TechGupMobilesPoco C55: ডিসকাউন্ট সহ আজ শুরু 50 মেগাপিক্সেল ক্যামেরার সস্তা ফোনের সেল

Poco C55: ডিসকাউন্ট সহ আজ শুরু 50 মেগাপিক্সেল ক্যামেরার সস্তা ফোনের সেল

Poco C55 গত সপ্তাহে ভারতে লঞ্চ হয়েছিল। আর আজ ফোনটি প্রথমবার সেলে বিক্রির জন্য উপলব্ধ হচ্ছে। ই-কমার্স সাইট Flipkart থেকে পোকো ফোনটি কেনা যাবে। লঞ্চ অফার হিসেবে ক্রেতারা ডিসকাউন্ট অফারের লাভ ওঠাতে পারবেন। সাথে রয়েছে এক্সচেঞ্জ অফার। Poco C55 ফোনের বিশেষ বিশেষ ফিচারের মধ্যে আছে ৫০ মেগাপিক্সেল মুখ্য সেন্সর সহ ডুয়েল রিয়ার ক্যামেরা ইউনিট, ৫,০০০ এমএএইচ ব্যাটারি।

Poco C55 এর দাম ও অফার

পোকো সি৫৫ এর ৪ জিবি র‍্যাম + ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৯,৪৯৯ টাকা। আর ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১০,৯৯৯ টাকা। এটি পাওয়ার ব্ল্যাক, কুল ব্লু এবং ফরেস্ট গ্রিন কালার অপশনে পাওয়া যাবে।

সেল অফার হিসেবে ক্রেতারা যেকোনো ব্যাঙ্কের ক্রেডিট ও ডেবিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে ৫০০ টাকা ছাড় পাবেন। আবার ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্কের ক্রেডিট কার্ডধারীদের দেওয়া হবে অতিরিক্ত ৪২৫ টাকা ডিসকাউন্ট। এছাড়া পোকো সি৫৫ এর দুটি ভ্যারিয়েন্টের ক্ষেত্রে যথাক্রমে ৮,০৭৪ টাকা ও ৯,৪৯৯ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার মিলবে‌।

Poco C55 এর স্পেসিফিকেশন ও ফিচার

Poco C55 ফোনের সামনে দেখা যাবে পান্ডা গ্লাস প্রটেকশন এবং ওলিওফোবিক কোটিং সহ ৬.৭১-ইঞ্চির এইচডি প্লাস LCD ডিসপ্লে, যা ৬০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে পাওয়া যাবে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। আর এর পিছনে ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ উপস্থিত। এই ক্যামেরাগুলি হল – এফ/১.৮ অ্যাপারচার সহ ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এবং একটি ডেপ্থ সেন্সর।

পারফরম্যান্সের জন্য Poco C55 হ্যান্ডসেটে মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসর ব্যবহার করা হয়েছে। ফোনটি অতিরিক্ত ভাবে ৫ জিবি পর্যন্ত ভার্চুয়াল র‍্যাম অফার করবে। আর এটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক এমআইইউআই ১৩ (MIUI 13) কাস্টম স্কিনে রান করে। পাওয়ার ব্যাকআপের জন্য এই স্মার্টফোনে ১০ ওয়াট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে।

RELATED ARTICLES

Top Stories