TechGupMobilesOppo F27 Pro: চিন্তার দিন শেষ, আসছে ভারতের প্রথম ফুল ওয়াটারপ্রুফ স্মার্টফোন

Oppo F27 Pro: চিন্তার দিন শেষ, আসছে ভারতের প্রথম ফুল ওয়াটারপ্রুফ স্মার্টফোন

ওপ্পো গত ফেব্রুয়ারিতে ভারতে Oppo F25 Pro ফোনটি লঞ্চ করেছিল। বর্তমানে ব্র্যান্ডটি এর উত্তরসূরি হিসেবে, Oppo F27 Pro মডেলটি লঞ্চ করার জন্য প্রস্তুতি নিচ্ছে বলে শোনা যাচ্ছে। আর এখন একটি নতুন রিপোর্টে ফোনটির সর্ম্পকে কিছু গুরুত্বপূর্ণ তথ্য শেয়ার করা হয়েছে, যেগুলি দেখে অনুমান করা হচ্ছে যে Oppo F27 Pro সম্ভবত গত মাসে চীনে লঞ্চ হওয়া Oppo A3 Pro হ্যান্ডসেটের রিব্যাজড সংস্করণ হবে। আসুন বিস্তারিত জেনে নেওয়া যাক।

ফাঁস হল Oppo F27 Pro ফোনের লাইভ ইমেজ

৯১মোবাইলসের নতুন রিপোর্ট অনুযায়ী, টিপস্টার ইশান আগরওয়াল ওপ্পো এফ২৭ প্রো ফোনের একটি ছবি শেয়ার করেছেন, যা এর ডিজাইনটিকে স্পষ্টভাবে তুলে ধরেছে। ছবিতে দেখা গেছে ফোনটির পিছনে একটি বৃত্তাকার ক্যামেরা মডিউল রয়েছে, যা একটি মেটাল রিং দ্বারা বেষ্টিত এবং প্যানেলের বাকি অংশটি লেদারের তৈরি। এর মধ্যে একটি ধূসর বা নীল রঙের স্ট্রিপ সহ একটি ডুয়েল-টোন ডিজাইন রয়েছে বলে মনে হচ্ছে, যেখানে প্যানেলের বাকি অংশটি কালো রঙের।

সবচেয়ে উল্লখযোগ্যভাবে, ওপ্পো এফ২৭ প্রো জল ও ধুলো বিরুদ্ধে উন্নত সুরক্ষার জন্য আইপি৬৯ (IP69) সার্টিফিকেশন সহ আসবে। এটি ভারতে এই রেটিং সহ আসা প্রথম ফোন হবে। কারণ স্যামসাং গ্যালাক্সি এস১৪ এবং আইফোন ১৫ সিরিজের মতো প্রিমিয়াম ফ্ল্যাগশিপেও আইপি৬৮ (IP68) রেটিং রয়েছে। আসন্ন স্মার্টফোনটি একটি ৩ডি কার্ভড অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে সহ আসতে পারে। ওপ্পো জুন মাসেই এই ফোনটিকে লঞ্চ করবে বলে শোনা যাচ্ছে।

এখনও পর্যন্ত, Oppo F27 Pro ফোনের অন্যান্য স্পেসিফিকেশন গুলি অজানাই রয়েছে। তবে উল্লিখিত ফাঁস হওয়া বিবরণগুলি চীনে উপলব্ধ Oppo A3 Pro ফোনের সাথে মেলে। এটিতে ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং ফুলএইচডি+ ডিসপ্লে, ১২ জিবি র‍্যাম এবং ৫১২ জিবি স্টোরেজ সহ MediaTek Dimensity 7050 চিপসেট এবং ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে।

RELATED ARTICLES

Top Stories