5000 টাকার কমে কিনুন স্মার্টফোন, পুজো স্পেশাল সেলে Poco -র এই বাজেট ফোনে বাম্পার ছাড়

Avatar

Published on:

Poco C50 Discount Offer

কয়েক ঘণ্টা পর ই-কমার্স প্ল্যাটফর্ম ফ্লিপকার্টে শুরু হতে যাচ্ছে Big Billion Days Sale, যেখানে বিভিন্ন প্রোডাক্ট ও স্মার্টফোনে পাওয়া যাবে বাম্পার ডিসকাউন্ট। প্লাস মেম্বারদের জন্য এই সেল ৭ অক্টোবর থেকে শুরু হবে এবং বাকি ক্রেতারা ৮ অক্টোবর থেকে সেলের সুবিধা পাবেন। বিশেষ বিষয় হল, Flipkart Big Billion Days সেলে দুর্দান্ত ফিচারযুক্ত Poco স্মার্টফোন ৫,০০ টাকার রেঞ্জে কেনা যাবে। 

তাই আপনি যদি ৫০০০-৬০০০ টাকার মধ্যে নতুন কোনো ফোন খোঁজ করে থাকেন, তাহলে এই ডিভাইসটি নিতে পারেন। আর এই ফোনের নাম Poco C50। আসুন এই হ্যান্ডসেটের সাথে পাওয়া অফারগুলি সম্পর্কে জেনে নেওয়া যাক।

Poco C50 কিনতে পারবেন অতি সস্তায়

Poco C50 ফোনের ২ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টটি ভারতে ৮,৯৯৯ টাকায় লঞ্চ হলেও, বিগ বিলিয়ন ডেজ সেলে এই ফোনটি ৫,৪৯৯ টাকায় তালিকাভুক্ত হবে। আবার অ্যাক্সিস ব্যাঙ্ক, আইসিআইসিআই ব্যাঙ্ক এবং কোটাক ব্যাঙ্কের কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে অতিরিক্ত ৫৫০ টাকা ছাড় মিলবে। অর্থাৎ ফোনটি কিনতে খরচ হবে ৪,৯৪৯ টাকা।

শুধু তাই নয়, আপনার কাছে যদি পুরনো ফোন থাকে, তবে এক্সচেঞ্জ করে সর্বোচ্চ ৪,৯০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট পাওয়া যাবে। ডিভাইসটি দুটি কালারে এসেছে – রয়্যাল ব্লু এবং কান্ট্রি গ্রিন।

Poco C50 এর বিশেষত্ব

পোকো সি৫০ ডিভাইসে আছে ৬.৫২ ইঞ্চি ডিসপ্লে এবং কোয়াড-কোর প্রসেসর। লেদারের মতো টেক্সট ডিজাইন সহ আসা এই ফোনটির ব্যাক প্যানেলে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার উপস্থিত। আবার অ্যান্ড্রয়েড ১২ গো অপারেটিং সিস্টেম চালিত পোকো সি৫১ এর পিছনে ৮ মেগাপিক্সেল ডুয়েল ক্যামেরা এবং সামনে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা রয়েছে। দীর্ঘ ব্যাকআপের জন্য এতে দেওয়া হয়েছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি। 

সঙ্গে থাকুন ➥