HomeMobiles30 মিনিটের চার্জে চলবে সারা দিন, Oppo-র নতুন বাজেট ফোনের দাম লঞ্চের...

30 মিনিটের চার্জে চলবে সারা দিন, Oppo-র নতুন বাজেট ফোনের দাম লঞ্চের আগেই ফাঁস

চলতি মাসের শুরুতে ওপ্পো তাদের A-সিরিজের অধীনে Oppo A78 4G স্মার্টফোনটি ইন্দোনেশিয়ার বাজারে লঞ্চ করেছে। হ্যান্ডসেটটির উল্লেখযোগ্য বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে – অ্যামোলেড ডিসপ্লে, Qualcomm Snapdragon 680 প্রসেসর, ৫০ মেগাপিক্সেলের ক্যামেরা এবং ৫,০০০ এমএএইচ ব্যাটারি। শোনা যাচ্ছে, ফোনটি শীঘ্রই ভারতীয় বাজারও প্রবেশ করবে। আর এখন, একটি নতুন রিপোর্টে Oppo A78 4G-এর ভারতীয় মূল্য এবং উপলব্ধতা সংক্রান্ত তথ্যগুলি প্রকাশ করা হয়েছে।

ভারতে Oppo A78 4G-এর দাম ও লভ্যতা (প্রত্যাশিত)

দ্যটেকআউটলুক-এর রিপোর্ট অনুসারে, ওপ্পো এ৭৮ ৪জি-এর স্টক আজ (২৬ জুলাই) ভারতীয় উপকূলে পৌঁছে যাবে। তাই আশা করা যায় আগামীকালের মধ্যে ডিভাইসটি স্টোর শেল্ফে দেখা যাবে। রিপোর্টে আরও উল্লেখ করা হয়েছে যে, ওপ্পো এ৭৮ ৪জি-এর মার্কেট অপারেটিং প্রাইস (MOP) হবে ১৭,৪৯৯ টাকা।, আর ম্যাক্সিমাম রিটেইল প্রাইস (MRP) সামান্য বেশি হবে।

এর আগে, উল্লেখ করা হয়েছিল যে ভারতীয় অফলাইন বাজারে এই ওপ্পো ফোনটির দাম প্রায় ১৮,০০০ টাকা থেকে ২০,০০০ টাকার মধ্যে থাকবে৷ তুলনামূলকভাবে দেখলে, ইন্দোনেশিয়ার বাজারে এ৭৮ ৪জি ৩৫,৯৯,০০০ রুপিয়াহ (প্রায় ১৯,৬০০ টাকা) মূল্যে পাওয়া যাচ্ছে৷

Oppo A78 4G-এর স্পেসিফিকেশন

Oppo A78 4G-তে ১,০৮০ x ২,৪০০ পিক্সেলের ফুলএইচডি+ রেজোলিউশন সহ ৬.৪৩ ইঞ্চির অ্যামোলেড ডিসপ্লে রয়েছে, যা ৯০ হার্টজ পর্যন্ত রিফ্রেশ রেট সহ একটি মসৃণ ভিজ্যুয়াল এক্সপেরিয়েন্স প্রদান করে। ডিভাইসটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর দ্বারা চালিত। এটি ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ কনফিগারেশনে এসেছে। তবে মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এই ফোনটির স্টোরেজ ১টিবি পর্যন্ত প্রসারিত করা যায়। এছাড়াও, ফোনটি ৮ জিবি ভার্চুয়াল র‍্যাম সাপোর্ট করে। Oppo A78 4G অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক কালারওএস ১৩.১ (ColorOS 13.1) কাস্টম স্কিনে রান করে।

ফটোগ্রাফির জন্য, Oppo A78 4G-এর রিয়ার শেলে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং একটি ২ মেগাপিক্সেলের বোকেহ লেন্স উপস্থিত রয়েছে। ডিভাইসটিতে একটি ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা বর্তমান। পাওয়ার ব্যাকআপের জন্য, Oppo A78 4G-এ ৬৭ ওয়াট সুপারভোক (SuperVOOC) ফাস্ট চার্জিং সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হয়েছে। এই চার্জিং স্পিডের সাহায্যে মাত্র ৩০ মিনিটের মধ্যে ফোনটির ৭৫% ব্যাটারি পূর্ণ করা সম্ভব। এছাড়াও, এই ওপ্পো হ্যান্ডসেটের উল্লেখযোগ্য বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার, ডুয়েল স্পিকার, আল্ট্রা-ভলিউম মোড এবং এনএফসি সাপোর্ট।

RELATED ARTICLES

Most Popular