থরথর করে কাঁপবে স্যামসাং-শাওমি, লঞ্চের আগেই ফাঁস Oppo Find X7 Ultra এর ছবি

Avatar

Published on:

Oppo find x7 ultra packaging box leaked ahead of launch

Oppo Find X6 সিরিজের ক্যামেরা-কেন্দ্রিক ফ্ল্যাগশিপ স্মার্টফোনগুলি এ বছর মার্চ মাসে লঞ্চ করেছিল। বছর ঘোরার আগেই এই লাইনআপের উত্তরসূরি হিসেবে Oppo Find X7 সিরিজকে নিয়ে টেক দুনিয়ায় চর্চা শুরু হয়ে গিয়েছে। আগামী বছরের শুরুর দিকেই আপগ্রেড ভার্সন বাজারে পা রাখতে পারে। অফিসিয়াল লঞ্চের আগেই এখন, Oppo Find X7 Ultra মডেলের রিটেইল বক্সের ছবি ফাঁস হয়েছে। তাহলে চলুন ছবিটি ফোনটির সম্পর্কে কি কি তথ্য প্রকাশ করেছে দেখে নেওয়া যাক।

ফাঁস হল Oppo Find X7 Ultra-এর রিটেইল বক্সের ছবি

চীনা স্মার্টফোন ব্র্যান্ডটি স্ট্যান্ডার্ড ওপ্পো ফাইন্ড এক্স৭-এর পাশাপাশি উচ্চতর ওপ্পো ফাইন্ড এক্স৭ প্রো মডেলটি লঞ্চ করবে বলে খবর। তবে, একটি রিপোর্টে উল্লেখ করা হয়েছে যে, প্রো ভার্সন ওপ্পো ফাইন্ড এক্স৭ আল্ট্রা হিসাবে বাজারে আনা হবে। নাম দেখে আন্দাজ করা হচ্ছে যে, ওপ্পো ফাইন্ড এক্স৭ আল্ট্রা আরও ব্যয়বহুল হবে এবং আরও প্রিমিয়াম স্পেসিফিকেশন এবং ফিচার অফার করবে। এখন, এই মডেলটিরই প্যাকেজিং বাক্সের ছবি ফাঁস হয়েছে। সুপরিচিত টিপস্টার অভিষেক যাদবের শেয়ার করা ছবিটিতে প্যাকেজিং বাক্সটির একদিকে ওপ্পো ফাইন্ড এক্স৭ আল্ট্রা নামটি দেখা গেছে।

Oppo Find X7 Ultra Packaging Box Leaked

এখনও পর্যন্ত যা যা তথ্য জানা গেছে তার ওপর ভিত্তি করে বলা যায়, ওপ্পো ফাইন্ড এক্স৭ আল্ট্রা কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ৩ প্রসেসরে চলবে। সামনের অংশে বিওই (BOE)-নির্মিত ৬.৮২ ইঞ্চির ৮টি এলটিপিও ওলেড ডিসপ্লে থাকবে। এই প্যানেলটি ২কে রেজোলিউশন, ২,১৬০ হার্টজ পিডাব্লিউএম ডিমিং এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। আর ডিসপ্লের ওপরে একটি ৩২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা থাকবে বলে আশা করা হচ্ছে।

এছাড়া, Oppo Find X7 Ultra-এর রিয়ার প্যানেলে কোয়াড ক্যামেরা সেটআপ দেখা যাবে। এটি ৫০ মেগাপিক্সেলের Sony LYT-900 প্রাইমারি সেন্সর, একটি ৫০ মেগাপিক্সেলের আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স, ৩x অপটিক্যাল জুম সহ ৬৪ মেগাপিক্সেলের Sony IMX890 টেলিফোটো লেন্স এবং ৬x অপটিক্যাল জুম সহ একটি ৫০ মেগাপিক্সেলের IMX88 সেন্সর দ্বারা গঠিত হবে। পাওয়ার ব্যাকআপের জন্য, Oppo Find X7 Ultra-এ বড় ৫,০০০ এমএএইচ ব্যাটারি থাকবে, যা ১০০ ওয়াট ফাস্ট চার্জিং এবং ৫০ ওয়াট ওয়্যারলেস ফাস্ট চার্জিং সাপোর্ট করতে পারে৷ ডিভাইসটি অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক কালার ওএস ১৪ (ColorOS 14) কাস্টম স্কিনে রান করবে।

সঙ্গে থাকুন ➥