লঞ্চের আগেই OnePlus Nord CE 4-এর সব ফিচার্স ফাঁস, বাজেটে হতে চলেছে সেরা ফোন

Avatar

Published on:

OnePlus Nord CE 4 5G Specifications

ওয়ানপ্লাস আগামী 1 এপ্রিল ভারতে OnePlus Nord CE 4 লঞ্চ করতে চলেছে। সংস্থার ওয়েবসাইট এবং অ্যামাজনে লাইভ হওয়া ল্যান্ডিং পেজ থেকে ফোনটির বিভিন্ন ফিচার্স প্রকাশ হতে শুরু করেছে। এবার নতুন নর্ড ফোনটির সম্পূর্ণ স্পেসিফিকেশন এবং অফিসিয়াল রেন্ডার সোশ্যাল মিডিয়ায় ফাঁস হয়ে গিয়েছে। চলুন দেখে নিই, OnePlus Nord CE 4 কী কী অফার করতে চলেছে।

OnePlus Nord CE 4 5G-এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

টিপস্টার ঈশান আগরওয়াল দাবি করেছেন যে, ওয়ানপ্লাস নর্ড সিই 4-এ 6.7 ইঞ্চির অ্যামোলেড এলটিপিএস (AMOLED LTPS) প্যানেল থাকবে, যা 120 হার্টজ রিফ্রেশ রেট অফার করবে। ব্র্যান্ড ইতিমধ্যে নিশ্চিত করেছে, স্ক্রিনটি ফুলএইচডি+ রেজোলিউশন সাপোর্ট করবে। নর্ড সিই 4 কোয়ালকম স্ন্যাপড্রাগন 7 জেন 3 প্রসেসরে চলবে। এটি আগে ভিভো ভি30 এবং আসন্ন মোটোরোলা এজ 50 প্রো-এ ব্যবহার করা হয়েছে৷ প্রসেসরটি 8 জিবি এলপিডিডি4এক্স র‍্যাম এবং 256 জিবি পর্যন্ত ইউএফএস 3.1 স্টোরেজের সাথে যুক্ত থাকবে। অতিরিক্ত স্টোরেজের জন্য, 1 টিবি পর্যন্ত মাইক্রোএসডি কার্ড সাপোর্ট করবে বলে আশা করা হচ্ছে।

ফটোগ্রাফির ক্ষেত্রে, ওয়ানপ্লাস নর্ড সিই 4-এর ক্যামেরা সেটআপে অপটিক্যাল ইমেজ স্টেবিলাইজেশন (OIS) সহ 50 মেগাপিক্সেলের সনি এলওয়াইটি-600 প্রাইমারি সেন্সর এবং 8 মেগাপিক্সেলের সনি আইএমএক্স355 আল্ট্রাওয়াইড সেন্সর থাকতে পারে। আর সেলফি এবং ভিডিও কলের জন্য, ফোনের সামনে একটি 16 মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা দেখা যেতে পারে।

পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে, OnePlus Nord CE 4 5G-এ বিশাল 5,500 এমএএইচ ক্ষমতাসম্পন্ন ব্যাটারি থাকতে পারে, যা 100 ওয়াট সুপারভুক (SuperVOOC) চার্জিং সাপোর্ট করতে পারে। এই চার্জিং স্পিডের সাথে ডিভাইসটি মাত্র 30 মিনিটের মধ্যে 0 থেকে 100 শতাংশ চার্জ পূর্ণ করতে পারবে বলে আশা করা হচ্ছে। এটি সম্ভবত লেটেস্ট অ্যান্ড্রয়েড 14 ভিত্তিক অক্সিজেনওএস 14 কাস্টম স্কিনে চলবে।

জানিয়ে রাখি, বর্তমানে OnePlus Nord CE 4-এর দাম সম্পর্কে কোনও তথ্য উপলব্ধ নেই। তবে মূল্য সম্ভবত 25,000 টাকার মধ্যেই থাকবে। ফোনটি 8 জিবি র‍্যাম +128 জিবি স্টোরেজ এবং 8 জিবি র‍্যাম + 256 জিবি স্টোরেজ ভার্সনে ভারতের বাজারে পাওয়া যেতে পারে। এছাড়া, OnePlus Nord CE 4 সেলাডন মার্বেল এবং ডার্ক ক্রোম-এর মতো কালার ভ্যারিয়েন্টে বেছে নেওয়া যাবে।

সঙ্গে থাকুন ➥