ক্যামেরা থেকে শুরু করে ব্যাটারি ও প্রসেসর, প্রকাশ্যে Oppo A3-এর সব স্পেসিফিকেশন

Avatar

Published on:

Oppo A3 Camera

ওপ্পো কয়েক সপ্তাহ আগে চীনে নতুন বাজেট রেঞ্জের স্মার্টফোন, Oppo A3 Pro লঞ্চ করেছে। এটি যেহেতু Pro মডেল, তাই মনে করা হচ্ছিল যে খুব শীঘ্রই A3 সিরিজের বেস মডেলেও বাজারে আসবে। জল্পনা বাড়িয়ে এখন, চীনের টেনা (TENAA) সার্টিফিকেশন প্ল্যাটফর্মে একটি নতুন ওপ্পো হ্যান্ডসেটকে দেখা গেছে, যা স্ট্যান্ডার্ড Oppo A3 বলেই মনে করা হচ্ছে। ফোনটির সম্পর্কে কি কি তথ্য উঠে এল, আসুন দেখে নেওয়া যাক।

Oppo A3 উপস্থিত হল TENNA সার্টিফিকেশন ডেটাবেসে

PJT110 মডেল নম্বর সহ ওপ্পো এ3 ফোনটি টেনা সার্টিফিকেশন প্ল্যাটফর্মে তালিকাভুক্ত হয়েছে। লিস্টিং অনুযায়ী, ফোনটিতে 2,400×1,080 পিক্সেলের রেজোলিউশন সহ 6.67 ইঞ্চির অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে থাকবে। এতে 5,375 এমএএইচ ক্ষমতাসম্পন্ন ব্যাটারি থাকবে, যেটিকে কোম্পানি 5,500 এমএএইচ ব্যাটারি হিসাবে বাজারজাত করতে পারে।

টেনা ডেটাবেস অনুযায়ী, ওপ্পো এ3 হ্যান্ডসেটটি 2.2 গিগাহার্টজ পিক ফ্রিকোয়েন্সির একটি অক্টা-কোর প্রসেসরের সাথে আসবে। এটি মিডিয়াটেক ডাইমেনসিটি 7020 প্রসেসর হতে পারে। জানা গেছে যে, ফোনটি 8 জিবি এবং 12 জিবি মেমরি অপশনে পাওয়া যাবে। এছাড়া, 128 জিবি, 256 জিবি এবং 512 জিবি স্টোরেজে আসতে পারে ওপ্পো এ3।

ফটোগ্রাফির জন্য, Oppo A3-এ 50 মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং 2 মেগাপিক্সেলের সেকেন্ডারি সেন্সর সহ ডুয়েল-রিয়ার ক্যামেরা সেটআপ থাকবে বলে আশা করা হচ্ছে। সেলফির জন্য, এতে 16 মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা অবস্থান করবে। ওপ্পোর এই স্মার্টফোনটিতে অতিরিক্ত স্টোরেজের জন্য একটি মাইক্রোএসডি কার্ড স্লট থাকবে এবং এটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার অফার করবে। সংযোগের ক্ষেত্রে, ডিভাইসটি 5G, ওয়াই-ফাই এবং ব্লুটুথের জন্য সাপোর্ট অফার করবে।

উল্লেখ্য, আসন্ন Oppo A3 ফোনটি Oppo A3 Pro-এর একটি সস্তা সংস্করণ হিসেবে বাজারে আসবে বলে আশা করা হচ্ছে। জানিয়ে রাখি, Oppo A3 Pro-এ 950 নিট পিক ব্রাইটনেস ও 120 হার্টজ কার্ভড অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে রয়েছে। স্মার্টফোনটি MediaTek Dimensity 7050 প্রসেসর এবং 12GB পর্যন্ত RAM দ্বারা চালিত। Oppo A3 Pro-তে 67 ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ বড় 5,000 এমএএইচ ব্যাটারি, 64 মেগাপিক্সেলের প্রাইমারি রিয়ার ক্যামেরা, ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার এবং IP69-রেটিং প্রাপ্ত চ্যাসিস বিদ্যমান৷

সঙ্গে থাকুন ➥