এত সুন্দর ফোন বিরল, 50MP ক্যামেরা, 33W ফাস্ট চার্জিং সহ ভারতে আসল Oppo A58 4G

Updated on:

Oppo A58 4G launched

গত মাসে ওপ্পো ইন্দোনেশিয়ার মার্কেটে Oppo A58 4G স্মার্টফোনটি লঞ্চ করেছে। শোনা যাচ্ছিল এটি খুব শীঘ্রই ভারত সহ বিশ্বের আরও কিছু নির্বাচিত বাজারে প্রবেশ করবে। বহু জল্পনার পর এবার অবশেষে ওপ্পোর এই নতুন এই ৪জি হ্যান্ডসেটটি ভারতীয় বাজারে আত্মপ্রকাশ করেছে। এটিতে ১২ ন্যানোমিটার প্রক্রিয়ায় নির্মিত MediaTek প্রসেসর, ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং বড় ফুলএইচডি+ ডিসপ্লে রয়েছে। চলুন তাহলে ভারতে Oppo A58 4G-এর দাম, উপলব্ধতা এবং স্পেসিফিকেশনগুলি দেখে নেওয়া যাক।

ভারতে Oppo A58 4G-এর মূল্য এবং লভ্যতা

এদেশের বাজারে ওপ্পো এ৫৮ ৪জি-এর দাম রাখা হয়েছে ১৪,৯৯৯ টাকা এবং এটি ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি ইন-বিল্ট স্টোরেজ সহ একটি মাত্র কনফিগারেশনে এসেছে। ক্রেডিট কার্ড এবং ইএমআই লেনদেনে আইসিআইসিআই (ICICI), কটাক (Kotak), এইচডিএফসি (HDFC) এবং এসবিআই (SBI) ব্যাঙ্কের গ্রাহকদের জন্য বেশ কিছু অফার রয়েছে৷ আগ্রহী ক্রেতারা ওপ্পো এ৫৮ ৪জি-কে গ্রীন এবং ব্ল্যাক – এই দুটি কালার অপশনে বেছে নিতে পারবেন। স্মার্টফোনটি ইতিমধ্যেই ফ্লিপকার্ট (Flipkart) কেনার জন্য উপলব্ধ।

Oppo A58 4G-এর স্পেসিফিকেশন

ওপ্পো এ৫৮ ৪জি-তে বড় ৬.৭২ ইঞ্চির ফুলএইচডি ডিসপ্লে রয়েছে, যা ২,৪০০ x ১,০৮০ পিক্সেলের রেজোলিউশন অফার করে। এই ডিসপ্লে ১৮০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট এবং ৬৮০ নিট পিক ব্রাইটনেস সাপোর্ট করে। উন্নত পারফরম্যান্সের জন্য এই ওপ্পো ফোনটিতে মিডিয়াটেক হেলিও জি৮৫ অক্টা-কোর প্রসেসরটি ব্যবহার করা হয়েছে, যা ৬ জিবি এবং ১২৮ জিবি স্টোরেজের সাথে যুক্ত।

ফটো ও ভিডিওগ্রাফির জন্য, Oppo A58 4G-এর রিয়ার প্যানেলে অবস্থিত ডুয়েল ক্যামেরা সেটআপের মধ্যে হাই-রেজোলিউশন ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং একটি ২ মেগাপিক্সেলের সেকেন্ডারি লেন্স উপস্থিত রয়েছে। প্রধান ক্যামেরাটি ৩০ ফ্রেম প্রতি সেকেন্ড (fps) হারে ১,০৮০ পিক্সেলের ভিডিও রেকর্ড করতে সক্ষম। আর ফোনের ডিসপ্লে নচের মধ্যে একটি ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ফেসিং ক্যামেরা বর্তমান, যা সেলফি এবং ভিডিও কলের সুবিধা প্রদান করে।

পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে, Oppo A58 4G শক্তিশালী ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে, যা দ্রুত এবং ঝামেলা-মুক্ত চার্জের জন্য ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তি সাপোর্ট করে। এছাড়া নিরাপত্তার জন্য, ডিভাইসটিতে একটি সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সরের পাশপাশি, ফেস-আনলক ফিচারটিও অন্তর্ভুক্ত রয়েছে।

সঙ্গে থাকুন ➥