বাড়ির এসি, টিভি চলবে স্মার্টফোন দিয়েই, সঙ্গে 80W চার্জিং, বড় চমক OnePlus Nord CE 3-র

Avatar

Published on:

OnePlus Nord CE 3 Launch Date

ওয়ানপ্লাস (OnePlus) আগামীকাল, ৫ জুলাই ভারতের বাজারে তাদের Nord-সিরিজের বেশ কয়েকটি নতুন ডিভাইস লঞ্চ করতে চলেছে। এর মধ্যে দুটি নতুন Nord-ব্র্যান্ডেড স্মার্টফোনও অন্তর্ভুক্ত রয়েছে, যেগুলির নাম হল OnePlus Nord CE 3 5G এবং OnePlus Nord 3 5G। ব্র্যান্ডটি বিগত কয়েকদিন ধরেই এই দুই হ্যান্ডসেটের মূল স্পেসিফিকেশন এবং ফিচারগুলি ধীরে ধীরে প্রকাশ করছে, যা ক্রেতাদের এই আপকামিং ফোনগুলির প্রতি আরও আগ্রহী করে তুলেছে। গতকাল, ব্র্যান্ডটি Nord CE 3-এর কিছু সংযোগ বৈশিষ্ট্য নিশ্চিত করেছে। একইসাথে, OnePlus Nord 3-এর ফাস্ট চার্জিং ক্ষমতাও প্রকাশ করা হয়েছে। আসুন তাহলে এখনও পর্যন্ত এই দুই Nord-সিরিজের ফোনের স্পেসিফিকেশন সম্পর্কে কি কি তথ্য সামনে এসেছে, জেনে নেওয়া যায়।

সামনে এল OnePlus Nord CE 3 5G-এর কানেক্টিভিটি ফিচারের বিবরণ

ওয়ানপ্লাস আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেছে যে নর্ড সিই ৩ ফোনটি অক্সিজেনওএস ১৩.১ (OxygenOS 13.1) ইউজার ইন্টারফেসে রান করবে। এছাড়াও, কোম্পানি জানিয়েছে যে ডিভাইসটিতে একটি আইআর (IR) ব্লাস্টার অন্তর্ভুক্ত থাকবে, যার দ্বারা ইউজাররা নর্ড সিই ৩-কে বিভিন্ন ইলেকট্রনিক্স ডিভাইসের রিমোট কন্ট্রোল হিসেবে ব্যবহার করতে পারবেন। আর, যোগাযোগহীন অর্থ লেনদেনের জন্য স্মার্টফোনটি এনএফসি (NFC) সংযোগের সাথে আসবে।

এখনও পর্যন্ত, ব্র্যান্ডটি অন্যান্য টিজারের মাধ্যমে নিশ্চিত করেছে যে ওয়ানপ্লাস নর্ড সিই ৩-এ ১২০ হার্টজ রিফ্রেশ রেট যুক্ত অ্যামোলেড ডিসপ্লে, অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সাপোর্ট সহ ৫০ মেগাপিক্সেলের সনি আইএমএক্স ৮৯০ ক্যামেরা এবং একটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৮২জি চিপসেট থাকবে। এটি অ্যাকোয়া সার্জ নামক কালার শেডে পাওয়া যাবে।

প্রকাশ্যে এল OnePlus Nord 3-এর চার্জিং সাপোর্ট

ওয়ানপ্লাস একটি নতুন টিজারের মাধ্যমে নিশ্চিত করেছে যে, আসন্ন Nord 3 ফোনটি ৮০ ওয়াট সুপারভোক (SuperVOOC) ফাস্ট চার্জিং প্রযুক্তি সাপোর্ট করবে। অন্যান্য টিজার অনুসারে, এই ফোনে ৬.৭৪ ইঞ্চির ওলেড (OLED) ডিসপ্লে থাকবে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে। এতে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS)-সক্ষম ৫০ মেগাপিক্সেলের আইএমএক্স৮০০ প্রাইমারি ক্যামেরার পাশাপাশি ১৬ জিবি র‍্যাম, ২৫৬ জিবি স্টোরেজ এবং একটি অ্যালার্ট স্লাইডার মিলবে৷ OnePlus Nord 3 টেম্পেস্ট গ্রে এবং মিস্টি গ্রিনের মতো কালার অপশনগুলিতে আসবে বলে নিশ্চিত করা হয়েছে।

জানিয়ে রাখি, ওয়ানপ্লাস এই দুটি নতুন Nord-ফোনের পাশাপাশি OnePlus Nord Buds 2r ইয়ারবাডটিও উন্মোচন করবে। এটি ১২.৪ মিলিমিটারের টাইটানিয়াম-কোটেড ডায়নামিক ড্রাইভার, ডুয়েল মাইক্রোফোন, ক্লিয়ার কলের জন্য একটি এআই অ্যালগরিদম, বাডগুলির জন্য ৮ ঘন্টা পর্যন্ত প্লেব্যাক টাইম, চার্জিং কেস সহ ৩৮ ঘন্টা ব্যাটারি লাইফ, ব্লুটুথ ৫.৩ সংযোগ এবং ৯৪ মিলিসেকেন্ড লো লেটেন্সি সহ আসবে। Nord Buds 2r দুটি শেডে পাওয়া যাবে – ডিপ গ্রে এবং ট্রিপল ব্লু।

সঙ্গে থাকুন ➥