HomeMobilesআজ ভারতে লঞ্চ হওয়ার আগেই ফাঁস হল OnePlus Nord CE 4 Lite...

আজ ভারতে লঞ্চ হওয়ার আগেই ফাঁস হল OnePlus Nord CE 4 Lite 5G ফোনের দাম

OnePlus Nord CE 4 Lite 5G আজ ভারতে ১৯,৯৯৯ টাকায় লঞ্চ হতে পারে। টিপস্টার যোগেশ ব্রার খবরটি ফাঁস করেছেন।

OnePlus Nord CE 4 Lite 5G আজ ২৪ জুন ভারত সহ গ্লোবাল মার্কেটে লঞ্চ হতে চলেছে। ইতিমধ্যেই স্মার্টফোনটির নানা তথ্য সংস্থা অফিশিয়ালি কনফার্ম করেছে। আর বাকিগুলি বিভিন্ন সূত্র থেকে ফাঁস হয়েছে। এবার ভারতে ফোনটির দাম কত হবে, সেই তথ্য লিক হয়ে গেল। আবার একটি ফ্রেঞ্চ সাইটের লিস্টিং থেকে OnePlus Nord CE 4 Lite 5G ইউরোপীয় ভার্সনের মূল্য প্রকাশ্যে এসেছে।

ভারতে OnePlus Nord CE 4 Lite 5G ফোনের দাম

টিপস্টার যোগেশ ব্রার দ্বারা শেয়ার করা আমাজন স্ক্রিনশট অনুযায়ী, ওয়ানপ্লাস নর্ড সিই ৪ লাইট ৫জি ভারতে ১৯,৯৯৯ টাকায় লঞ্চ হবে। প্রসঙ্গত, একই দামে আগের প্রজন্মের নর্ড সিই ৩ লাইট ৫জি এদেশে মুক্তি পেয়েছিল। বলে রাখি, প্রোমোশনাল অফার হিসাবে সংস্থা ডিসকাউন্ট দিতে পারে। যা মূল্য আরও কমিয়ে আনবে। অন্যদিকে, ফ্রান্সের মিডিয়ামার্কেট ফোনটির ২৫৬ জিবি স্টোরেজ ৩২৯ ইউরোতে লিস্টেড করেছে, যা ভারতীয় মুদ্রায় প্রায় ২৯,৪০০ টাকা।

OnePlus Nord CE 4 Lite 5G স্পেসিফিকেশন

ওয়ানপ্লাস নর্ড সিই ৪ লাইট ৫জি ৬.৬৭ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লের সঙ্গে আসবে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট, ফুল-এইচডি প্লাস রেজোলিউশন ও ২১০০ নিটস পিক ব্রাইটনেস সাপোর্ট করবে। অডিওর জন্য ফোনটিতে ডুয়াল স্পিকার সেটআপ মিলবে। এতে স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসর ব্যবহার হবে বলে জল্পনা শোনা যাচ্ছে।

নর্ড সিই ৪ লাইট ৫জি অপটিক্যাল ইমেজ স্টেবিলাইজেশন সহ ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা (সনি এলওয়াইটি-৬০০) ও ২ মেগাপিক্সেল সেকেন্ডারি ক্যামেরার সঙ্গে আসবে। সামনে একটি ১৬ মেগাপিক্সেল ক্যামেরা থাকার সম্ভাবনা। এছাড়া, ফোনটির ৫,৫০০ এমএএইচ ব্যাটারি ৮০ ওয়াট ওয়্যারড ও ৫ ওয়াট ওয়্যারলেস চার্জিং সাপোর্ট করবে বলে অনুমান।

RELATED ARTICLES

Most Popular