108 মেগাপিক্সেল ক্যামেরার সঙ্গে আসছে OnePlus Nord N30 SE, খুব শীঘ্রই লঞ্চ

Avatar

Published on:

OnePlus Nord N30 SE TDRA Certification

ওয়ানপ্লাস তাদের ফ্ল্যাগশিপ OnePlus 12 স্মার্টফোনটি খুব শীঘ্রই চীনে লঞ্চ করতে চলেছে। বর্তমানে কোম্পানি টিজার প্রকাশ করে সেটির প্রচার চালাচ্ছে। অন্যদিকে, ব্র্যান্ডটি বিশ্ব বাজারে OnePlus Nord N30 SE 5G নামে আরেকটি হ্যান্ডসেট লঞ্চেরর প্রস্তুতি নিচ্ছে বলেও জানা গেছে। স্মার্টফোনটি এখন সংযুক্ত আরব আমিরশাহীর টিডিআরএ (TDRA) সার্টিফিকেশন সাইটে উপস্থিত হয়ে খুব তাড়াতাড়িই বাজারে আসার ইঙ্গিত দিয়েছে।

OnePlus Nord N30 SE 5G পেল TDRA-এর অনুমোদন

টিডিআরএ (TDRA) সার্টিফিকেশন ডেটাবেসটি নিশ্চিত করেছে যে “ওয়ানপ্লাস নর্ড এন৩০ এসই” নামের ডিভাইসটি CPH2605 মডেল নম্বর বহন করে। ইতিমধ্যেই জানা গেছে যে, এই মডেল নম্বরটি ওয়ানপ্লাস নর্ড সিই ৩ লাইট ৫জি-এর সাথে যুক্ত। সুতরাং, নর্ড এন৩০ এসই সম্ভবত সংযুক্ত আরব আমিরশাহীর জন্য ফোনটির রিব্র্যান্ডেড সংস্করণ হবে।

উল্লেখযোগ্য বিষয় হল, ওয়ানপ্লাস নর্ড সিই ৩ লাইট ৫জি-এর আরেকটি রিব্র্যান্ড নর্ড এন৩০ ৫জি নামে ইতিমধ্যেই মার্কিন যুক্তরাষ্ট্র এবং কানাডার মার্কেটে উপলব্ধ রয়েছে। যদিও বলা হচ্ছে যে, একই মডেল নম্বর নিশ্চিত করে না যে ওয়ানপ্লাস নর্ড এন৩০ এসই-তে একই স্পেসিফিকেশন থাকবে। তবে আপাতত ফোনটি কেমন হতে পারে, তার ধারণা পেতে আসুবিদ্যমান ওয়ানপ্লাস নর্ড সিই ৩ লাইট ৫জি-এর স্পেসিফিকেশন এবং ফিচারগুলি দেখে নেওয়া যাক।

OnePlus Nord CE 3 Lite 5G-এর স্পেসিফিকেশন

ওয়ানপ্লাস নর্ড সিই ৩ লাইট ৫জি স্মার্টফোনটিতে ৬.৭১ ইঞ্চির ফুলএইচডি+ ডিসপ্লে রয়েছে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট অফার করে। স্ক্রিনের ওপরে সেলফি ক্যামেরার জন্য পাঞ্চ-হোল কাটআউট বর্তমান। নিরাপত্তার জন্য, পাওয়ার বাটনে সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার এম্বেড করা রয়েছে এবং অডিওর জন্য ডুয়েল স্টেরিও স্পিকার মিলবে। নর্ড সিই ৩ লাইট ৫জি ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি/২৫৬ জিবি স্টোরেজ সহ কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসর সহ এসেছে।

ক্যামেরার ক্ষেত্রে, OnePlus Nord CE 3 Lite 5G-এর পিছনে তিনটি সেন্সর রয়েছে, এগুলি হল ৩x জুম সহ ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, ২ মেগাপিক্সেল ডেপ্থ ক্যামেরা ও ২ মেগাপিক্সেলের ম্যাক্রো ক্যামেরা৷ আর সেলফির জন্য, সামনে একটি ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা অবস্থান করছে। পাওয়ার ব্যাকআপের জন্য, OnePlus Nord CE 3 Lite 5G-এ ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হয়েছে। এছাড়া, হ্যান্ডসেটটি ৫জি, ওয়াইফাই, ব্লুটুথ ৫.৩, ইউএসবি-সি এবং একটি ৩.৫ মিলিমিটারের হেডফোন জ্যাক সাপোর্ট করে।

সঙ্গে থাকুন ➥