TechGupMobiles12 জিবি র‌্যামের সাথে Poco F5, Poco F5 Pro গ্লোবাল মার্কেটে এন্ট্রি নিচ্ছে

12 জিবি র‌্যামের সাথে Poco F5, Poco F5 Pro গ্লোবাল মার্কেটে এন্ট্রি নিচ্ছে

বর্তমানে প্রযুক্তি মহলে Poco F-সিরিজের পরবর্তী প্রজন্মের ফ্ল্যাগশিপ কিলার স্মার্টফোনগুলিকে নিয়ে জল্পনা চলেছে। শোনা যাচ্ছে, আসন্ন সিরিজের অধীনে Poco F5 এবং Poco F5 Pro মডেল দুটি লঞ্চ হবে। দুটি ফোনই চলতি বছরের দ্বিতীয় ত্রৈমাসিকে বাজারে পা রাখবে বলে আশা করা হচ্ছে। উল্লেখযোগ্যভাবে, একটি সাম্প্রতিক রিপোর্ট থেকে জানা গেছে যে, Poco F5 Pro ভারতের বাজারে আসবে না, তবে স্ট্যান্ডার্ড মডেলটি এদেশের ক্রেতারা পেতে পারেন। যদিও দুটি মডেলই গ্লোবাল মার্কেটে আত্মপ্রকাশ করবে বলে আশা করা যায়। আর এখন এক নির্ভরযোগ্য টিপস্টারের সৌজন্যে Poco F5 সিরিজের মেমরি কনফিগারেশন এবং কালার অপশনগুলি অনলাইনে ফাঁস হয়েছে। আসুন এগুলি দেখে নেওয়া যাক।

প্রকাশ্যে এল Poco F5-এর স্টোরেজ ভ্যারিয়েন্ট ও রঙের বিকল্প

টিপস্টার পারস গুগলানি জানিয়েছেন যে, স্ট্যান্ডার্ড পোকো এফ৫ মডেলটি ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ- এই দুই ভ্যারিয়েন্টে বাজারে আসবে। তিনি এর সাথেই জানিয়েছেন যে, পোকো এফ৫ প্রো একই বিকল্পগুলিতে পাওয়া যাবে। এছাড়াও জানা গেছে যে, পোকো এফ৫ এবং পোকো এফ৫ প্রো তিনটি কালার অপশনে উপলব্ধ হবে, এগুলি হল ব্ল্যাক, হোয়াইট এবং ব্লু। শোনা যাচ্ছে যে, পোকো এফ৫ সিরিজের স্ট্যান্ডার্ড ও প্রো মডেলগুলি যথাক্রমে রেডমি নোট ১২ টার্বো এবং রেডমি কে৬০-এর রিব্র্যান্ডেড সংস্করণ হিসেবে বিশ্ববাজারে পা রাখবে। আর রেডমির ফোনগুলি শুধুমাত্র চীনা বাজারেই পাওয়া যাবে।

Poco F5 এবং F5 Pro-এর সম্ভাব্য স্পেসিফিকেশন

Poco F5 এবং Poco F5 Pro-তে ৬.৬৭ ইঞ্চির অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে থাকবে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে। স্ট্যান্ডার্ড এফ৫ ফুলএইচডি+ রেজোলিউশন সাপোর্ট করবে, যেখানে প্রো মডেলটি উচ্চতর কোয়াডএইচডি+ রেজোলিউশন অফার করবে। দুটি ফোনই অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক এমআইইউআই ১৪ (MIUI 14) ইউজার ইন্টারফেসে রান করবে। উন্নত পারফরম্যান্সের জন্য, Poco F5 এবং Poco F5 Pro যথাক্রমে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭প্লাস জেন ২ এবং স্ন্যাপড্রাগন ৮প্লাস জেন ১ চিপসেট দ্বারা চালিত হবে। উভয় ফোনই এলপিডিডিআর৫ র‍্যাম এবং ইউএফএস ৩.১ স্টোরেজ অফার করবে।

ফটোগ্রাফির জন্য, Poco F5 এবং F5 Pro- উভয় স্মার্টফোনের রিয়ার প্যানেলে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সহ ৬৪ মেগাপিক্সেলের প্রধান ক্যামেরা, একটি ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড লেন্স এবং একটি ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর দ্বারা গঠিত ট্রিপল ক্যামেরা সেটআপ অন্তর্ভুক্ত থাকবে। সেলফির জন্য, ফোনগুলির সামনে একটি ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা অবস্থান করবে। স্ট্যান্ডার্ড F5-এ সাইড-ফেসিং ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকবে, যেখানে Pro ভ্যারিয়েন্টে একটি আন্ডার-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর মিলবে। পরিশেষে পাওয়ার ব্যাকআপের জন্য, Poco F5 এবং F5 Pro-এ ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ শক্তিশালী ৫,৫০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হবে। তবে, প্রো মডেলটি অতিরিক্ত ৩০ ওয়াট ওয়্যারলেস চার্জিংও সাপোর্ট করবে।

RELATED ARTICLES

Top Stories