HomeMobilesএখন মাত্র 10 হাজার টাকায় পাবেন 256GB স্টোরেজওয়ালা OnePlus ফোন, কীভাবে?

এখন মাত্র 10 হাজার টাকায় পাবেন 256GB স্টোরেজওয়ালা OnePlus ফোন, কীভাবে?

বেশি সংখ্যক মানুষের কাছে পৌঁছাতে জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড OnePlus বাজারে একের পর এক ‘Nord’ ফোন লঞ্চ করছে, যেগুলিতে সাশ্রয়ী মূল্যে চমৎকার বিল্ড-কোয়ালিটি এবং ফিচার মেলে। যেমন সাম্প্রতিক সময়ে তারা নিয়ে এসেছে OnePlus Nord CE 4 5G Lite 5G নামক নতুন মডেল, যার দাম শুরু হচ্ছে ১৯,৯৯৯ টাকা থেকে। এদিকে, নতুনের আগমনে গত বছরে লঞ্চ হওয়া OnePlus-এর অন্যতম বেস্ট সেলার ফোন OnePlus Nord CE 3 Lite 5G-এর দাম একেবারে কমে গেছে। আপনি এটি এখন Vijay Sales প্ল্যাটফর্ম থেকে ১০ হাজার টাকা বাজেটে কিনতে পারবেন।

১০ হাজার টাকায় পাবেন OnePlus Nord CE 3 Lite 5G

ওয়ানপ্লাস নর্ড সিই ৩ লাইট ৫জি ফোনের ৮ জিবি ও ২৫৬ স্টোরেজ ভ্যারিয়েন্টটির এমআরপি (MRP) এমনিতে ২১,৯৯৯ টাকা। তবে বর্তমানে বিজয় সেলসে বিশেষ সেল চলায় এটি ১৮,৯৯৯ টাকায় মানে ৩ হাজার টাকা ফ্ল্যাট ডিসকাউন্টে পাওয়া যাচ্ছে। এক্ষেত্রে কেনাকাটার সময় ওয়ানকার্ড ক্রেডিট কার্ড ব্যবহার করলে অতিরিক্ত ৭,৫০০ টাকা পর্যন্ত সাশ্রয় করা যাবে।

তাছাড়াও, যদি পুরোনো কোনো স্মার্টফোনের বদলে এই ওয়ানপ্লাস ফোনটি অর্ডার করা হয়, তাহলেও এক্সচেঞ্জ অফারের দরুন বাঁচবে মোটা টাকা। এই সব অফার আগামী ৩০শে জুন অর্থাৎ মাসের শেষদিন পর্যন্ত উপলব্ধ থাকবে।

OnePlus Nord CE 3 Lite 5G-র স্পেসিফিকেশন

ওয়ানপ্লাস নর্ড সিই ৩ লাইট ৫জি স্মার্টফোনে ১২০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৭২ ইঞ্চি ফুলএইচডি+ (রেজোলিউশন ২৪০০×১০৮০ পিক্সেল) অ্যামোলেড ডিসপ্লে রয়েছে, যা গরিলা গ্লাস প্রোটেকশনের সাথে আসে। পারফরম্যান্সের জন্য এতে দেওয়া হয়েছে অক্টা-কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫জি প্রসেসর, যার সাথে ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজের অপশন বর্তমান। এক্ষেত্রে, পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটিতে মেলে ৬৭ ওয়াট সুপারভোক (SuperVOOC) ফাস্ট চার্জিং সাপোর্টযুক্ত ৫,০০০ এমএএইচ ব্যাটারি। আবার ফটোগ্রাফির জন্য এটি ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ অফার করে।

উল্লেখ্য, এই ওয়ানপ্লাস মোবাইল হ্যান্ডসেটটিতে সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ৩.৫ মিমি হেডফোন জ্যাক থেকে শুরু করে ডুয়াল স্টিরিও স্পিকারও দেখা যাবে।

RELATED ARTICLES

Most Popular