৪০০০ টাকা দাম কমলো দুর্দান্ত ক্যামেরার Oppo F19s ফোনের, সীমিত সময়ের অফার

Avatar

Published on:

Oppo F19s gets limited price drop in India

আপনি কি দুর্দান্ত কোনো ক্যামেরা স্মার্টফোন কিনবেন বলে মনস্থির করেছেন? তাহলে আপনার জন্য রয়েছে বড় সুখবর। আসলে Oppo কে আমরা বরাবরই উন্নত ক্যামেরার ফোন আনতে দেখি। সংস্থার এমনই একটি ফোন হল Oppo F19s। এই ফোনটি এখন ৪০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্টে পাওয়া যাচ্ছে। ই-কমার্স সাইট ফ্লিপকার্ট এই ফোনের উপর এত টাকা ছাড় দিচ্ছে। আসুন Oppo F19s এর দাম ও সমস্ত স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Oppo F19s এর দাম ও অফার

ওপ্পো এফ১৯এস ফোনের ৬ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৯,৯৯০ টাকা। তবে ফ্লিপকার্ট এই ফোনটি কেনার সময় ডেবিট ও ক্রেডিট কার্ড দিয়ে পেমেন্ট করলে ২,০০০ টাকা ছাড় দিচ্ছে। আবার Bank of Baroda, Yes Bank এর ক্রেডিট কার্ড ব্যবহার করলে মিলবে ২,০০০ টাকা ডিসকাউন্ট।

Oppo F19s এর স্পেসিফিকেশন ও ফিচার

ডুয়েল সিমের ওপ্পো এফ১৯এস ফোনের সামনে দেখা যাবে ৬.৪৩ ইঞ্চি ফুল এইচডি+ (১০৮০×২৪০০ পিক্সেল) AMOLED ডিসপ্লে, যার রিফ্রেশ রেট ৬০ হার্টজ, টাচ স্যাম্পলিং রেট ১৮০ হার্টজ এবং পিক ব্রাইটনেস ৮০০ নিট এবং পিক্সেল ডেন্সিটি ৪০৯ পিপিআই। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে‌। আবার ফোনটির পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর।

Oppo F19s ফোনে স্ন্যাপড্রাগন ৬৬২ প্রসেসর ও অ্যাড্রেনো ৬১০ জিপিইউ ব্যবহার করা হয়েছে। পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটিতে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি মিলবে। সিকিউরিটির জন্য ফোনটিতে একটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হয়েছে।

শুধু তাই নয়, কানেক্টিভিটির জন্য ফোনটিতে রয়েছে ডুয়াল ব্যান্ড ওয়াই-ফাই, 4G LTE, ব্লুটুথ সংস্করণ ৫, ৩.৫ মিমি হেডফোন জ্যাক এবং ইউএসবি টাইপ-সি পোর্ট।

সঙ্গে থাকুন ➥