নেটওয়ার্ক ও ক্যামেরার সমস্যা দূর করতে নতুন OxygenOS আপডেট রিলিজ করল OnePlus

Avatar

Published on:

OnePlus Nord CE 3 Lite 5G OxygenOS Update

ওয়ানপ্লাস (OnePlus)-এর Nord CE 3 স্মার্টফোনটি কয়েক সপ্তাহ আগেই ভারতে আত্মপ্রকাশ করেছে। হ্যান্ডসেটটি Qualcomm-এর Snapdragon 782G প্রসেসর, একটি Sony IMX890 প্রাইমারি ক্যামেরা এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ফুলএইচডি+ অ্যামোলেড ডিসপ্লের মতো আকষর্ণীয় ফিচার্স অফার করে৷ সম্প্রতি ফোনটির জন্য একটি সফ্টওয়্যার আপডেট রোল আউট করা হয়েছে, যার মাধ্যমে এটি যে কোনও সমস্যা সমাধানের ক্ষেত্রে বর্তমানে আরও উন্নততর ফলাফল প্রদান করবে। পাশাপাশি, OnePlus Nord CE 3 Lite-র জন্যও একটি নতুন সফ্টওয়্যার আপডেট এসেছে, বিভিন্ন আপগ্রেড এবং সিকিউরিটি প্যাচ অফার করবে।

OnePlus Nord CE 3 Lite 5G-এর নতুন সফ্টওয়্যার আপডেটটি এসেছে একাধিক উন্নতির সাথে

ওয়ানপ্লাস নর্ড সিই ৩ লাইট ৫জি ফোনের লেটেস্ট অক্সিজেনওএস (OxygenOS) আপডেটের ভার্সন নম্বর 13.1.0.600(EX01) এবং আকার ১.৩৯ জিবি। নয়া আপডেটটি বাধা বিঘ্নহীন পারফরম্যান্সের জন্য সিস্টেমের স্টেবিলিটি বাড়ানোর ওপর ফোকাস করে। উল্লেখযোগ্যভাবে, এটির সাহায্যে ফোনের নেটওয়ার্ক সংযোগ উন্নত হবে, আপডেটটি আরও স্থিতিশীল এবং নির্ভরযোগ্য সংযোগ নিশ্চিত করবে। এছাড়াও, আপডেটের সাহায্যে ওয়ানপ্লাস তাদের এই নর্ড সিরিজের ফোনে ক্যামেরার কর্মক্ষমতা উন্নত করার প্রতিশ্রুতি দেয়, যা ইউজারদের আরও ভাল ফটোগ্রাফির অভিজ্ঞতা প্রদান করবে। আসুন ওয়ানপ্লাস নর্ড সিই ৩ লাইট-এর লেটেস্ট সফ্টওয়্যার আপডেটের অফিসিয়াল চেঞ্জলগটি দেখে নেওয়া যাক।

OnePlus Nord CE 3 Lite 5G-এর OxygenOS 13.1.0.600(EX01) চেঞ্জলগ

সিস্টেম

  • সিস্টেমের নিরাপত্তা বৃদ্ধি করতে জুলাই, ২০২৩-এর অ্যান্ড্রয়েড সিকিউরিটি প্যাচকে ইন্টিগ্রেট করে।
  • এটি সিস্টেমের স্থিতিশীলতা এবং কর্মক্ষমতা উন্নত করে। কমিউনিকেশন
  • নতুন আপডেট স্টেবিলিটি উন্নত করে এবং নেটওয়ার্ক সংযোগের কম্প্যাটিবিলিটি প্রসারিত করে। ক্যামেরা
  • উন্নততর ইউজার এক্সপেরিয়েন্সের জন্য ক্যামেরা পারফরম্যান্স আপগ্রেড করে।

স্বাভাবিকভাবেই, OnePlus Nord CE 3 Lite 5G-এর আপডেটটি পর্যায়ক্রমে রোল আউট করা হবে। ফলে ইতিমধ্যেই ওটিএ (OTA) নোটিফিকেশন না এসে থাকলে, ভারতীয় ইউজাররা আশ্বস্ত থাকতে পারেন যে তাদের ডিভাইসে এই আপডেটটি আর কয়েক দিনের মধ্যেই পৌঁছাবে।

সঙ্গে থাকুন ➥