Poco C50 এর লঞ্চ নিয়ে বড় ইঙ্গিত, তবে কি জানুয়ারিতেই ভারতে? দেখে নিন ফিচার

Avatar

Published on:

Poco C50 Launch in India January 2023

পোকো তাদের পরবর্তী C-সিরিজের স্মার্টফোন Poco C50-এর লঞ্চের জন্য প্রস্তুতি নিচ্ছে৷ আনুষ্ঠানিকভাবে লঞ্চের তারিখ নিশ্চিত না করলেও, শীঘ্রই এই নতুন বাজেট ফোনটি বাজারে আসবে বলে আশা করা হচ্ছে। জল্পনা বাড়িয়ে এখন ফ্লিপকার্টে Poco C50-এর একটি টিজার প্রকাশ করা হয়েছে, যা এর শীঘ্রই লঞ্চের ইঙ্গিত দিচ্ছে। এছাড়াও, সেখান থেকে এই ফোনের ক্যামেরা মডিউলের তথ্য প্রকাশ করেছে।

Poco C50 ভারতে আসছে খুব শীঘ্রই

পোকো সি৫০ শীঘ্রই কোম্পানির নতুন বাজেট স্মার্টফোন হিসেবে আত্মপ্রকাশ করবে। এটি ফ্লিপকার্টের মাধ্যমে কেনার জন্য উপলব্ধ বলে নিশ্চিত করা হয়েছে। এই ই-কমার্স সাইটে প্রকাশিত টিজারটি নতুন পোকো হ্যান্ডসেটের লঞ্চের তারিখটি প্রকাশ না করলেও, এর থেকে জানা গেছে যে ফোনটি শীঘ্রই ভারতে আসছে। টিজারে ডিভাইসটির ক্যামেরা সেটআপের তথ্য প্রকাশ করা হয়েছে। সি৫০ ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ সহ লঞ্চ হবে। এর মডিউলের মধ্যে দুটি ক্যামেরা কাটআউট অবস্থান করবে, যার মধ্যে একটি ডেপ্থ সেন্সর বলে মনে করা হচ্ছে।

শোনা যাচ্ছে, পোকো সি৫০ ভারতে আগামী ৩ জানুয়ারি লঞ্চ হবে। ফোনটি গত সেপ্টেম্বর মাসে লঞ্চ হওয়া রেডমি এ১প্লাস-এর একটি রিব্যাজড সংস্করণ হবে বলে মনে করা হচ্ছে। যদি এই অনুমানটি সত্য হয়, তাহলে ফোনটি ৬.৫২ ইঞ্চির আইপিএস এলসিডি ডিসপ্লের সাথে আসবে, যা এইচডি+ রেজোলিউশন এবং স্ট্যান্ডার্ড ৬০ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে৷ ফ্রন্ট ক্যামেরার জন্য ডিসপ্লের ওপরের দিকে একটি ওয়াটারড্রপ নচ থাকবে এবং ফোনের ডিসপ্লেটি ৪০০ নিট পর্যন্ত সর্বোচ্চ উজ্জ্বলতা অফার করবে বলেও জানা গেছে।

পারফরম্যান্সের ক্ষেত্রে, Poco C50-এ মিডিয়াটেক হেলিও এ২২ প্রসেসরটি থাকতে পারে, যা আইএমজি পাওয়ারভিআর জিপিইউ, কমপক্ষে ২ জিবি র‍্যাম এবং ৩২ জিবি ইন-বিল্ট স্টোরেজের সাথে যুক্ত হতে পারে। হ্যান্ডসেটটি ৬৪ জিবি স্টোরেজ সহ ৩ জিবি/৪ জিবি র‍্যাম বিকল্পের সাথেও আসতে পারে।

ফটোগ্রাফির জন্য, Poco C50-এর রিয়ার ক্যামেরা সেটআপে ৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং একটি ২ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর উপস্থিত থাকতে পারে। আর ফোনের সামনে একটি ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা থাকার সম্ভাবনা রয়েছে। পাওয়ার ব্যাকআপের জন্য, Poco C50 ফোনটি শক্তিশালী ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাথে আসবে, যা স্ট্যান্ডার্ড ১০ ফাস্ট চার্জিং চার্জিং সাপোর্ট করবে। চার্জারটি রিটেইল বক্সে দেওয়া হতে পারে।

এছাড়া, Poco C50 সম্ভবত অ্যান্ড্রয়েড ১২ (গো এডিশন) অপারেটিং সিস্টেমে রান করবে। নিরাপত্তার জন্য, ডিভাইসটিতে রিয়ার-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার মিলতে পারে। C50-এর দাম ভারতে ১০,০০০ টাকার কম হবে বলেই আশা করা যায়।

সঙ্গে থাকুন ➥