কোটি কোটি Jio গ্রাহকদের জন্য OnePlus এর বাম্পার অফারে, স্টুডেন্টরা পাবেন অতিরিক্ত ছাড়

Avatar

Published on:

oneplus-unidays-sale-on-nord-3-for-students-and-jio-user-know-details

OnePlus বছর শেষে তাদের ভারতীয় শাখার অফিসিয়াল ওয়েবসাইটে UNiDays সেলের আয়োজন করেছে। এই সেলে, শিক্ষার্থী এবং Jio সিম ব্যবহারকারীরা একাধিক দারুণ অফারের লাভ ওঠাতে পারবেন। তবে একটি অফার সবথেকে বেশি নজর কেড়েছে আমাদের, যা কিনা জুলাই মাসে আত্মপ্রকাশ করা OnePlus Nord 3 5G স্মার্টফোনের সাথে পাওয়া যাবে।

আসলে আলোচ্য মডেলটির ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের এমআরপি ৩৩,৯৯৯ টাকা। কিন্তু OnePlus ঘোষিত সেল চলাকালীন এই মডেলটি ডিসকাউন্ট সহ মাত্র ২৯,৯৯৯ টাকায় কেনা যাবে। আবার ICICI ব্যাংকের কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে ধার্য মূল্যের উপর আরো ২,০০০ টাকা‌ ইনস্ট্যান্ট ডিসকাউন্ট দেওয়া হবে। শুধু তাই নয়, UNiDays সেল থেকে শিক্ষার্থীরা OnePlus Nord 3 5G কিনলে অতিরিক্তভাবে আরো ফ্লাট ৩% ছাড়ও পেয়ে যাবেন।

উল্লেখিত অফারের লাভ ওঠানোর জন্য, শিক্ষার্থীদের প্রথমেই সংস্থার আধিকারিক ওয়েবসাইটে গিয়ে তাদের শিক্ষা প্রতিষ্ঠান সম্পর্কিত তথ্য ভেরিফাই করাতে হবে। এক্ষেত্রে সরকারি ও বেসরকারি উভয় শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীরা এই অফারের অধীনে OnePlus Nord 3 5G স্মার্টফোন খরিদ করতে পারবে বলে নিশ্চিত করা হয়েছে।

অন্যদিকে Jio সিম ব্যবহারকারীদের মধ্যে যারা ৩৯৯ টাকা মূল্যের জিও প্লাস (Jio Plus) পোস্টপেড প্ল্যান ব্যবহার করবেন, তারা OnePlus Nord 3 5G ফোন কেনার ক্ষেত্রে ৪,৫০০ টাকা ডিসকাউন্ট পাবেন। সাথে সংস্থার পক্ষ থেকে ফ্রি ইন্টারনেট ডেটাও অফার করা হবে বলে জানা গেছে।

OnePlus Nord 3 5G স্পেসিফিকেশন ও ফিচার

ওয়ানপ্লাস নর্ড ৩ ৫জি স্মার্টফোনে ৬.৭৩-ইঞ্চির ১.৫কে AMOLED ডিসপ্লে প্যানেল আছে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট ও ১,৪৫০ নিট পিক ব্রাইটনেস সাপোর্ট করে। ভালো পারফরম্যান্স প্রদানের জন্য এতে মিডিয়াটেক ডাইমেনসিটি ৯০০০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। এই ফোন অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক অক্সিজেনওএস ১৩.১ (OxygenOS 13.1) কাস্টম স্কিনে রান করে। আবার স্টোরেজ হিসাবে আলোচ্য ডিভাইসে ১৬ জিবি পর্যন্ত LPDDR5 র‌্যাম এবং সর্বোচ্চ ২৫৬ জিবি রম মিলবে। সিকিউরিটি ফিচার হিসাবে এতে সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং অ্যালার্ট স্লাইডার পাওয়া যাবে।

ফটো ও ভিডিওগ্রাফির জন্য OnePlus Nord 3 5G ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এগুলি হল – OIS সহ ৫০ মেগাপিক্সেল Sony IMX890 প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। এই রিয়ার ক্যামেরা ৪কে ভিডিও রেকর্ড করতে সমর্থ। এদিকে সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য দেওয়া হয়েছে ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা। তদুপরি, কানেক্টিভিটির জন্য উক্ত মডেলে – ওয়াই-ফাই ৮০২.১১ এ/বি/জি/এন/এসি/৬, ব্লুটুথ ৫.২, জিপিএস, গ্লোনাস, গ্যালিলিও, বিডিএস এবং ইউএসবি টাইপ-সি ২.০ পোর্ট অন্তর্ভুক্ত থাকছে। এটি ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি সহ এসেছে, যা ৮০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। এর পরিমাপ ১৬২x৭৫.১x৮.২ মিমি এবং ওজন প্রায় ১৯৩.৫ গ্রাম।

সঙ্গে থাকুন ➥