OnePlus চুপিচুপি ভারতে আকর্ষণীয় ফোন আনল, দাম 15,000 এরও কম, রইল বিস্তারিত

Avatar

Published on:

OnePlus Nord 20 SE Launched in India

চলতি বছরের আগস্ট মাসে ওয়ানপ্লাস তাদের সবচেয়ে সাশ্রয়ী স্মার্টফোন হিসেবে OnePlus Nord 20 SE হ্যান্ডসেটটি গ্লোবাল মার্কেটে লঞ্চ করেছিল। এই ফোনটি আইপিএস এলসিডি ডিসপ্লে, MediaTek Helio G35 চিপসেট, ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেন্সর এবং ৫,০০০ এমএএইচ ব্যাটারি অফার করে। আর এখন কোনো আনুষ্ঠানিক ঘোষণা ছাড়াই, Nord 20 SE-কে অ্যামাজন ইন্ডিয়া (Amazon India) এবং ফ্লিপকার্ট (Flipkart)-এ উপলব্ধ করা হয়েছে। চলুন তাহলে এই ওয়ানপ্লাস ফোনটির স্টোরেজ ভ্যারিয়েন্ট এবং দাম সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

ওয়ানপ্লাস নর্ড ২০ এসই-এর দাম ও লভ্যতা – OnePlus Nord 20 SE Price and Availability

অ্যামাজন এবং ফ্লিপকার্ট- উভয় অনলাইন প্ল্যাটফর্মেই সামান্য ভিন্ন মূল্যের সাথে ওয়ানপ্লাস নর্ড ২০ এসই ফোনটি তালিকাভুক্ত হয়েছে। অ্যামাজনে, এর ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটির দাম রাখা হয়েছে ১৪,৫৮৮ টাকা এবং তবে এটির মূল্য সময়ে সময়ে পরিবর্তিত হতে থাকে। নর্ড ২০ এসই অ্যামাজনে শুধুমাত্র সেলেস্টিয়াল ব্ল্যাক কালার অপশনে পাওয়া যাচ্ছে।

অন্যদিকে, ফ্লিপকার্টে ওয়ানপ্লাস নর্ড ২০ এসই ফোনটি সেলেস্টিয়াল ব্ল্যাক এবং ওয়েসিস ব্লু কালার ভ্যারিয়েন্টে তালিকাভুক্ত হয়েছে। এর ৪ জিবি র‍্যাম + ৬৪ জিবি স্টোরেজ সংস্করণটির দাম রাখা হয়েছে ১৪,৭৯৯ টাকা।

তবে, এগুলি বৈধ তালিকা কিনা তা জানতে ওয়ানপ্লাসের আনুষ্ঠানিক নিশ্চিতকরণের জন্য অপেক্ষা করতে হবে৷ যেহেতু ভারতে Nord 20 SE-এর লঞ্চের বিষয়ে এখনও কোম্পানির তরফে আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হয়নি, তাই এই মুহূর্তে অনলাইনে প্ল্যাটফর্মগুলি থেকে ফোনটি না কেনাই শ্রেয়। পরিবর্তে আগ্রহী ক্রেতারা Oppo A77 4G ফোনটি দেখতে পারেন, যা Nord 20 SE-এরই একটি রিব্র্যান্ডেড সংস্করণ।

জানিয়ে রাখি, OnePlus Nord 20 SE-তে ৬.৫ ইঞ্চির আইপিএস এলসিডি ডিসপ্লে রয়েছে, যা ৭২০ x ১,৬২০ পিক্সেলের এইচডি+ রেজোলিউশন অফার করে। ডিভাইসটি মিডিয়াটেক হেলিও জি৩৫ চিপসেট দ্বারা চালিত, যার সাথে ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ যুক্ত রয়েছে। আবার, অতিরিক্ত স্টোরেজের জন্য এতে একটি মাইক্রোএসডি কার্ড স্লটও অন্তর্ভুক্ত রয়েছে। ফোনটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক অক্সিজেনওএস ১২.১ (OxygenOS 12.1) কাস্টম স্কিনে রান করে।

ফটোগ্রাফির জন্য, Nord 20 SE-এর ব্যাক প্যানেলে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স এবং একটি এলইডি ফ্ল্যাশ সহ ডুয়েল ক্যামেরা সেটআপ উপস্থিত রয়েছে। আর ফোনের সামনে, একটি ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা বর্তমান। পাওয়ার ব্যাকআপের জন্য, ডিভাইসটিতে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হয়েছে।

উল্লেখ্য, রিব্র্যান্ডেড Oppo A77 ফোনটি ভারতের বাজারে দুটি ভ্যারিয়েন্টে পাওয়া যায়। এর ৪ জিবি র‍্যাম + ৬৪ জিবি স্টোরেজ মডেলটির দাম রাখা হয়েছে ১৫,৪৯৯ টাকা এবং ৪ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি পাওয়া যায় ১৫,৯৯৯ টাকায়। এটি স্কাই ব্লু এবং সানসেট অরেঞ্জ – এই দুই কালারে কেনা যাবে।

সঙ্গে থাকুন ➥