10 হাজারের বেশি ছাড় এই Oppo ফোনে, ফ্রন্ট-রিয়ার ক্যামেরাতে দুর্দান্ত ছবি উঠবে, নজর কাড়বে ডিজাইনও!

Avatar

Published on:

Oppo F21 Pro Discount Offer

বিগত কয়েক বছর ধরে প্রায় প্রতিদিনই কোনো না কোনো নতুন স্মার্টফোন লঞ্চ হচ্ছে, আর সেল থাক বা না থাক সেইসব ফোন দামের থেকে ছাড়ে কেনার সুযোগও মিলছে। সেক্ষেত্রে আপনার যদি এই মুহূর্তে দুর্দান্ত ডিজাইন এবং ভালো ক্যামেরা ফিচার বিশিষ্ট একটি স্মার্টফোন কেনার পরিকল্পনা থাকে, তাহলে আপনার জন্য আজ রয়েছে সাশ্রয়ী অফারে উপলব্ধ এমনই একটি দারুণ ফোনের হদিশ। আসলে এখন Amazon India-তে Oppo F21 Pro নামক ফোনটি বিপুল ছাড়ে কেনার সুযোগ মিলছে, আপনি এতে ফ্ল্যাট ডিসকাউন্টের পাশাপাশি ব্যাঙ্ক অফার এবং এক্সচেঞ্জ বোনাসের সুবিধা কাজে লাগাতে পারবেন। এদিকে এই Oppo ফোনে দেখা যাবে উন্নত মানের ডিসপ্লে, 64MP রিয়ার ক্যামেরা, ফ্ল্যাগশিপ ফ্রন্ট ক্যামেরার মতো ফিচার থেকে শুরু করে ফাইবার-গ্লাস লেদার ডিজাইন। তো আসুন, দেখে নিই Oppo F21 Pro কিনতে কেমন কী খরচ হবে এবং এটি ঠিক কী কী ফিচার অফার করবে।

Amazon-এর কামাল অফার, Oppo F21 Pro ফোন এখন মিলছে দারুণ সস্তায়

ওপ্পো এফ২১ প্রো ফোনের ৮ জিবি এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটির এমআরপি (MRP) এমনিতে ২৭,৯৯৯ টাকা, কিন্তু এখন কোনো বড় সেল ছাড়াই অ্যামাজন এটিকে পুরো ১১ হাজার টাকা ছাড়ে ১৬,৯৯৯ টাকায় কেনার সুযোগ দিচ্ছে।এক্ষেত্রে ব্যাঙ্ক অফার কাজে লাগালে আরও ১,৫০০ টাকা ডিসকাউন্ট পাওয়া যেতে পারে।

আবার, আপনি যদি পুরোনো স্মার্টফোনের বিনিময়ে এই ওপ্পো ফোন কেনেন তাহলে ১৬,১০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস কাজে লাগাতে পারবেন – মানে কোনোভাবে সব অফার কাজে লাগাতে পারলে ফোনটি কিনতে গিয়ে বাঁচবে হাজার হাজার টাকা। তবে মাথায় রাখতে হবে যে, এই এক্সচেঞ্জ ভ্যালুর পরিমাণ নির্ভর করবে পুরোনো ফোনের ব্র্যান্ড, মডেল এবং বর্তমান অবস্থার ওপর।

Oppo F21 Pro-এর স্পেসিফিকেশন

ওপ্পো এফ২১ প্রো স্মার্টফোনটিতে ৯০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৪৩ ইঞ্চি ফুলএইচডি+ (রেজোলিউশন ১০৮০×২৪০০ পিক্সেল) অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে রয়েছে। পারফরম্যান্সের জন্য এতে দেওয়া হয়েছে ৬এনএম কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর, যার সাথে মিলবে ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজের সুবিধা। আবার পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটিতে থাকবে ৩৩ ওয়াট সুপারভোক (SuperVOOC) ফাস্ট চার্জিং সাপোর্টবিশিষ্ট ৪,৫০০ এমএএইচ ব্যাটারি। এদিকে ফটোগ্রাফির জন্য এটি ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার সেটআপ এবং ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা (Sony IMX709 সেন্সর) অফার করবে।

সঙ্গে থাকুন ➥