HomeMobiles50MP ডুয়েল ক্যামেরা সহ আসছে Oppo-র নতুন ফোন, দীর্ঘক্ষণ ব্যবহারের জন্য থাকবে...

50MP ডুয়েল ক্যামেরা সহ আসছে Oppo-র নতুন ফোন, দীর্ঘক্ষণ ব্যবহারের জন্য থাকবে শক্তিশালী ব্যাটারি

ওপ্পো (Oppo) একাধারে যেমন তাদের A সিরিজের অধীনে বাজেট রেঞ্জের Oppo A3 5G স্মার্টফোনটি লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে, তেমনভাবেই তাদের ফ্ল্যাগশিপ Oppo Find X80 সিরিজের ফোনগুলির ওপরও কাজ করছে। এরই মধ্যে এখন একটি নতুন ওপ্পো হ্যান্ডসেট চীনের টেনা (TENAA) সার্টিফিকেশন প্ল্যাটফর্মে উপস্থিত হয়েছে, যা এর নাম প্রকাশ না করলেও গুরুত্বপূর্ণ স্পেসিফিকেশনগুলি সামনে এনেছে। চলুন এগুলি দেখে নেওয়া যাক।

নতুন Oppo স্মার্টফোনকে দেখা গেল TENAA সার্টিফিকেশন ডেটাবেসে

PKD110 মডেল নম্বর সহ একটি নতুন ওপ্পো স্মার্টফোন সম্প্রতি চীনের টেনা (TENAA) সার্টিফিকেশন প্ল্যাটফর্মে উপস্থিত হয়েছে। এই লিস্টিং অনুযায়ী, PKD110 ফোনে এইচডি+ রেজোলিউশন সহ বড় ৬.৬৭ ইঞ্চির এলসিডি (LCD) ডিসপ্লে থাকবে। এটি ২.৪ গিগাহার্টজ ক্লক স্পিডের একটি প্রসেসর দ্বারা চালিত হবে। যদিও টেনা চিপসেটের নাম প্রকাশ করেনি, তবে ক্লক স্পিড নির্দেশ করে যে এটি একটি মিড রেঞ্জের চিপসেট হবে।

এই ওপ্পো ডিভাইসটি ৮ জিবি ও ১২ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি, ২৫৬ জিবি এবং ৫১২ জিবি স্টোরেজ বিকল্পগুলির সাথে আসবে। Oppo PKD110 ফোনে বড় ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং একটি পরিমিত ক্যামেরা সেটআপ থাকবে। সেলফি এবং ভিডিও কলের জন্য ফোনের সামনে একটি ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা অবস্থান করবে, আর এর পিছনে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর এবং একটি সেকেন্ডারি ২ মেগাপিক্সেলের সেন্সর সহ ডুয়েল-ক্যামেরা সিস্টেম দেখা যাবে৷

ফটোগ্রাফির জন্য, Oppo PKD110 ফোনে একটি সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার এবং স্টোরেজ ক্ষমতা বাড়ানোর জন্য একটি মাইক্রোএসডি কার্ড স্লট মিলবে। টেনা লিস্টিংয়ে প্রকাশ করা হয়েছে যে, PKD110 ফোনের পরিমাপ ১৬৫.৭৯ x ৭৬.১৪ x ৭.৬৮ মিলিমিটার এবং ওজন ১৮৬ গ্রাম।

যদিও, ডিভাইসটির স্পেসিফিকেশন সামনে এসেছে, তবে এর নাম এখনও অজানা। ক্যামেরা মডিউল এবং ফ্ল্যাট ফ্রেমের জন্য রিয়ার প্যানেলে তিনটি রিং সহ ফোনটির ডিজাইন অনেকটাই Oppo Reno 12 সিরিজের মতো। তবে, এটি Reno 12 লাইনআপের আরও সাশ্রয়ী মূল্যের মডেল নাকি অন্য ওপ্পো স্মার্টফোন সিরিজের অংশ, তা এখনও স্পষ্ট নয়। ডিভাইসটি সিএমআইআইটি (CMIIT) সার্টিফিকেশনও পেয়েছে, যা নিশ্চিত করে যে এটি একটি ৫জি ফোন হবে। এটি শীঘ্রই চায়না কম্পালসারি সার্টিফিকেশনও (3C) পাবে বলে আশা করা যায়, কারণ চীনে স্মার্টফোন লঞ্চ করার জন্য এই তিনটি সার্টিফিকেশনেরও প্রয়োজন।

RELATED ARTICLES

Most Popular