পুজো মাতাবে নতুন ফোন, অসাধারণ লুকস ও ফিচার্সের সঙ্গে Oppo Find N3 Flip লঞ্চ হল

Avatar

Published on:

oppo-find-n3-flip-price-in-india-launch-sale-date-specifications-features

Oppo Find N3 Flip অপেক্ষার অবসান ঘটিয়ে আজ ভারতের বাজারে লঞ্চ হয়ে গেল। ক্ল্যামশেল ফোল্ডেবল স্মার্টফোনটি আগস্ট মাসে একগুচ্ছ আকর্ষণীয় বৈশিষ্ট্য এবং বড় কভার স্ক্রিন সহ চীনে মুক্তি পেয়েছিল। Oppo Find N3 Flip-এ রয়েছে অ্যামোলেড ডিসপ্লে, ৫০ মেগাপিক্সেলের ট্রিপল ক্যামেরা সেটআপ এবং ওয়ানপ্লাস (OnePlus) ফোনের মতো একটি অ্যালার্ট স্লাইডার। চলুন ভারতে আগত নতুন Find N3 Flip-এর দাম, স্পেসিফিকেশন এবং ফিচার্স দেখে নেওয়া যাক।

Oppo Find N3 Flip-এর মূল্য এবং লভ্যতা

ওয়ানপ্লাস ফাইন্ড এন৩ ফ্লিপ ভারতে স্লিক ব্ল্যাক এবং ক্রিম গোল্ড কালারে এসেছে। এদেশে স্মার্টফোনটির একমাত্র ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি ইন-বিল্ট স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ৯৪,৯৯৯ টাকা। এটি ২২ অক্টোবর থেকে ভারতে কেনার জন্য উপলব্ধ হবে।

Oppo Find N3 Flip-এর স্পেসিফিকেশন

ওপ্পো ফাইন্ড এন৩ ফ্লিপ-এর প্রথম যে জিনিসটি সবার আগে চোখে পড়বে, তা হল এর নতুন ডিজাইন। যদিও এটি এখনও পূর্বসূরির মতোই আয়তক্ষেত্রাকার কভার স্ক্রিন বজায় রেখেছে, তবে ক্যামেরা মডিউলটি এখন বৃত্তাকার। আরেকটি জিনিস যা ফাইন্ড এন৩ ফ্লিপ-এ নতুন সংযোজিত হয়েছে, তা হল অ্যালার্ট স্লাইডার। এটি সাধারণত ওয়ানপ্লাস স্মার্টফোনে পাওয়া যায়। ক্যামেরা মডিউলে হ্যাসেলব্লাড (Hasselblad) ব্র্যান্ডিং দেখা যায়, যার মধ্যেই তিনটি সেন্সর রয়েছে। ডিভাইসটি একটি নতুন হিঞ্জ মেকানিজম নিয়ে এসেছে, যা -২০° সেলসিয়াস থেকে ৫০° সেলসিয়াসের মতো চরম পরিস্থিতিতে টেকসই বলে দাবি করা হয়েছে।

Oppo Find N3 Flip-এ ৬.৮০ ইঞ্চির প্রাইমারি এবং ৩.২৬ ইঞ্চির কভার ডিসপ্লে রয়েছে। প্রধান অ্যামোলেড (AMOLED) ডিসপ্লের রেজোলিউশন ২,৫২০ × ১,০৮০ পিক্সেল, সর্বোচ্চ উজ্জ্বলতা ১,৬০০ নিট, পিক্সেল ডেনসিটি ৪০৩ পিপিআই, এবং রিফ্রেশ রেট ১২০ হার্টজ। আর কভার অ্যামোলেড প্যানেলটি ৭২০ × ৩৮২ রেজোলিউশন, ৬০ হার্টজ রিফ্রেশ রেট এবং ৯০০ নিট পিক ব্রাইটনেস অফার করে। MediaTek Dimensity 9200 প্রসেসর রয়েছে এতে, যা ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজের সাথে যুক্ত।

ক্যামেরার ক্ষেত্রে, Oppo Find N3 Flip-এ অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সহ ৫০ মেগাপিক্সেল Sony IMX890 প্রাইমারি ক্যামেরা, ৩২ মেগাপিক্সেল IMX709 টেলিফোটো ক্যামেরা, ও ৪৮ মেগাপিক্সেল IMX581 আল্ট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স দ্বারা গঠিত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে৷ আর সেলফি তোলা ও ভিডিও কলিংয়ের জন্য, Oppo Find N3 Flip-এর সামনে ৩২ মেগাপিক্সেলের Sony IMX709 সেন্সর অবস্থান করছে।

সফ্টওয়্যারের ক্ষেত্রে, Oppo Find N3 Flip অ্যান্ড্রয়েড ১৩-এর ওপর ভিত্তি করে কালারওএস ১৩.২ (ColorOS 13.2) ইউজার ইন্টারফেসে রান করে। ওপ্পো এই ডিভাইসে ৪ বছরের ওএস আপডেট এবং ৫ বছরের সিকিউরিটি প্যাচ প্রদানের প্রতিশ্রুতি দিয়েছে। পাওয়ার ব্যাকআপের জন্য, Oppo Find N3 Flip-এ ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৪,৩০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হয়েছে। ফোনটির অন্যান্য বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে ওয়াই-ফাই ৭, ব্লুটুথ ৫.৩, এনএফসি এবং এসবিসি, এএসি, এপিটিএক্স, এপিটিএক্স এইচডি, এলডিএসসি ও এলএইচডিসি-এর মতো বিভিন্ন অডিও কোডেক।

সঙ্গে থাকুন ➥