HomeMobilesসস্তা ফোনেও চোখে পড়ার মতো ডিজাইন, প্রথম দর্শনেই মন জিতে নিল Oppo...

সস্তা ফোনেও চোখে পড়ার মতো ডিজাইন, প্রথম দর্শনেই মন জিতে নিল Oppo A2x এবং A2m

ওপ্পো তাদের A-সিরিজের অধীনে দুটি নতুন এন্ট্রি লেভেল স্মার্টফোন লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে, যা Oppo A2x এবং Oppo A2m নামে বাজারে আসবে। গত মাসে, চীনের টেনা (TENAA) সাইটে মডেলগুলিকে দেখা গিয়েছিল। যেখান থেকে ফোন দু’টির বিভিন্ন ফিচার্সের বিষয়ে জানা গিয়েছিল। আর এখন, Oppo A2x এবং A2m – উভয়ের রেন্ডার প্রকাশ্যে এসে ডিজাইনের আভাস দিয়েছে।

সামনে এল Oppo A2x এবং A2m-এর রেন্ডার

এমএসপাওয়ারইউজার ওপ্পো এ২এক্স এবং ওপ্পো এ২এম-এর একাধিক ছবি শেয়ার করেছে, যা ফোনগুলির কালার অপশন প্রকাশ করেছে। ফাঁস হওয়া রেন্ডার অনুযায়ী, উভয় ডিভাইসই একই ধরনের ডিজাইনের সাথে আসবে। দুই ফোনেই সমতল এজ এবং সিঙ্গেল রিয়ার ক্যামেরা থাকবে। শুধুমাত্র ক্যামেরা মডিউলে সামান্য পার্থক্যই একে অপরের থেকে আলাদা করেছে। ওপ্পো এ২এক্স দুটি কালার অপশনে পাওয়া যাবে – পিঙ্ক এবং ব্ল্যাক। যদিও, ওপ্পো এ২এম-এ এই দুটির সাথে একটি অতিরিক্ত ইয়েলো কালার অপশনও মিলবে।

Oppo A2X এবং Oppo A2M-এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

ওপ্পো এ২এক্স এবং ওপ্পো এ২এম – দুটি ফোনেই ৭২০ x ১,৬১২ পিক্সেলের এইচডি+ রেজোলিউশন সহ ৬.৫৬ ইঞ্চির এলসিডি প্যানেল থাকবে বলে শোনা যাচ্ছে। হ্যান্ডসেট দুটির টেনা লিস্টিংয়ে উল্লেখ করা হয়েছে যে, এগুলি ২.২ গিগাহার্টজ ক্লক স্পিডের অক্টা-কোর প্রসেসর দ্বারা চালিত হবে, যা মিডিয়াটেকের চিপ হবে বলে মনে করা হচ্ছে। এছাড়াও শোনা যাচ্ছে যে, ৮ জিবি/১২ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি/২৫৬ জিবি স্টোরেজ মিলতে পারে।

ক্যামেরার ক্ষেত্রে, Oppo A2X এবং Oppo A2M – উভয় মডেলেই একটি ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা এবং একটি ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি রিয়ার ক্যামেরা অবস্থান করবে বলে জানা গেছে। পাওয়ার ব্যাকআপের জন্য, ফোনগুলি বড় ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাথে আসবে। তবে এর চার্জিং ক্ষমতা সম্পর্কিত কোনও তথ্য এখনও সামনে আসেনি। সফ্টওয়্যারের ক্ষেত্রে, বলা হচ্ছে যে Oppo A2x এবং Oppo A2m অ্যান্ড্রয়েড ১৩ অপারেটিং সিস্টেমে চলবে, সম্ভবত কালার ওএস ১৩ (ColorOS 13) সফ্টওয়্যার স্কিনের সাথে।

RELATED ARTICLES

Most Popular