আলাদা প্রসেসর নিয়ে ভারতে আসছে Oppo Reno 11 Pro, এক দিন পরেই লঞ্চ

Avatar

Published on:

Oppo Reno 11 Pro on Google Play Console

গত নভেম্বর মাসের চীনে আত্মপ্রকাশ করার পর, Oppo Reno 11 সিরিজটি সম্প্রতি ভিয়েতনামের মার্কেটে পা রেখেছে। এই লাইনআপটি শীঘ্রই বিশ্বের অন্যান্য দেশের বাজারেও প্রবেশ করবে। ইতিমধ্যেই, ওপ্পোর তরফে ঘোষণা করা হয়েছে যে, Oppo Reno 11 5G এবং Oppo Reno 11 Pro 5G সমন্বিত Reno 11 সিরিজটি আগামী ১২ জানুয়ারি ভারতীয় বাজারে পা রাখবে। গ্লোবাল মার্কেটে প্রকাশের আগে এখন Reno 11 Pro 5G গুগল প্লে কনসোলে (Google Play Console) দেখা গেছে। কি কি তথ্য উঠে এল এই সার্টিফিকেশন থেকে, আসুন জেনে নেওয়া যাক।

Oppo Reno 11 Pro-কে দেখা গেল Google Play Console-এর প্ল্যাটফর্মে

ওপ্পো রেনো ১১ প্রো-এর গ্লোবাল ভ্যারিয়েন্টটি গুগল প্লে কনসোলের সাইটে CPH2607 মডেল নম্বর সহ উপস্থিত হয়েছে। এর লিস্টিংটি আসন্ন স্মার্টফোনের কিছু বৈশিষ্ট্যও প্রকাশ করেছে। চীনে, ওপ্পো রেনো ১১ প্রো কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ প্লাস জেন ১ প্রসেসর দ্বারা চালিত। কিন্তু মনে করা হচ্ছে গ্লোবাল মডেলটিতে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮২০০ প্রসেসরটি যুক্ত থাকবে। ফোনটি ১২ জিবি র‍্যাম এবং এআরএম মালি জি৬১০ জিপিইউ-এর সাথে গুগল প্লে কনসোলে তালিকাভুক্ত হয়েছে।

ওপ্পো রেনো ১১ প্রো অ্যান্ড্রয়েড ১৪ অপারেটিং সিস্টেমে রান করবে। সার্টিফিকেশন অনুযায়ী, ওপ্পো রেনো ১১ প্রো-এর ডিসপ্লেটি ২,৪১২ x ১,০৮০ রেজোলিউশন এবং ৪৮০ পিপিআই পিক্সেল ডেনসিটি সাপোর্ট করবে। হ্যান্ডসেটের একটি ছবিও লিস্টিংয়ে দেখা গেছে, যা এর ডিসপ্লেটিকে দেখিয়েছে।

Oppo Reno 11 Pro-এ কেন্দ্রীভূত পাঞ্চ হোল ক্যামেরা কাটআউট, কার্ভড-এজ এবং রাউন্ডেড কর্নার যুক্ত ডিসপ্লে দেখা যাবে। এখনও পর্যন্ত যা যা তথ্য সামনে তার ওপর ভিত্তি করে বলা যায়, Reno 11 Pro-এ বড় ৬.৭৪ ইঞ্চির ওলেড (OLED) ডিসপ্লে এবং ৫০ মেগাপিক্সেলের ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ উপস্থিত থাকবে। Oppo Reno 11 সিরিজটি তিনটি ওএস আপডেট পাবে বলে নিশ্চিত করা হয়েছে।

সঙ্গে থাকুন ➥