ক্যামেরার সাথে চমক ডিজাইনেও, Oppo Find X7 ফোনের ভিডিও ও দাম ফাঁস

Avatar

Published on:

oppo-find-x7-hands-on-video-images-reveal-front-back-design-price-specifications-tipped

Oppo আগামী ৮ জুন চীনে Find X7 সিরিজ লঞ্চ করতে চলেছে। ইতিমধ্যেই এই সিরিজের Find X7 ও Find X7 Ultra মডেলের ডিজাইন সামনে এসেছে। পাশাপাশি অফিসিয়াল সাইট থেকে এগুলির রিজার্ভেশন শুরু হয়েছে। এখন আবার Oppo Find X7 ফোনের হ্যান্ডস অন ইমেজ উইবো প্ল্যাটফর্মে সামনে এসেছে। এরফলে ডিভাইসটির ফ্রন্ট ও রিয়ার প্যানেলের ডিজাইন জানা গেছে।

Oppo Find X7 এর হ্যান্ডস অন ইমেজ ফাঁস

ফাঁস হওয়া ভিডিওতে দেখা গেছে, ওপ্পো ফাইন্ড এক্স৭ চারটি কালার অপশনে পাওয়া যাবে – সি এন্ড স্কাই, ডিসার্ট মুন সিলভার, স্মোক পার্পেল ও স্টারি স্কাই ব্ল্যাক। এর মধ্যে সি এন্ড স্কাই, ডিসার্ট মুন সিলভার ভ্যারিয়েন্টে ডুয়েল টোন ডিজাইন দেখা যাবে। আবার এগুলিতে লেদার ফিনিশ লক্ষ‌্যণীয়।

আবার সামনে কার্ভড এজ ডিজাইন সহ পাঞ্চ হোল ডিসপ্লে থাকবে। অন্যদিকে ওপ্পো ফাইন্ড এক্স৭ এর পিছনে গোলাকার ক্যামেরা মডিউল পাওয়া যাবে। ডিভাইসটির ডান দিকে ভলিউম ও পাওয়ার বাটন দেখা যাবে।

Oppo Find X7 এর স্পেসিফিকেশন ও দাম (সম্ভাব্য)

Oppo Find X7 চারটি স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যাবে বলে জানা গেছে – ১২ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ, ১৬ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ, ১৬ জিবি র‌্যাম + ৫১২ জিবি স্টোরেজ এবং ১৬ জিবি র‌্যাম + ১ টিবি স্টোরেজ। এর দাম শুরু হতে পারে ৩,৯৯৯ ইউয়ান (প্রায় ৪৮,০০০ টাকা)।

ফিচারের কথা বললে, Find X7 মডেলে ৬.৭৮ ইঞ্চি ১.৫কে রেজোলিউশন ও ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ওলেড ডিসপ্লে পাওয়া যাবে। এটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৯৩০০ প্রসেসর ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ আসবে, যা ১০০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

ক্যামেরার কথা বললে, এতে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা থাকবে। আর ব্যাক প্যানেলে দেখা যাবে ৫০ মেগাপিক্সেল (সনি এলওয়াইটি ৮০৮) + ৫০ মেগাপিক্সেল (স্যামসাং জেএন১ আল্ট্রা ওয়াইড) + ৬৪ মেগাপিক্সেল (অমনিভিশন ওভি৬৪বি পেরিস্কোপ, ৩এক্স জুম) সেন্সর সহ ট্রিপল ক্যামেরা সেটআপ। সিকিউরিটির জন্য Find X7 মডেলে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর পাওয়া যাবে।

সঙ্গে থাকুন ➥