লঞ্চের আগেই সুপারহিট Oppo Find X7 সিরিজ, ১০ লক্ষ মানুষ করল বুকিং

Avatar

Published on:

Oppo Find X7 series reservation cross 1 million ahead of official launch

Oppo আগামী সপ্তাহে চীনা বাজারে Oppo Find X7 সিরিজ লঞ্চ করতে চলেছে। এক্ষেত্রে আলোচ্য সিরিজের অধীনে – Find X7 এবং Find X7 Ultra নামের দুটি মডেল আসবে বলে জানা গেছে। সংস্থাটি ইতিমধ্যেই উক্ত দুটি ফ্ল্যাগশিপ স্মার্টফোনের জন্য প্রি রিজার্ভেশন চালু করেছে। আর আজ Oppo তাদের এই আপকামিং সিরিজের আগাম বুকিংয়ের ডেটা শেয়ার করেছে। পরিসংখ্যান দেখে মনে হচ্ছে আনুষ্ঠানিক লঞ্চের আগেই Oppo Find X7 সিরিজ পড়শী দেশবাসীর মধ্যে বেশ ভালোই চাহিদা তৈরী করতে সমর্থ হয়েছে।

১ মিলিয়নেরও বেশি রিজার্ভেশন পেলো Oppo Find X7 সিরিজ

আগামী ৮ই জানুয়ারী ওপ্পো তাদের হোম মার্কেটে ফাইন্ড এক্স৭ এবং ফাইন্ড এক্স৭ আল্ট্রা স্মার্টফোন উন্মোচন করবে বলে নিশ্চিত করেছে। তবে লঞ্চের এক সপ্তাহে আগেই ডিভাইসগুলির জন্য প্রাক-সংরক্ষণের কার্যক্রম লাইভ করে দেওয়া হয়৷ আজ সংস্থার পক্ষ থেকে ঘোষণা করা হয়েছে যে, আসন্ন ওপ্পো ফাইন্ড এক্স৭ সিরিজের অনলাইন রিজার্ভেশন ইতিমধ্যেই ১ মিলিয়নের গন্ডি অতিক্রম করেছে।

প্রসঙ্গত আপকামিং ওপ্পো ফাইন্ড এক্স৭ সিরিজের সম্ভাব্য ফিচারও হালফিলে ফাঁস হয়েছে অনলাইনে। জানা গেছে, সিরিজের স্ট্যান্ডার্ড মডেলে মিডিয়াটেক ডাইমেনসিটি ৯৩০০ চিপসেট ব্যবহার করা হবে। এটি ১৬ জিবি পর্যন্ত র‍্যাম এবং সর্বোচ্চ ১ টেরাবাইট স্টোরেজ অফার করবে। অন্যদিকে, ফাইন্ড এক্স৭ আল্ট্রা মডেলে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ৩ প্রসেসর থাকবে। এর স্টোরেজ কনফিগারেশন স্ট্যান্ডার্ড ভ্যারিয়েন্টের অনুরূপ হবে বলে আশা করা হচ্ছে।

উভয় মডেল একসমান ডিজাইন ল্যাঙ্গুয়েজ অফার করবে। এক্ষেত্রে ফোনগুলি কার্ভড এজ সহ আসবে এবং ডিসপ্লের উপরিভাগে পাঞ্চ-হোল কাটআউট দেখা যাবে। ফোনগুলি ডুয়াল টোন ব্যাক প্যানেলের সাথে আসতে পারে, যাতে বড় আকৃতির ক্যামেরা মডিউল বিদ্যমান থাকবে। এক্ষেত্রে, ওপ্পো ফাইন্ড এক্স৭ মডেল ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ এবং উচ্চতর ফাইন্ড এক্স৭ আল্ট্রা কোয়াড রিয়ার ক্যামেরা ইউনিটের সাথে লঞ্চ হতে পারে। এক্ষেত্রে সাম্প্রতিক একটি রিপোর্টে দাবি করা হয়েছে যে, ‘আল্ট্রা’ ভ্যারিয়েন্টটি সংস্থার প্রথম স্মার্টফোন হবে যাতে ১-ইঞ্চি আকারের ৫০ মেগাপিক্সেল Sony LYT-900 প্রাইমারি ক্যামেরা দেওয়া হবে। এছাড়া এটি ডুয়াল পেরিস্কোপ টেলিফটো শ্যুটার অফার করবে বলেও জানা যাচ্ছে।

সঙ্গে থাকুন ➥