HomeMobilesগ্লোবালি লঞ্চ হচ্ছে Oppo-র দুই নয়া ফোন, জল্পনা বাড়িয়ে পেল TDRA সার্টিফিকেশন

গ্লোবালি লঞ্চ হচ্ছে Oppo-র দুই নয়া ফোন, জল্পনা বাড়িয়ে পেল TDRA সার্টিফিকেশন

ওপ্পো তাদের কয়েকটি নতুন স্মার্টফোন গ্লোবাল মার্কেটে লঞ্চ করার পরিকল্পনা করছে। সম্প্রতি, ব্র্যান্ডটি চীনা বাজারে Oppo A3 Pro 5G, Reno 12 5G এবং Reno 12 Pro 5G সহ একগুচ্ছ নতুন মডেল উন্মোচন করেছে। শোনা যাচ্ছে যে এই ফোনগুলি শীঘ্রই বিশ্ব বাজারেও পা রাখবে। Reno 12 Pro 5G হ্যান্ডসেটের পর এবার সংযুক্ত আরব আমিরশাহীর টিডিআরএ (TDRA) সার্টিফিকেশন সাইটে Oppo A3 Pro 5G এবং Reno 12 5G মডেলগুলিকেও দেখতে পাওয়া গেছে, যা এগুলির আসন্ন লঞ্চের দিকেই ইঙ্গিত করছে। আসুন এবিষয়ে বিস্তারিত জেনে নেওয়া যাক।

Oppo A3 Pro 5G এবং Oppo Reno 12 5G পেল TDRA সার্টিফিকেশন

চলতি মাসের শুরুতে CPH2629 মডেল নম্বরযুক্ত ওপ্পো রেনো ১২ প্রো ৫জি এবং E510A মডেল নম্বর সহ এনকো বাডস ২ প্রো ইয়ারবাড সংযুক্ত আরব আমিরশাহীর টেলিকমিউনিকেশনস অ্যান্ড ডিজিটাল গভর্নমেন্ট রেগুলেটরি অথরিটি (TDRA) কর্তৃপক্ষ কর্তৃক অনুমোদন লাভ করেছে। আর এখন, স্ট্যান্ডার্ড ওপ্পো রেনো ১২ ৫জি এবং ওপ্পো এ৩ প্রো ৫জি ফোনের গ্লোবাল সংস্করণগুলি টিডিআরএ ডেটাবেসে হাজির হয়েছে।

ওপ্পো রেনো ১২ ৫জি ফোনটি CPH2625 মডেল নম্বর বহন করে, আর ওপ্পো এ৩ প্রো ৫জি হ্যান্ডসেটের মডেল নম্বর হল CPH2639। রেনো ১২ ফোনের গ্লোবাল সংস্করণটিকে ইতিমধ্যেই গিকবেঞ্চ এবং টিইউভি রাইনল্যান্ড (TUV Rheinland) সহ আরও কিছু গুরুত্বপূর্ণ সার্টিফিকেশনে প্ল্যাটফর্মে দেখা গেছে।

গিকবেঞ্চ লিস্টিং অনুসারে, গ্লোবাল Oppo Reno 12 5G ফোনে ৮ জিবি র‍্যাম, অ্যান্ড্রয়েড ১৪ অপারেটিং সিস্টেম এবং একটি MediaTek Dimensity চিপ রয়েছে। এটিতে Reno 12 ফোনের চীনা সংস্করণের মতোই Dimensity 8250 প্রসেসর থাকতে পারে। টিউভি রাইনল্যান্ড সার্টিফিকেশনটি প্রকাশ করেছে যে, Oppo Reno 12 5G ৮০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাথে আসবে। আবার, ক্যামেরা এফভি-৫ (Camara FV-5) প্ল্যাটফর্মের লিস্টিংটি প্রকাশ করেছে যে, Reno 12 সিরিজের ফোনটিতে ৫০ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং সেন্সর এবং ৫০ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা অবস্থান করবে।

অন্যদিকে, Oppo A3 Pro 5G স্মার্টফোনের গ্লোবাল ভার্সনটিকে এর আগে ইন্দোনেশিয়ার এসডিপিপিআই (SDPPI) এবং ইউরোফিনস (Eurofins) সার্টিফিকেশন প্ল্যাটফর্মের ডেটাবেসে দেখা গিয়েছিল, তবে ডিভাইসটির সম্পর্কে কোনও বিস্তারিত তথ্য সামনে আসেনি। এটি তার চীনা সংস্করণের মতো একই স্পেসিফিকেশন অফার করবে কিনা, সেটাই এখন দেখার।

RELATED ARTICLES

Most Popular