HomeMobilesOppo-র নতুন ফোন লঞ্চ হতে বেশি দেরি নেই, 64MP ক্যামেরা সহ থাকবে দুর্দান্ত সব ফিচার্স

Oppo-র নতুন ফোন লঞ্চ হতে বেশি দেরি নেই, 64MP ক্যামেরা সহ থাকবে দুর্দান্ত সব ফিচার্স

গত এপ্রিলে চীনে লঞ্চ করার পর, ব্র্যান্ডটি আন্তর্জাতিকভাবে তাদের সাশ্রয়ী মূল্যের Oppo A3 Pro 5G ফোনটিকে উন্মোচন করার জন্য প্রস্তুতি নিচ্ছে বলে মনে করা হচ্ছে। যদিও ব্র্যান্ডটি এখনও এই লঞ্চের জন্য আনুষ্ঠানিকভাবে কোনও তথ্য প্রকাশ করেনি, তবে আসন্ন Oppo A3 Pro 5G মডেলটিকে এখন এসডিপিপিআই (SDPPI) এবং ইউরোফিন্স (Eurofins) সহ একাধিক আন্তর্জাতিক সার্টিফিকেশন ডেটাবেসে দেখা গেছে। এই লিস্টিংগুলি ফোনটির সর্ম্পকে কি কি তথ্য প্রকাশ করেছে, আসুন দেখে নেওয়া যাক।

Oppo A3 Pro 5G হাজির হল একাধিক সার্টিফিকেশন প্ল্যাটফর্মে

CPH2639 মডেল নম্বর সহ ওপ্পো এ৩ প্রো ৫জি ফোনটি ইন্দোনেশিয়ার এসডিপিপিআই এবং ইউরোফিন্স সার্টিফিকেশন প্ল্যাটফর্মে তালিকাভুক্ত হয়েছে। ইউরোফিন্সের লিস্টিং থেকে জানা গেছে যে, ফোনটিতে ১০ ওয়াট, ২০ ওয়াট এবং ৪৫ ওয়াট পর্যন্ত ফাস্ট চার্জিং ক্ষমতা সাপোর্ট করবে৷ ইউরোফিন্স সার্টিফিকেশন এতে ৪,৯৭০ এমএএইচ ব্যাটারি থাকবে বলে ইঙ্গিত করেছে, তবে এটিকে সম্ভবত ৫,০০০ এমএএইচ ব্যাটারি হিসাবে বাজারজাত হবে। এটি তার চীনা সংস্করণের স্পেসিফিকেশনের সাথে সামঞ্জস্যপূর্ণ। আগামী দিনে ওপ্পো এ৩ প্রো ৫জি ফোনের গ্লোবাল মডেল সম্পর্কে আরও জানা যাবে বলে আশা করা যায়।

Oppo A3 Pro 5G (চীন মডেল): স্পেসিফিকেশন

ওপ্পো এ৩ প্রো ৫জি ফোনটিতে ফুলএইচডি+ রেজোলিউশন সহ ৬.৭ ইঞ্চির অ্যামোলেড (AMOLED) স্ক্রিন রয়েছে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং ৯৫০ নিট পিক ব্রাইটনেস অফার করে। এতে নিরাপত্তার জন্য একটি ইন-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে এবং এটি অ্যান্ড্রয়েড ১৪ অপারেটিং সিস্টেমের ওপর ভিত্তি করে কালারওএস ১৪ (ColorOS 14) কাস্টম স্কিনে রান করে।

Oppo A3 Pro 5G ফোনটি MediaTek Dimensity 7050 চিপসেটে চলে, যা ৮ জিবি/ ১২ জিবি এলপিডিডিআর৪এক্স র‍্যাম, ১২ জিবি ভার্চুয়াল র‍্যাম এবং ২৫৬ জিবি/ ৫১২ জিবি ইউএফএস ৩.১ স্টোরেজের সাথে যুক্ত রয়েছে৷ ফটোগ্রাফির জন্য, A3 Pro 5G পিছনে ডুয়েল-ক্যামেরা সেটআপের মধ্যে ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং একটি ২ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর উপস্থিত রয়েছে। আর ফোনের সামনে ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা অবস্থান করবে। Oppo A3 Pro 5G হ্যান্ডসেটের অতিরিক্ত বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে ডুয়েল সিম সাপোর্ট, ৫জি সংযোগ, ওয়াই-ফাই ৬, ব্লুটুথ ৫.৩, জিপিএস এবং একটি ইউএসবি-সি পোর্ট।

RELATED ARTICLES

আরও পড়ুন