Smartphones: অবিশ্বাস্য অফার, তিন ক্যামেরার সবচেয়ে সস্তা ফোন আরও কম দামে কেনার সুযোগ

Avatar

Published on:

Poco C31 Huge Discounts Offer

Poco কিছুমাস আগে ট্রিপল রিয়ার ক্যামেরা সবচেয়ে সস্তা ফোন হিসেবে লঞ্চ করেছিল Poco C31। এই ফোনটি এখন বাম্পার এক্সচেঞ্জ অফারের সাথে উপলব্ধ। যারপর একে মাত্র ৬৯৯ টাকায় কেনার সুযোগ পাওয়া যাবে। আবার সাথে রয়েছে ব্যাংক অফার। তাই আপনি যদি সস্তায় ভালো ক্যামেরা ফোন খুঁজে থাকেন তাহলে Poco C31 এর সাথে উপলব্ধ ডিল একদম হাতছাড়া করবেন না।

Poco C31 এর উপর বাম্পার ডিসকাউন্ট

পোকো সি৩১ ফোনের ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের এমআরপি ১১,৯৯৯ টাকা। তবে ই-কমার্স সাইট ফ্লিপকার্টে এখন ফোনটি ৯,৪৯৯ টাকায় উপলব্ধ। তবে Flipkart Axis ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে ৫ শতাংশ ডিসকাউন্ট পাওয়া যাবে। আবার মাত্র ৩৩০ টাকা প্রতি মাসে ইএমআই দিয়েও ফোনটি কেনা যাবে।

এছাড়া পোকো সি৩১ ফোনের উপর পাওয়া যাবে আকর্ষণীয় এক্সচেঞ্জ অফার। পুরানো ফোন বদলে আপনি সর্বোচ্চ ৮৮০০ টাকা পেতে পারেন। জানিয়ে রাখি, এই ফোনের সাথে ১ বছরের ওয়ারেন্টি ও ৭ দিনের রিপ্লেসমেন্ট গ্যারেন্টি পাওয়া যাবে।

Poco C31 ফোনের স্পেসিফিকেশনের কথা বললে, এতে পাওয়া যাবে ৬.৫৩ ইঞ্চি এইচডি প্লাস ইন সেল ডিসপ্লে। এতে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর। মাইক্রো এসডি কার্ড ব্যবহার করে স্টোরেজ ৫১২ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। আর এর পিছনে দেখা যাবে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। এই ক্যামেরাগুলি হল ১৩ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা উপস্থিত।

সঙ্গে থাকুন ➥