TechGupMobiles64 মেগাপিক্সেল ক্যামেরার সঙ্গে বাজার তোলপাড় করতে তৈরি Oppo F27 Pro+

64 মেগাপিক্সেল ক্যামেরার সঙ্গে বাজার তোলপাড় করতে তৈরি Oppo F27 Pro+

Oppo F27 সিরিজটি আগামী ১৩ জুন লঞ্চ হবে বলে জানা গেছে, যদিও ব্র্যান্ড এবিষয়ে আনুষ্ঠানিকভাবে কিছু প্রকাশ করেনি। এই লাইনআপে Oppo F27 Pro এবং Oppo F27 Pro+ নামে দুটি ডিভাইস অন্তর্ভুক্ত থাকবে বলে আশা করা হচ্ছে। এর মধ্যে প্রো মডেলটি গত ফেব্রুয়ারি মাসে ভারতে আত্মপ্রকাশ করা Oppo F25 Pro মডেলের উত্তরসূরি হিসাবে আসবে। Oppo F27 Pro ফোনের প্রধান স্পেসিফিকেশনগুলি সম্প্রতি ফাঁস হয়েছে। আর এখন, Oppo F27 Pro+ ভ্যারিয়েন্টটিকে ভারতের বিআইএস (BIS), ক্যামেরা এফভি-৫ (Camera FV-5) এবং গিকবেঞ্চ (Geekbench) বেঞ্চমার্কিং প্ল্যাটফর্মে দেখা গেছে, যা এর কিছু মূল বৈশিষ্ট্য প্রকাশ্যে এনেছে। চলুন এগুলি দেখে নেওয়া যাক।

Oppo F27 Pro+ একাধিক সার্টিফিকেশন ডেটাবেসে উপস্থিত হয়েছে

ওপ্পো এফ২৭ প্রো প্লাস ফোনটিকে গিকবেঞ্চ বেঞ্চমার্কিং প্ল্যাটফর্ম, ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস সার্টিফিকেশন ওয়েবসাইট এবং ক্যামেরা এফভি-৫ ডেটাবেসে দেখা গেছে। এটি প্রথম দুটি ওয়েবসাইটেই CPH2643 মডেল নম্বর সহ তালিকাভুক্ত হয়েছে। তবে ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস প্ল্যাটফর্মের লিস্টিংটি ফোনটির সম্পর্কে কোনও অতিরিক্ত তথ্য প্রকাশ করেনি।

গিকবেঞ্চ বেঞ্চমার্কিং ডেটাবেস অনুসারে, ওপ্পো এফ২৭ প্রো প্লাস ফোনে k6877va_64_k419 কোডনেমের একটি মাদারবোর্ড রয়েছে এবং এটি ২ গিগাহার্টজ ক্লক স্পিডের ছয়টি কোর এবং ২.৬০ গিগাহার্টজ গতির দুটি কোর দ্বারা গঠিত। এই তথ্যগুলি নির্দেশ করে যে ডিভাইসটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০৫০ প্রসেসর দ্বারা চালিত হবে। ওপ্পো এফ২৭ প্রো প্লাস ফোনটিতে ৮ জিবি র‍্যাম থাকবে এবং এটি অ্যান্ড্রয়েড ১৪ অপারেটিং সিস্টেমে চলবে। বেঞ্চমার্কিং প্ল্যাটফর্মের সিঙ্গেল-কোর এবং মাল্টি-কোর টেস্টে স্মার্টফোনটি যথাক্রমে ৮৮৬ এবং ২,৩০৫ পয়েন্ট স্কোর করেছে।

এছাড়া, ক্যামেরা এফভি-৫ Oppo F27 Pro+ এফ/১.৭ অ্যাপারচার এবং ইলেকট্রনিক্স ইমেজ স্ট্যাবিলাইজেশন (EIS) সহ ৬৪ মেগাপিক্সেলের সেন্সর সহ আসবে। এতে একটি ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং সেলফি স্ন্যাপার থাকবে বলে আশা করা হচ্ছে। এগুলি ছাড়া, এই মুহূর্তে Oppo F27 Pro+ সম্পর্কে আর কোনও তথ্য উপলব্ধ নেই। আশা করা হচ্ছে, ব্র্যান্ডটি আগামী সপ্তাহে আনুষ্ঠানিকভাবে ফোনগুলির সর্ম্পকে জানাবে। এদিকে, Oppo F27 Pro মডেলটি ভারতে প্রথম আইপি৬৯ (IP69) রেটযুক্ত স্মার্টফোন হবে বলে শোনা যাচ্ছে। এটি একটি ৩ডি (3D) কার্ভড অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে এবং একটি ডুয়েল-টোন লেদার ব্যাক প্যানেলের সাথে আসতে পারে।

RELATED ARTICLES

Top Stories