HomeMobilesসবচেয়ে সস্তায় Oppo-র 5G ফোন কেনার সুযোগ, 6GB র‍্যামের এই মডেলে ব্যাপক ছাড় মিলছে

সবচেয়ে সস্তায় Oppo-র 5G ফোন কেনার সুযোগ, 6GB র‍্যামের এই মডেলে ব্যাপক ছাড় মিলছে

Cheapest 5G Oppo Phone: এখন দেশের আর পাঁচটা বিষয়ের মতোই সাধারণ হয়ে দাঁড়িয়েছে 5G নেটওয়ার্ক, বেড়েছে নতুন প্রযুক্তিওয়ালা ফোন কেনার হিরিকও। সেক্ষেত্রে আপনি যদি কোনো কারণে এখন খুব কম দামে একটি 5G স্মার্টফোন কিনতে চান, আর ফিচারের সাথে আপনার খুব বেশি আপোষ করার ইচ্ছে না থাকে, তাহলে বেছে নিন Oppo A59 5G মডেলটি। আসলে এটি আপনি এখন ১০ হাজার টাকার কমে (নিদেনপক্ষে ১২,৬০০ টাকায় পেয়ে যাবেন)। এদিকে Oppo A59-এ আছে 90Hz ডিসপ্লে, 5000mAh ব্যাটারি, শক্তিশালী MediaTek Dimensity প্রসেসরের মতো ফিচার। চলুন বিশদ জেনে নিই…

সস্তা 5G ফোন: এখন দারুণ ছাড়ে কিনে নিন Oppo A59

ওপ্পো এ৫৯ ৫জি ফোনের দুটি স্টোরেজ ও কালার ভ্যারিয়েন্ট আছে। এর মধ্যে আপনি ৪ জিবি + ১২৮ জিবি বা ৬ জিবি + ১২৮ জিবি – যেকোনো একটি কনফিগারেশন বেছে নিতে পারবেন। অন্যদিকে এটি সিল্ক গোল্ড এবং স্টারি ব্ল্যাক, দুটি রঙে কোম্পানির নিজস্ব ওয়েবসাইট, ফ্লিপকার্ট (Flipkart) ও অ্যামাজন (Amazon) থেকে কেনা যাবে। তবে পরের দুটি থার্ড পার্টি ই-কমার্স প্ল্যাটফর্ম থেকে ফোনটি কিনলেই বেশি লাভ!

আসলে মাস কয়েক আগে হাজার টাকা দাম কমায় ওপ্পো এ৫৯-র ৪ জিবি র‍্যাম বিশিষ্ট মডেলটি সাধারণত ১৩,৯৯৯ টাকায় বিক্রি হয়। কিন্তু এখন ফ্লিপকার্ট এবং অ্যামাজন এটিতে ১,৩৯৯ টাকার ইনস্ট্যান্ট ব্যাঙ্ক ডিসকাউন্ট দিচ্ছে, যার ফলে নির্বাচিত ব্যাঙ্ক কার্ড ব্যবহার করলে আপনি এই ফোন ১২,৬০০ টাকায় কিনতে পারবেন। আবার সাথে থাকবে মোটা টাকার এক্সচেঞ্জ অফারও।

Oppo A59 5G-এর স্পেসিফিকেশন

ওপ্পো এ৫৯ স্মার্টফোনটিতে ৯০ হার্টজ রিফ্রেশ রেট এবং ৬০০ নিটস পিক ব্রাইটনেসযুক্ত ৬.৬৫ ইঞ্চি এইচডি+ আইপিএস এলসিডি ডিসপ্লে রয়েছে। পারফরম্যান্সের জন্য এতে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৬০২০ প্রসেসর, যার সাথে মেলে ৬ জিবি পর্যন্ত র‍্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজের বিকল্প। এক্ষেত্রে পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটিতে বর্তমান ৩৩ ওয়াট সুপারভোক (SuperVOOC) ফাস্ট চার্জিং সাপোর্টবিশিষ্ট ৫,০০০ এমএএইচ ব্যাটারি। আর ফটোগ্রাফির জন্য এটি ১৩ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ডুয়াল রিয়ার সেটআপ অফার করে।

উল্লেখ্য, ওপ্পোর এই ফোনটি ভালো শব্দের জন্য ডুয়াল স্টিরিও স্পিকার বহন করে। অন্যদিকে, সিকিউরিটির জন্য আছে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও। এছাড়া এটিতে ধুলো এবং জল প্রতিরোধী আইপি৫৪ রেটিং দিয়েছে কোম্পানি।

RELATED ARTICLES

আরও পড়ুন