HomeMobilesমাত্র 27 মিনিটে ব্যাটারি ফুল চার্জ! দুর্ধর্ষ ফিচার্স নিয়ে Oppo Reno 10...

মাত্র 27 মিনিটে ব্যাটারি ফুল চার্জ! দুর্ধর্ষ ফিচার্স নিয়ে Oppo Reno 10 সিরিজ ভারতে আসছে 10 জুলাই

চীনে লঞ্চের পর কেটে গিয়েছে বেশ কয়েক মাস। এবার Oppp Reno 10 সিরিজ বিশ্ববাজারে পাড়ি জমাতে প্রস্তুত। পরিকল্পনার অংশ হিসাবে এই সিরিজের ফোন আগামী ৫ জুলাই মালয়েশিয়াতে আত্মপ্রকাশ করবে। ভারতবাসীর জন্যও কিন্তু আজ সুখবর শুনিয়েছে ওপ্পো। প্রতীক্ষার অবসান ঘটিয়ে Oppo Reno 10 সিরিজ এদেশে আগামী ১০ জুলাই লঞ্চ হবে বলে সংস্থার তরফে ঘোষণা করা হয়েছে। ফোনগুলির ভারতীয় ভ্যারিয়েন্টে বিশেষ কী ফিচার থাকবে, তারও ধারণা দিয়েছে ওপ্পো।

Oppo Reno 10 সিরিজ ভারতে 10 জুলাই লঞ্চ হবে

ওপ্পো আনুষ্ঠানিকভাবে প্রকাশ করেছে যে, রেনো ১০ সিরিজের টপ-এন্ড ‘প্রো প্লাস’ মডেলে কোয়ালকমের স্ন্যাপড্রাগন ৮ প্লাস জেন ১ চিপসেট ব্যবহার করা হবে, যা তার পূর্বসূরির তুলনায় সিপিইউ পারফরম্যান্সে ১০% ইমপ্রুভমেন্ট এবং ৩০% উন্নত এফিসিয়েন্সি প্রদান করবে। অন্যদিকে, মিড-টিয়ার রেনো ১০ প্রো কোয়ালকমের স্ন্যাপড্রাগন ৭৭৮জি প্রসেসরে চলবে এবং আর স্ট্যান্ডার্ড রেনো ১০ ফোনে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০৫০ চিপসেট থাকবে।

এর পাশাপাশি, নতুন ফোনগুলির ব্যাটারি ও চার্জিং ক্ষমতা সম্পর্কেও জানা গেছে। রেনো ১০ প্রো প্লাস-এ ১০০ ওয়াট সুপারভোক (SUPERVOOC) ফ্ল্যাশ চার্জ প্রযুক্তি থাকবে, যা ৪,৭০০ এমএএইচ ব্যাটারিকে ১০ মিনিটের মধ্যে ৫০% পর্যন্ত এবং মাত্র ২৭ মিনিটে সম্পূর্ণ চার্জ করতে পারে। আর ওপ্পো রেনো রেনো ১০ প্রো-এ ৪,৬০০ এমএএইচ ব্যাটারি মিলবে, যাকে ৮০ ওয়াট সুপারভোক চার্জিং সাপোর্টের সাহায্যে মাত্র ২৮ মিনিটে ১০০% চার্জ করা সম্ভব। আর রেগুলার রেনো ১০ মডেলটি ৬৭ ওয়াট চার্জিং সাপোর্ট সহ আসবে, যা ৪৭ মিনিটের মধ্যে এর ৫,০০০ এমএএইচ ক্ষমতাসম্পন্ন ব্যাটারিটিকে পুরোপুরি ভাবে চার্জ করতে পারে।

সর্বোত্তম পারফরম্যান্স বজায় রাখতে, ওপ্পো উন্নত কুলিং প্রযুক্তি অফার করবে। Reno 10 Pro+এ আল্ট্রা-কন্ডাক্টিভ গ্রাফাইট এবং একটি ভেপার চেম্বার ব্যবহার করা হবে, যা তাপ অপসারণ ক্ষমতা ৯২% বৃদ্ধি করবে এবং গেমিংয়ের সময় তাপমাত্রা নিয়ন্ত্রণ করবে। Reno 10 Pro এবং Reno 10-এও কুলিংয়ের জন্য উচ্চ-পারফরম্যান্স গ্রাফাইট ব্যবহার করা হবে।

উল্লেখযোগ্যভাবে, Oppo Reno 10 সিরিজের প্রতিটি মডেলে একটি আইআর (IR) ব্লাস্টার থাকবে এবং কোম্পানি প্রথমবারের মতো এই ফিচারটি তাদের গ্লোবাল স্মার্টফোনে উপলব্ধ করতে চলেছে। অর্থাৎ, ব্যবহারকারীরা তাদের Reno 10 ফোন ব্যবহার করে বিভিন্ন ইলেকট্রনিক ডিভাইসগুলিকে সহজেই নিয়ন্ত্রণ করতে পারবেন, যা ডিভাইসগুলির বহুমুখিতা এবং কার্যকারিতাকে আরও বাড়িয়ে তুলবে।

RELATED ARTICLES

Most Popular