12 হাজার টাকা সস্তা হয়ে গেল Oppo Reno সিরিজের এই জনপ্রিয় 5G ফোন, সীমিত সময়ের অফার

Avatar

Published on:

Oppo Reno 7 5G price drop

আপনি যদি ২৫ হাজার টাকার রেঞ্জে নতুন স্মার্টফোন (Smartphone) কিনতে চান, তাহলে Oppo-এর অফিসিয়াল ওয়েবসাইটে আপনার জন্য রয়েছে অসাধারণ অফার। এই অফারে আপনি প্রায় ১২ হাজার টাকা ছাড়ে Oppo Reno 7 5G কিনতে পারবেন। ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজের এই ফোনের এমআরপি ৩৭,৯৯০ টাকা। তবে ছাড়ের পরে, এটি বর্তমানে ২৮,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। এছাড়া Oppo Reno 7 5G ফোনের সাথে ৩ হাজার টাকার কুপন ডিসকাউন্টও দিচ্ছে সংস্থাটি।

আকর্ষণীয় এই অফারটি ৩০ এপ্রিল রাত ১২টা পর্যন্ত বৈধ। এছাড়া ব্যাংক অফারে আপনি ফোনটির দাম ১৫০০ টাকা পর্যন্ত কমাতে পারবেন। এরজন্য আপনার কাছে কোটাক বা আইসিআইসিআই ব্যাঙ্কের কার্ড থাকতে হবে।

ওপ্পো রেনো ৭ ৫জি ফোনের স্পেসিফিকেশন ও ফিচার

ওপ্পো রেনো ৭ ৫জি ফোনে রয়েছে ৬.৪৩ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে, যা ৯০ হার্টজ রিফ্রেশ রেট, ৮০০ নিটস ব্রাইটনেস সাপোর্ট করে। আর এই ডিসপ্লে কর্নিং গরিলা গ্লাস ৫ দ্বারা সুরক্ষিত। পারফরম্যান্সের জন্য এই ফোনে মিডিয়াটেক ডাইমেনসিটি ৯০০ চিপসেট দেওয়া হয়েছে।

ফটো ও ভিডিওগ্রাফির কথা বললে, ওপ্পো রেনো ৭ ৫জি ফোনটির পিছনে রয়েছে এলইডি ফ্ল্যাশসহ ট্রিপল ক্যামেরা সেটআপ। এই ক্যামেরাগুলি হল ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স, ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। আর সামনে ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা পাওয়া যাবে। 

Oppo Reno 7 5G ৪৫০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে, যা ৬৫ ওয়াটের চার্জিং সাপোর্ট করবে। কোম্পানির দাবি, এই চার্জিং প্রযুক্তির সাহায্যে ফোনের ব্যাটারি ৩১ মিনিটে ০ থেকে ১০০ শতাংশ পর্যন্ত চার্জ হয়ে যায়। আর আন্ডার-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরযুক্ত এই ফোনে কানেক্টিভিটির জন্য সামিল রয়েছে ওয়াই-ফাই ৮০২.১১ এ/বি/জি/এন/এসি/৬, ব্লুটুথ ৫.২, জিপিএস ও ইউএসবি টাইপ সি ২.০ এর মতো অপশন। 

সঙ্গে থাকুন ➥