HomeMobilesOppo Find X8-এর ব্যাটারি ও ক্যামেরা ডিটেলস ফাঁস হল, লঞ্চ কবে দেখে...

Oppo Find X8-এর ব্যাটারি ও ক্যামেরা ডিটেলস ফাঁস হল, লঞ্চ কবে দেখে নিন

ওপ্পো এবছর অক্টোবরে Oppo Find X8 ঘোষণা করবে বলে আশা করা হচ্ছে। অন্যদিকে, উচ্চতর Oppo Find X8 Ultra ফোনটি আগামী বছরের প্রথম ত্রৈমাসিকে বাজারে পা রাখবে বলে শোনা যাচ্ছে। লঞ্চের কয়েক মাস বাকি থাকায়, ধীরে ধীরে অনলাইনে Oppo Find X8 সিরিজের বিবরণ ফাঁস হয়েছে। আর এখন এক টিপস্টারের সৌজন্যে, Oppo Find X8 ফোনের টেলিফটো ক্যামেরা এবং ব্যাটারির আকার সম্পর্কে কিছু তথ্য প্রকাশ্যে এসেছে।

সামনে এল Oppo Find X8 হ্যান্ডসেটের টেলিফটো ম্যাক্রো ক্যামেরা ও ব্যাটারি ক্ষমতা

স্মার্ট পিকাচু নামের এক ওয়েইবো (চীনা মাইক্রোব্লগিং সাইট) টিপস্টারের মতে, কোম্পানি ওপ্পো ফাইন্ড এক্স৮ সিরিজের জন্য একটি টেলিফটো ম্যাক্রো লেন্স নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করছে। একটি টেলিফটো ক্যামেরা দূরের বস্তুর পরিষ্কার শট ক্যাপচার করার জন্য ব্যবহার করা হয়, আর একটি টেলিফটো ম্যাক্রো ক্যামেরা দূরবর্তী বিষয় বা বস্তু এবং খুব ছোট, ক্লোজ-আপ অবজেক্টের পরিষ্কার ছবি ক্যাপচার করতে একটি ম্যাক্রো লেন্সের সাথে একটি টেলিফটো লেন্সের ক্ষমতাকে একত্রিত করে।

যখন টিপস্টারকে ওপ্পো ফাইন্ড এক্স৮ ফোনের ব্যাটারির আকার সম্পর্কে জিজ্ঞাসা করা হয়, তখন তিনি জানান যে এটির আকার ৫,০০০ এমএএইচ-এর থেকে বড় হবে। এটি ইঙ্গিত করে যে আকারটি ৫,১০০ এমএএইচ থেকে ৫,৫০০ এমএএইচ-এর মধ্যে থাকতে পারে। আগের একটি রিপোর্টে প্রকাশ করা হয়েছে যে ওপ্পো ফাইন্ড এক্স৮ ফোনটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৯৪০০ চিপসেটের সাথে আত্মপ্রকাশ করবে, যা তাইওয়ান সেমিকন্ডাক্টর ম্যানুফ্যাকচারিং কোম্পানি (TSMC)-এর অত্যাধুনিক দ্বিতীয় প্রজন্মের ৩ ন্যানোমিটার এন৩ই প্রক্রিয়া ব্যবহার করে।

কনফিগারেশনের ক্ষেত্রে, MediaTek Dimensity 9400 চিপে ৩.৪ গিগাহার্টজ ক্লক স্পিডের একটি কর্টেক্স-এক্স৫ সুপার কোর, তিনটি কর্টেক্স-এক্স৪ সুপার কোর এবং চারটি কর্টেক্স-এ৭ সিরিজের বড় কোর থাকবে বলে আশা করা হচ্ছে। নতুন চিপসেটটি তার পূর্বসূরির তুলনায় যথেষ্ট উন্নতি নিয়ে আসবে বলে আশা করা হচ্ছে। এতে একই গতি এবং জটিলতায় বিদ্যুতের খরচ ৩৪ শতাংশ কমবে, একই শক্তি এবং জটিলতায় কর্মক্ষমতা ১৮ শতাংশ বৃদ্ধি পাবে বলে শোনা যাচ্ছে।

অন্যদিকে, Oppo Find X8 Ultra ফোনে Snapdragon 8 Gen 4 চিপসেট থাকবে বলে আশা করা হচ্ছে। এছাড়াও এই সিরিজে একটি তৃতীয় মডেল থাকবে বলে শোনা যাচ্ছে, যার নাম হবে সম্ভবত Oppo Find X8 Pro। বর্তমানে, এর অস্তিত্ব সম্পর্কে কোনও সুনির্দিষ্ট তথ্য উপলব্ধ নেই।

RELATED ARTICLES

Most Popular