধীনে কেনার বিকল্পও দেওয়া হচ্ছে সেলে। ওয়ানপ্লাস ১১ ৫জি স্মার্টফোন কোয়ালকমের সর্বশেষ প্রসেসর এবং দুর্দান্ত ক্যামেরা সেটআপের সাথে এসেছে।

OnePlus 11R 5G

গত ফেব্রুয়ারি মাসে আত্মপ্রকাশ করা ওয়ানপ্লাস ১১আর ৫জি স্মার্টফোনকে আসন্ন সেলে অত্যন্ত কম দামে বিক্রি করা হচ্ছে। এক্ষেত্রে, ICICI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে ফ্লাট ১,০০০ টাকা ছাড় পাওয়া যাবে। একইভাবে, OneCard ক্রেডিট কার্ড হোল্ডাররা ইএমআই বিকল্পের অধীনে ফোনটি কিনলে ১,০০০ টাকা ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পেয়ে যাবেন। এই ফোনকে ১২ মাস পর্যন্ত বৈধতা সম্পন্ন নো-কস্ট ইএমআই বিকল্পের অধীনে কেনা যাবে। ওয়ানপ্লাস ১১আর ৫জি -তে শক্তিশালী চিপসেট এবং সুপার-ফাস্ট চার্জিংয়ের মতো বৈশিষ্ট্য রয়েছে।

OnePlus 10 Pro 5G

এই ৫জি স্মার্টফোনকে কেনার ক্ষেত্রে ICICI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড এবং OneCard ক্রেডিট কার্ড হোল্ডারদের ৫,০০০ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট অফার করা হবে। এই ছাড়ের সুবিধা ১লা জুন থেকে ৩রা জুন এবং ১২ই জুন থেকে ৩০শে জুনের মধ্যে পাওয়া যাবে। আবার ৪ঠা জুন থেকে ১১ই জুনের মধ্যে ফোনটি কিনলে, মাত্র ১,০০০ টাকা ছাড় পাওয়া যাবে। আবার নো-কস্ট ইএমআই বিকল্পের অধীনে এই ফোনটি কেনার সুযোগও পেয়ে যাচ্ছেন। ওয়ানপ্লাস ১০ প্রো ৫জি স্মার্টফোনে Hasselblad ব্র্যান্ডিংয়ের প্রিমিয়াম ক্যামেরা সেটআপ, এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেটের LTPO ডিসপ্লে আছে।

OnePlus 10T 5G

ওয়ানপ্লাস কমিউনিটি সেল লাইভ থাকাকালীন এই ৫জি স্মার্টফোনকে ৫,০০০ টাকা ইনস্ট্যান্ট ডিসকাউন্টের সাথে বিক্রি করা হবে। এক্ষেত্রে ১লা জুন থেকে ৩রা জুন এবং ১২ই জুন থেকে ৩০শে জুনের মধ্যে ICICI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড বা OneCard ক্রেডিট কার্ড ব্যবহার করে অর্থপ্রদান বা ইএমআই ট্রানজ্যাকশন করে ফোনটি খরিদ করলে উল্লেখিত পরিমাণ ছাড় পাওয়া যাবে। আর ৪ঠা জুন থেকে ১১ই জুনের মধ্যে কেনাকাটা করলে মাত্র ১,০০০ টাকার ছাড় দেওয়া হবে। ক্রেতারা নো-কস্ট ইএমআই অপশনের অধীনেও ওয়ানপ্লাস ১০টি ৫জি -এক কিনতে পারবেন।

OnePlus 10R 5G

আপনারা যদি সাশ্রয়ী মূল্যে দুর্দান্ত ক্যামেরা এবং পারফরম্যান্সের একটি ওয়ানপ্লাস ব্র্যান্ডেড স্মার্টফোন কিনতে চান, তাহলে ওয়ানপ্লাস ১০আর ৫জি একটি ভাল বিকল্প হতে পারে। কেননা এই ফোনকে, ১লা জুন থেকে ৩রা জুন এবং ১২ই জুন থেকে ৩০শে জুনের মধ্যে ICICI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড এবং OneCard ক্রেডিট কার্ডের মাধ্যমে অর্থ প্রদান করে কিনলে ফ্লাট ৩,০০০ টাকা ডিসকাউন্ট দেওয়া হবে। তবে ৪ঠা জুন থেকে ১১ই জুনের মধ্যে ফোনটি কিনলে ডিসকাউন্টের পরিমাণ কমে ২,০০০ টাকা হয়ে যাবে। আর পুরোনো মোবাইল আপগ্রেড করে এই হ্যান্ডসেটটি কেনার ক্ষেত্রে ৩,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাসে এবং নো-কস্ট ইএমআই বিকল্পের সুবিধাও উপলব্ধ। প্রসঙ্গে, ৪ঠা জুন থেকে ১১ই জুনের মধ্যে ওয়ানপ্লাস ১০আর ৫জি কিনলে ৪,০০০ টাকা বিশেষ ডিসকাউন্ট কুপনও পাওয়া যাবে বলে জানা গেছে।

OnePlus Nord সিরিজের স্মার্টফোনের সাথে উপলব্ধ অফার :

ওয়ানপ্লাস তাদের নর্ড-সিরিজ অন্তর্গত একাধিক স্মার্টফোনকে OnePlus Community সেলে কম দামে তালিকাভুক্ত করেছে। এই তালিকায় সামিল রয়েছে ১০৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা সেটআপ সহ আসা OnePlus Nord CE 3 Lite মডেলটি। আবার এরই পূর্বসূরি অর্থাৎ Nord CE 2 Lite ফোনেকে ICICI ব্যাঙ্কের ক্রেডিট বা ডেবিট কার্ডের মাধ্যমে কিনলে ৫০০ টাকা ছাড় পাওয়া যাবে। আলোচ্য ফোনকে OneCard ক্রেডিট কার্ড ব্যবহার করে কিনলে ২,০০০ টাকা ছাড়ও দেওয়া হচ্ছে। যার মধ্যে ৫ই জুন থেকে ১১ই জুনের মধ্যে Nord CE 2 Lite খরিদ করলে অতিরিক্তভাবে আরো ১,০০০ টাকা অফ মিলবে। একই ভাবে Nord 2T মডেলকে ICICI ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে কিনলে ২,০০০ টাকা এবং OneCard ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করে খরিদ্দারী করলে ১,৫০০ টাকা সাশ্রয় করে বাড়ি নিয়ে আসা যাবে৷ এর সাথে নো-কস্ট ইএমআই বিকল্পের সুবিধা উপলব্ধ।

সঙ্গে থাকুন ➥